নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

Analyze That সিনেমা রিভিউ।

০৪ ঠা আগস্ট, ২০২২ সকাল ১১:০৯



কিছু সিনেমা আছে যেগুলো বক্স অফিসে খুব হিট করে না, যেগুলো ব্যবসায়ীক দিক দিয়েও খুব একটা সুবিধা করতে পারেনা অথচ তারপরেও দর্শকদের কাছে সিনেমাটি ভালো লেগে যায়। Analyze That সেইরকমই একটি সিনেমা। সিনেমা দেখার পর যখন এটি নিয়ে গবেষনা করছিলাম দেখছিলাম যে নামকরা নামকরা সিনেমা ক্রিটিকরাও এই সিনেমা নিয়ে খারাপ মন্তব্য করেছে। সিনেমার স্কোর খারাপ দিয়েছে। সিনেমা থেকে প্রযোজকরা সেরকম অর্থও ব্যয় করতে পারেনি। অথচ সিনেমাটি কিন্তু আমার কাছে বেশ ভালো লেগেছে।



Robert De Niro যে সিনেমায় থাকে সেই সিনেমা দেখার মতই হয় আর এই সিনেমায় সে আবারো প্রমাণ করেছে যে সে কত উচুমানের একজন অভিনেতা। Analyze That ২০০২ সালের সিনেমা। এটি একটি mafia comedy ধরনের ছবি। বিভিন্ন দৃশ্যে Robert De Niro-এর হাস্যকর কথাবার্তাগুলো ছিল চমৎকার।

তবে একটি কথা বলি Analyze That সিনেমা দেখতে হলে Analyze This সিনেমাটি আগে দেখতে হবে। Analyze That হলো সেই সিনেমার সিকুয়েল। Robert De Niro জেলে আটক। সে বুঝতে পারে তাকে হত্যা করার জন্য শত্রুপক্ষের গ্যাং মেম্বাররা তাকে জেলখানাতেই হত্যা করবে। জেলখানার পুলিশও সুবিধার না। Robert De Niro তখন তার আইনজীবিকে ব্যাপারটি জানায় যে সে জেলখানায় আর নিরাপদ নয়। তার আইনজীবি হলো Billy Crystal। Robert De Niro অভিনয় করতে থাকে যে সে মানসিক ভারসাম্যহীন এক লোক। তাকে জেলখানা থেকে ছাড়িয়ে নেওয়ার ব্যবস্থা করে আর তারপর থেকেই ঘটতে থাকে হাস্যকর সব ঘটনা।

আমি ৮/১০ এ।

মন্তব্য ২ টি রেটিং +২/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা আগস্ট, ২০২২ সন্ধ্যা ৬:০৩

জ্যাকেল বলেছেন: ওকে, দেখা দরকার।

২| ০৫ ই আগস্ট, ২০২২ রাত ১২:৫৬

পুরানা দামান বলেছেন: সফট হিউমারের কারণে অনেক মুভিই ক্রিটিক আর বক্স অফিসে ধরা খায়। আর আমিও দেখেছি, আমার বেশীরভাগ প্রিয় মুভিই এই ক্যাটাগরিতে পড়ে। যেমন একটা নাম বলি, Two men went to war। আপনার দেওয়া মুভিটাও খুব দ্রুত দেখে ফেলবো

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.