নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

Jurassic World Dominion সিনেমা রিভিউ।

০৬ ই আগস্ট, ২০২২ সকাল ১১:৫১



Jurassic World Dominion সিনেমা যেমন হবার কথা ঠিক তেমনই। ডাইনোসর ও মানুষ একসঙ্গে বসবাস করবে। কোনো একটা অঘটন ঘটবে। ডাইনোসররা বেরিয়ে আসবে আর মানুষদের ওপর আক্রমণ করবে। মাঝখানে জুড়ে দেওয়া হবে বিভিন্ন ধরনের গল্প। সেই ১৯৯৩ সালে Jurassic Park থেকে শুরু করে যতগুলো সিনেমা বের হয়েছে Jurassic সিরিজের সবকটার কাহীনি বলতে গেলে একই রকম। বিভিন্ন সিনেমায় বিভিন্ন ধরনের গল্প ঢুকিয়ে দিয়ে একটু অন্য মাত্রা যোগ করানো হয় এই আর কি। ২০২২ এর সিনেমা Jurassic World Dominion ছবিটাও একই রকম। ডাইনোসর ও মানুষ যে কখনো একসাথে বসবাস করতে পারেনা সেটা আবারো প্রমাণ করলো এই সিনেমা।

Colin Trevorrow এর পরিচালনায় সিনেমায় রয়েছে Chris Pratt, Bryce Dallas Howard, Laura Dern, Jeff Goldblum, Sam Neill ও DeWanda Wise সহ আরো অনেকে। Laura Dern, Jeff Goldblum ও Sam Neill এই তিনজন সেই প্রথম Jurassic Park সিনেমার মূল চরিত্রে ছিল। এতো বছর পর তাদেরকে আবার আনা হয় এই সিনেমায়। যদিও Laura Dern ও Sam Neill Jurassic Park III-তে ও Jeff Goldblum Jurassic Park II-তে ছিল তবে সেগুলো আজ থেকে প্রায় ২১-২২ বছর আগের কথা। এতো বছর পর তাদের তিনজনকে আবার একসাথে কাজ করতে দেখা গেলো।

সিনেমা নিয়ে আর কিইবা বলবো! ডাইনোসর আক্রমণ করে আর সেই আক্রমণ থেকে মানুষরা পরিত্রাণ পাবার চেষ্টা করে। এই যে পরিত্রাণ পাবার চেষ্টা করে এইটাই দেখানো হয় সাসপেন্স তৈরী করে। তবে কয়েক জায়গায় সাসপেন্সের মাত্রাটা ছিল চরম অস্থির। সার্বিক দিক দিয়ে সিনেমাটি আমার কাছে ভালো লেগেছে। আর দিন শেষে যেটা হয় সেটাই হয়েছে, ডাইনোসররা যতই চিল্লাচিল্লি করুক না কেনো শেষমেষ মানুষদেরই জয়গান হয়। আর তাই হয়েছে!!!

আমি ৭.৫/১০ এ।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৬ ই আগস্ট, ২০২২ সকাল ১১:৫৭

কোনেরোসা বলেছেন: ভাল

২| ০৬ ই আগস্ট, ২০২২ দুপুর ১২:০১

অপু তানভীর বলেছেন: এটা হলে গিয়ে দেখেছি। মোটামুটি ভাল লেগেছে । বিশেষ করে জোরাসিক ওয়ার্ল্ডের দুই জেনারেশন একীভূত করার ব্যাপারটা ভাল লেগেছে । তবে সেই সাথে মনে হয়েছে যেন একশান একটু কম হয়ে গেছে । আরও একটু বেশি আশা করেছিলাম !

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.