নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

১৯৯৫ সালের সিনেমা Species রিভিউ।

০৪ ঠা নভেম্বর, ২০২২ রাত ৮:১৬



Alien সিনেমার পর যে সিনেমাটি আমার বেশ ভালো লেগেছিল সেটা হলো ১৯৯৫ সালের সিনেমা Species। এই সিনেমা আমার বেশ কয়েকবার দেখা হয়েছে। ভাবছিলাম যেহেতু কখনই কোনো রিভিউ লেখা হয়নি তাই একটা রিভিউ লিখি ফেলি। নিউজিল্যান্ডের পরিচালক Roger Donaldson এর পরিচালনায় নির্মিত এই চমৎকার ছবিতে অভিনয় করেছে Ben Kingsley, Michael Madsen, Alfred Molina, Forest Whitaker ও Natasha Henstridge। কানাডিয়ান অভিনেত্রী Natasha Henstridge ছিল মূল চরিত্রে যে মূলত ছিল একটা এলিয়েন। সে ছিল মানুষরুপী একজন এলিয়েন যার নাম ছিল Sil।

তাকে ধরার জন্য অস্থির হয়ে পরে সবাই কিন্তু সে ছিল খুব শক্তিশালী। মানুষের ছদ্মবেশে থাকতো দেখে তাকে ধার বেশ মুশকিল ছিল। Sil মানুষের সংস্পর্শে আসতে চায় যাতে সে গর্ভবতি হয়ে তার এলিয়েনের সংখ্যা বৃদ্ধি করতে পারে।

এই science-fiction thriller সিনেমার মাধ্যমেই Natasha Henstridge এর অভিনয় ক্যারিয়ার শুরু হয়। এরপর এই সিনেমার সিকুয়েল Species II এবং Species III তে সে অভিনয় করেছিল কিন্তু এরপর তাকে বিগ বাজেটের বড় কোনো সিনেমায় দেখা যায়নি। প্রথম Species ছবিতে তার অভিনয় ছিল দূর্দান্ত। আর Species এর সিকুয়েলগুলোর থেকে প্রথমটাই বেশ চমৎকার ছিল। Ben Kingsley এমনিতেই আমার পছন্দের অভিনেতা এই সিনেমায় তার অভিনয়ও ছিল দেখারমতো।

না দেখে থাকলে আপনারা দেখতে পারেন। আমি ৮/১০ দেব।




মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.