নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

চমৎকার সিনেমা The Gray Man উপভোগ করলাম।

১৪ ই আগস্ট, ২০২২ দুপুর ১:১৯



২০২২ সালের সিনেমা The Gray Man দেখলাম। এ্যাকশন সিনেমা যাদের পছন্দ, তাদের অবশ্যই এই সিনেমাটি দেখা উচিত। অত্যন্ত দূর্দান্ত পর্যায়ের এ্যাকশন সিনেমা যাকে বলে, The Gray Man ঠিক সেইরকমই একটি সিনেমা। এ্যাকশন সিনেমার মধ্যে মারামারি থাকবে সেটাই স্বাভাবিক কিন্তু সেই স্বাভাবিক মারামারির দৃশ্যগুলো যখন অস্বাভাবিক পর্যায়ের হয় তখন সেই এ্যাকশন সিনেমা সেরা এ্যাকশন সিনেমাগুলোর মধ্যে পড়ে যায়। The Gray Man ঠিক সেরকম একটি ছবি। আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি যারাই দেখবে তাদেরই ভালো লাগবে এই সিনেমা।

অনেক গুনগান গাওয়া হলো এবারে সিনেমাটি নিয়ে কিছু বলি। Russo brothers এর সিনেমা আমার বরাবরই ভালো লাগে। এ্যাকশন সিনেমা বানানোর দিক দিয়ে এই দুই ভাই সেরা পরিচালকদের তালিকায় পড়ে। Captain America: The Winter Soldier, Captain America: Civil War, Avengers: Infinity War, Avengers: Endgame এর মতো বড় বড় এ্যাকশন সিনেমার পরিচালক এই ভাত্রিদ্বয়।



তারা যেহেতু পরিচালক তাই তুমূল পর্যায়ের মারামারি আশাই করতে পারে দর্শকরা এবং দর্শকরা সেই আমেজটাই পাবে সিনেমাটি দেখলে। ছবিটির গল্প সংক্ষেপে বলতে গেলে এরকম যে ২০০৩ সালে CIA-র এক লোক একটি জেলখানায় গিয়ে সেখানের এক কয়েদিকে প্রস্তাব দেয় যে সে যদি তাদের হয়ে কাজ করে তাহলে তার সব মামলা তুলে ফেলা হবে। এরপর বর্তমান সময়ে দেখানো হয় সে CIA-র জন্য কাজ করতে গিয়ে কি ঝামেলার মুখে পড়ে ছিল। এরপর শুরু হয় চরম পর্যায়ের মারামারি। মারামারি চলতেই থাকে প্রতিটি দৃশ্যে। অস্থির পর্যায়ের দৃশ্য সব।

সিনেমায় অভিনয় করেছে Ryan Gosling, Chris Evans, Ana de Armas, ও Jessica Henwick সহ প্রমুখ। Captain America-র নায়ক Chris Evans যে সুন্দর ভিলেনের চরিত্রে অভিনয় করতে পারে তা এই সিনেমা দেখলে বুঝা যাবে। অস্থির পর্যায়ের এই সিনেমাকে আমি ৯.৫/১০ দেব।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.