নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

The Black Phone সিনেমা রিভিউ।

২৭ শে জুলাই, ২০২২ ভোর ৫:৫৯



Ethan Hawke যে সিনেমায় থাকে সেই সিনেমা আমাকে দেখতেই হবে। কারণটা বেশ সিম্পল!!!! তার অসাধারণ অভিনয় আমাকে বারেবারে মুগ্ধ করে। বর্তমানে হলিউডে যেসব তুখোর তুখোর অভিনেতারা রয়েছেন Ethan Hawke তাদের কাতারেই পড়েন অথচ কেনো জানি মিডিয়া তাকে নিয়ে খুব বেশী নজর দেয়না। অন্যদের নিয়ে তারা যতোটা রিপোর্ট করায় ব্যস্ত থাকে Ethan Hawke-কে নিয়ে সেরকম দেখা যায় না।

Ethan Hawke অভিনীত সিনেমা The Black Phone নিয়ে আজ কথা বলবো। ২০২২ সালের সিনেমাটি কয়েকদিন আগে দেখলাম। খুব সাধারণ গল্প কিন্তু গল্পের মধ্যে এতো সাসপেন্স ছিল তা না দেখলে বুঝা যাবেনা। Scott Derrickson ছিল সিনেমার পরিচালক। এটাও একটা বিষয় কেনো এই সিনেমাটি আমি দেখেছি। Scott Derrickson পরিচালিত অতীতের বেশ কয়েকটি চমৎকার সিনেমা আমি দেখেছি যার মধ্যে রয়েছে: The Exorcism of Emily Rose, The Day the Earth Stood Still, ও Doctor Strange। সবই সিনেমা আমার ভালো লেগেছে। তাই ভাবলাম উচুমানের পরিচালক ও উচুমানের অভিনেতা যখন একসঙ্গে একটি সিনেমায় অবশ্যই সিনেমাটি ফাটাফাটি হবে। আর সত্যিই সিনেমাটি দুর্দান্ত!!!!

সিনেমাটি মূলত একটি ছেলেধরাকে নিয়ে যে কিশোর বয়সের ছেলেদের ধরতো ও তাদের নিখোঁজ করে দিত। বহু কিশোর ছেলেদের সে ধরেছে, তাদের ভাগ্যে কি হয়েছে সেটা সিনেমার শেষেই দেখা যাবে। জুন মাসে রিলিজড হওয়া মাত্র $16–18 মিলিয়ন বাজেটের সিনেমা ইতোমধ্যে বক্স অফিসে $130.6 মিলিয়ন ডলার কামিয়ে ফেলেছে। সিনেমা ব্যবসায়িক সফল হতে হলে যে ১০০, ২০ কোটি টাকারই বাজেট থাকতে হবে সেটা কিন্তু ভুল ধারনা। প্রচুর ৪--৫ মিলিয়ন ডলারের সিনেমা রয়েছে যা প্রচুর পয়সা কামিয়েছে শুধুমাত্র সুন্দর গল্প থাকার কারণে।

আপনারা সিনেমাটি দেখতে পারেন। আমি ৯/১০ দেব।

মন্তব্য ০ টি রেটিং +৪/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.