নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

Squid Game অসাধারণ একটি টিভি সিরিজ। না দেখলে মিস!!!!

০৩ রা আগস্ট, ২০২২ সকাল ৭:৫২



গত বছর যখন নেটফ্লিক্সে Squid Game রিলিজড হলো তখন সেটা সারা বিশ্বে বেশ সাড়া ফেলে দিয়েছিল। বলতে গেলে বহু মানুষই দেখা শুরু করেছিল টিভি সিরিজটি। পপুলার এই টিভি সিরিজ বহু দর্শক টানতে সক্ষম হয়েছিল। এতো সাসপেন্স, এ্যাকশন, টেনশন, হাইপার টেনশনে ভরা এই সিরিজটির মাত্র ৯টি পর্ব। Hwang Dong-hyuk হলো সিরিজটির director, creator ও script writer। একাই সে সব করেছে।

দর্শকদের মধ্যে টিভি সিরিজটি এতই সাড়া ফেলেছে যে এটির দ্বিতীয় সিজনের জন্য সবাই কথা বলছিল। Hwang Dong-hyuk যেহেতু নিজেই লিখেছে এবং সে খুব চাপের মধ্যে থাকতো প্রথম সীজনটা যখন সে বানায় কারণ তাকে একদিকে লিখতে হতো আবার পরিচালনাও করতে হতো। সে এক ইন্টারভিউতে বলেছে যে যদি সে ভালো স্কৃীপ্ট লেখার দল পায় তাহলে সে ২য় সীজনের কথা মাথায় রাখবে।



এবার বলো সিরিজটির কাহীনি তবে খুব সংক্ষেপে বলবো। কোনো স্পয়লার দিবনা যাতে যারা দেখেননি তারা যেনো গল্পটি না জেনে যান। সমাজের যারা বিভিন্ন লেনদেনে জড়জড়িত, আর্থিক সমস্যায় আছে তাদেরকে অফার দেওয়া হয় একটি গেইম কম্পিটিশনে অংশগ্রহণ করার জন্য। কি ধরনের খেলা তার সম্পর্কে তাদেরকে কোনই ধারণা দেওয়া হয়না। তাদেরকে শুধু বলা হয় একটি গেইম কম্পিটিশনে অংশগ্রহণ করলে যদি জিতে যায় তাহলে সে পাবে বিশাল অংকের প্রাইজ মানি।

এরপর অনেক হতাশাগ্রস্থ, আর্থিক অনটনে জড়জড়িত লোকজন খেলায় অংগ্রহণ করলো তখন তারা দেখতে পেলো এটি কতো বিপদজনক একটি কম্পিটিশন। এই টিভি সিরিজে দক্ষিন কোরিয়ার ভালো ভালো অভিনেতারা অভিনয় করেছেন: Lee Jung-jae, Park Hae-soo, Wi Ha-joon, HoYeon Jung, ও O Yeong-su সহ প্রমুখ।

আমি ১০/১০ দেব কারণ আমার কাছে খুবই ভালো লেগেছে সিরিজটি।

মন্তব্য ৩ টি রেটিং +২/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৩ রা আগস্ট, ২০২২ সকাল ৮:৩৮

বিটপি বলেছেন: এই সিরিজের নায়ককে ভাগ্য অনেক সহায়তা করেছে, নইলে সে কেবল নিজের প্রচেষ্টায় জিততে পারত না। অবশ্য স্ক্রিপ্টেড বলে কথা!

২| ০৩ রা আগস্ট, ২০২২ সকাল ৯:৫৫

শেরজা তপন বলেছেন: দেখেছি পুরোটা। ভায়োলেন্স অনেক বেশী।
তবে দুর্দান্ত সিরিজ। শেষ পর্যন্ত না দেখে থামা যায় না।

৩| ০৩ রা আগস্ট, ২০২২ বিকাল ৪:৪৭

মেহেদি_হাসান. বলেছেন: কোরিয়ান যতগুলো সিরিজ দেখেছি তারমধ্যে এটা সবচেয়ে ভালো লেগেছে, আসলেই অসাধারণ ছিল

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.