নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

Halloween Ends সিনেমা রিভিউ।

১৫ ই অক্টোবর, ২০২২ রাত ১০:৫১



বাস্তব কথা হলো আমেরিকায় পুরো যান্ত্রিক জীবন পার করতে হয়। মেশিনের মতো সমানে কাজ করতে হয়, কখন যে সকাল হয় আর কখন যে রাত হয় তা বুঝাই মুশকিল। এরই মধ্যে অল্প যে সময়টুকু থাকে তা ব্যয় করতে হয় পরিবারের পিছন আর নিজের ভালো লাগা যদি কিছু থেকে থাকে তাহলে তা করে। আমার যেহেতু সিনেমা দেখতে ভালো লাগে তাই সিনেমা দেখি। প্রায় এক মাসের মতো তেমন কোনো সিনেমা দেখার সুযোগ হয়নি কারণ ভীষণ কাজের ব্যস্ততায় ছিলাম। আর সিনেমা দেখে যে রিভিউ লিখবো সেটারতো কোনো সুযোগই হয়নি। যাই হোক, ২০২২ সালের সিনেমা, এই অক্টোবর মাসেই রিলিজড হওয়া সিনেমা, Halloween Ends দেখলাম। ভাবলাম এই সিনেমা নিয়ে এবারের রিভিউটা লেখা যাক।



অবশেষে চিরতরের জন্য, জাতির মঙ্গলের জন্য, শেষ হয়ে গেলো এই Halloween সিনেমা। এবং সেই কারনেই সিনেমার নামকরণ হয়েছে Halloween Ends। ১৯৭৮ সাল থেকে এতো বছর ধরে Halloween সিনেমা শুধু হয়েই যাচ্ছিলো, যতভাবে পারা যায় ততভাবে Halloween সিনেমার মূল খলনায়ক মাইকেল ম্যায়ারসকে মেরে ফেলার জন্য নানা রকমের ব্যবস্থা করা হচ্ছিলো কিন্তু কোনোমতেই তাকে মারা সম্ভব হচ্ছিলোনা। তাকে কোনমতেই ঘায়েল করা যাচ্ছিলোনা।

অবশেষে এই সিনেমার কল্যাণে তাকে খতম করা সম্ভব হয়েছে যার মানে হলো ভবিষ্যতে আর কোনো Halloween সিনেমা হবেনা। তবে এই ১৩ তম Halloween সিনেমা সেরকমভাবে জমিয়ে উঠাতে পারেনি পরিচালক। এতো বছর ধরে কতো Halloween সিনেমা হয়েছে ভেবেছিলাম শেষবারের মতো যখন সিনেমাটি হচ্ছে টখন সেটা হয়তো সেইরকমভাবে চমৎকার হবে। কিন্তু সিনেমার গল্পটি ছিল একেবারেই নিম্নমানের। মাইকেল ম্যায়ারস এর চরিত্রটা শেষবারের মতো ভালো করে ফুটিয়ে তুলতে পারতো কিন্তু সেরকম কিছু হয়নি।

আমি দেব ৬/১০।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১৬ ই অক্টোবর, ২০২২ রাত ১২:৩৩

মোহাম্মদ গোফরান বলেছেন: সংক্্ষেপে রিভিউ ভালোই লাগলো।

২| ১৬ ই অক্টোবর, ২০২২ সকাল ৮:১৮

স্বপ্নবাজ সৌরভ বলেছেন: The Purge এর একটা রিভিউ দিয়েন।

১৭ ই অক্টোবর, ২০২২ সকাল ৯:১২

রিনকু১৯৭৭ বলেছেন: অবশ্যই দিব

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.