নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

২০২২ এর সিনেমা Fall দেখার পর রিভিউ লিখলাম।

০৮ ই সেপ্টেম্বর, ২০২২ সকাল ৮:২৩



পাহাড়ে উঠা, বা উচুকোনো জায়গায় চড়া বা টুকটাক যেসব এ্যাডভেঞ্চার কাজকর্ম রয়েছে সেগুলো আমি কখনো করিনি বা করার ইচ্ছেটাও নেই বা বলতে পারেন করার সাহসটা নেই। তবে এ্যাডভেঞ্চারার্স কোনো সিনেমা দেখতে অবশ্যই আমার ভালো লাগে। আর সেরকম এ্যাডভেঞ্চারার্স সিনেমা যদি থ্রীলিং টাইপের হয় তাহলেতো কথায়ই নাই।

২০২২ এর ছবি Fall হলো ঠিক সেরকমই একটি সিনেমা। এটি একটি survival thriller টাইপের সিনেমা। নামকরা কোনো শিল্পী নেই একমাত্র The Walking Dead টিভি সিরিজের Jeffrey Dean Morgan ছাড়া, যদিও তার ভূমিকা ছিল নামকাওয়াস্তে। পরিচালক Scott Mann খুবই চমৎকারভাবে সিনেমার মধ্যে থ্রিলিং, টেনশন তৈরী করতে সক্ষম হয়েছেন।



দু'জন বন্ধু Becky ও Hunter খুবই এ্যাডভেঞ্চার প্রিয়। পাহাড়ে উঠা থেকে শুরু করে যতো ডেয়ারিং কাজ রয়েছে তা তারা করার জন্য উদগ্রীব থাকে। তারা আমেরিকার এক মরুভূমিতে অবস্থিত একটি পরিত্যাক্ত ২ হাজার ফুট উচ্চতার একটি টিভি টাওয়ারের সন্ধান পায়। সেই টাওয়ারে উঠার জন্য তারা অভিযানে যায়। এরপর ঘটতে থাকে একটার পর একটা এ্যাডভেঞ্চারার্স কাহীনি।

সিনেমার মধ্যে বহু দৃশ্য রয়েছে যা দেখার সময় লোম খাড়ায় যাবে। পুরোদমে একটা থ্রিলিং ধাচ এই সিনেমার মধ্যে আমি পেয়েছি। ২০২২ এর সিনেমা তাই সবাইকে বলবো সিনেমাটি আপনারা দেখবেন।

আমি ৯.৫/১০ দেব।

মন্তব্য ১ টি রেটিং +২/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৮ ই সেপ্টেম্বর, ২০২২ দুপুর ১২:৩৬

জ্যাক স্মিথ বলেছেন: এ্যাডভেঞ্চার টাইপ মুভিগুলো আমার দারুণ লাগে। মুভিটা দেখতে হবে এক্ষুণি ডাউনলোড দিতেছি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.