নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

২০২২ সালের science fiction horror সিনেমা Nope দেখলাম।

০৪ ঠা সেপ্টেম্বর, ২০২২ রাত ১২:১২



Nope সিনেমা অবশেষে দেখলাম। দেখার পিছনে দুইটা কারণ ছিল। প্রথমটি কারণটি ছিল এই সিনেমার পরিচালক Jordan Peele এর জন্য আর দ্বিতীয় কারণটি ছিল সিনেমার ট্রেইলারটি যখন দেখেছিলাম। Jordan Peele এর সিনেমা আমার বরাবড়ই ভালো লাগে। এর আগে তার দুটো সিনেমা দেখেছিলাম: Get Out ও Us। দুটি সিনেমাই চড়ান্ত পর্যায়ে চমৎকার ছিল।

Get Out সিনেমা যারা দেখেছে তারা নিঃসন্দেহে স্বীকার করবে যে সে কত বড়মানের একজন পরিচালক। সেরকমই প্রত্যাশা নিয়ে দেখা শুরু করেছিলাম এই সিনেমা Nope। আমি বলছিনা সিনেমাটি যে আমার খারাপ লেগেছে তবে আমি যতো বেশী আশা করেছিলাম যে সেইরকম পর্যায়ের একটি দেখার মতো সিনেমা হবে সেরকম ফিলিংসটা আমার লাগেনি। তবে আমি বলছিনা কোনোমতেই যে সিনেমাটি আমার খারাপ লেগেছে। অবশ্যই ভালো লেগেছে তবে সাড়া জাগানোর মতো ভালো লাগেনি।

এই Nope সিনেমা থেকে পরিচালকের Get Out ও Us সিনেমা আরো বেশী চমৎকার ছিল। Get Out সিনেমার অভিনেতা Daniel Kaluuya ছিল এই ছবিতে। তার অভিনয় আমার বেশ ভালো লাগে। খুবই সাবলীল লাগে তার অভিনয়। সিনেমাটি আসলে সাইন্স ফিকশন হরোর ধাচের একটি ছবি। আকাশে মেঘের আড়ালে সবাই লি যেন অদ্ভূত একটি জিনিষ দেখতে পায়। অনেকটা স্পেইস শীপের মতো যা কিনা সব কিছু গ্রাস করে ফেলে। এভাবেই চলতে থাকে সিনেমার গল্প। যেহেতু এটি একেবারে নতুন একটি সিনেমা আমি গল্প পুরোপুরি বলবোনা কারণ টাহলে সেটি স্পয়লার হয়ে যাবে।

আপনারা দেখতে পারেন এই সিনেমা আমি ৮/১০ দেব।

মন্তব্য ২ টি রেটিং +২/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা সেপ্টেম্বর, ২০২২ রাত ১২:২৬

নূর মোহাম্মদ নূরু বলেছেন:
মজা পাইছেন?

২| ০৪ ঠা সেপ্টেম্বর, ২০২২ দুপুর ২:১৪

শেরজা তপন বলেছেন: যত ভালৈ হউক- হরর ছবি দেখা হবে না :(

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.