নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

তামিল সিনেমা Annaamalai দেখলাম, ভাবলাম ব্লগ লেখা উচিত তাই লেখা শুরু করলাম।

২৩ শে জুলাই, ২০২২ দুপুর ১:০০



সেদিন একটা প্রতিবেদন দেখছিলাম। জাপানে নাকি রাজনিকান্তের ভক্ত প্রচুর। রাজনিকান্তের সিনেমা জাপানীজদের কাছে খুব প্রিয় তার কারণ হলো তার সিনেমা দেখে জাপানীজরা আনন্দ পায়। সোজা-সাপটা গল্প, মজার মজার এ্যাকশন সীন, এসব নাকি তাদের বেশ পছন্দের।

প্রতিবেদনটা পড়ার পর ভাবলাম রাজনিকান্তের একটা সিনেমা দেখবো। যেই ভাবা সেই কাজ। এর আগে তার একটাই সিনেমা দেখেছিলাম: Shivaji The Boss। চমৎকার লেগেছিল সিনেমাটি। তার সিনেমা নাকি অনেক হাসির হয় সেটা ঐ সিনেমা দেখেই বুঝেছিলাম। এখন টার কোন সিনেমা দেখা যায় সেটা নিয়ে ভাবতে ভাবতে সিদ্ধান্ত নিলাম পুরোনো একটা সিনেমা দেখবো। ১৯৯২ সালের সিনেমা Annaamalai দেখলাম শেষমেষ। আজ থেকে মাত্র ৩০ বছর আগের সিনেমা।

সিনেমাটির গল্প আমার কাছে বেশ ভালই লেগেছে। খুব সাধারণ গল্প অসাধারণভাবে অভিনয়ের মাধ্যমে ফুটিয়ে তুলেছেন রাজনীকান্ত। সিনেমার মধ্যে বন্ধুত্ব, বিশ্বাসঘাতকতা, প্রতিশোধ এই তিন ব্যাপার সুন্দর করে তুলে ধরা হয়েছে। বড় লোকের এক ছেলের সাথে গরীব ঘরের এক ছেলের মধ্যে ছোটবেলা থেকেই বন্ধুত্ব তৈরী হয় যা তাদের বড় হবার পরেও অটুট ছিল। দুই বন্ধুর নাম অশোক ও আন্নামালাই, যার নামে সিনেমাটি। আন্নামালাই চরিত্রে ছিল রাজনীকান্ত। আন্নামালাই এক গরির ঘরের ছেলে ও অশোক এক বড়লোকের ছেলে। অশোকের বাবার রয়েছে বিশাল ব্যবসা।

দুই বন্ধুর মধ্যে গভীর বন্ধুত্ব বেশ ভালই চলছিল। তো, সমাজে কিছু দুষ্ট লোক থাকেনা, এরকই এক দুষ্ট লোক তাদের মধ্যে বিভেদ সৃষ্টি করার জন্য উঠেপড়ে লাগে। দুই বন্ধুর মধ্যে চরম ভুল বুঝাবুঝি হয়। এক পর্যায়ে তারা আপন বন্ধু থেকে চির শত্রু হয়ে যায়। কেউ কাউকে দেখতে পারেনা।

এই সিনেমাটি আপনারা চাইলে ইউটিউবে দেখতে পারেন। আশাকরি ভালো লাগবে। আমি দেব ৮/১০।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৩ শে জুলাই, ২০২২ বিকাল ৩:৩৪

সাড়ে চুয়াত্তর বলেছেন: হিন্দি সিনেমাতে ওনাকে পিস্তল দিয়ে গুলি করে সিগারেট জ্বালাতে দেখেছি।

২| ২৩ শে জুলাই, ২০২২ রাত ৮:৫৭

ভার্চুয়াল তাসনিম বলেছেন: দারুণ লাগলো।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.