নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

THE GOOD NURSE (2022) সিনেমা রিভিউ।

০১ লা নভেম্বর, ২০২২ রাত ৮:২৬



দেখতে দেখতে নভেম্বর মাস চলে আসলো। আমার কাছে কেমন যেনো মনে হয় অক্টোবর মাসটা চোখের পলকেই শেষ হয়ে গেলো। কাজের ব্যস্ততায় তেমন সিনেমা দেখা হয়নি। যদিও টিভি সিরিজ দেখেছি কারণ এই মুহূর্তে The Walking Dead এর season finale চলছে। আর মাত্র দুটো পর্ব বাকি রয়েছে। সেই ২০১১ সালে শুরু হওয়া এই সিরিজটি শেষ হতে চলেছে।

সিনেমা দেখেছি দু-চারটে তবে মজার কথা হলো আমি আমার সেই শৈশবে দেখা হুমায়ুন আহমেদের বহুব্রীহি নাটক ইউটিউবে আবার দেখা শুরু করেছি। কাজ করে রাতে ফিরে এসে একটা পর্ব হলেও দেখবো। তবে আজকে কথা বলবো এই ২০২২ সালের একটি সিনেমা নিয়ে। সিনেমাটির নাম: The Good Nurse।



The Good Nurse সিনেমা সত্যঘটনা অবলম্বনে নির্মিত একটি ছবি যেখানে অভিনয় করেছে আমার হলিউডের প্রিয় অভিনেত্রী Jessica Chastain ও অস্কার পুরষ্কারপ্রাপ্ত অভিনেতা Eddie Redmayne। তাদের দু'জনার অভিনয়ই বেশ দূর্দান্ত ছিল। এবারে সিনেমাটি সম্পর্কে হালকা-পাতলা কিছু বলি। Jessica Chastain ও Eddie Redmayne দু'জনাই একটি হাসপাতালের নার্স। Eddie Redmayne নতুন নার্স হিসেবে চাকরি পায় এবং তার কাজ থাকে Jessica Chastain এর শিফটে।

হাসপাতালে ভর্তি হওয়া এক রোগীর অনাকাঙ্খিত মৃত্যু নিয়ে তৈরী হয় যতো জল্পনা কল্পনা। এর কিছুদিন পর আরো কিছু রোগীর মৃত্যু যখন ঘটে তখন সবার মধ্যে টনক নড়ে। সবাই তখন রোগীদের মৃত্যুর কারণ খোঁজার চেষ্টা করে।

Charles Cullen নামের একজন নার্সকে নিয়ে নির্মিত এই সিনেমা বেশ ভালই লাগবে সবার। তার নামে অভিযোগ রয়েছে সে বিভিন্ন হাসপাতালে চাকুরি করার সময়ে ৪০ জন রোগীকে খুন করে। বর্তমানে সে জেল খাটছে এবং ২৩৮৮ সালের আগে সে জেল থেকে বের হতে পারবেনা।

আমি ৯/১০ দেব।

মন্তব্য ২ টি রেটিং +২/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০২ রা নভেম্বর, ২০২২ রাত ১২:৫৫

অপু তানভীর বলেছেন: আমি গতরাতে মুভিটা দেখা শুরু করেছি । দেখা যাক আজকে কতদুর দেখে শেষ করতে পারি ।

২| ০২ রা নভেম্বর, ২০২২ বিকাল ৫:১৭

রাজীব নুর বলেছেন: রিভিউ পড়লেই দেখতে ইচ্ছা করে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.