নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

On the Line (2022) সিনেমা রিভিউ।

০৫ ই নভেম্বর, ২০২২ রাত ১১:৩১



অনেকদিন পর মেল গিবসনের একটা সিনেমা দেখা হলো নাম: On the Line। এটি এই বছরের একটি সিনেমা। মেল গিবসন কখনই আমাকে হতাশ করেনা। তার অভিনয় বড়াবড়ই চমৎকার হয়। আর সে যে সিনেমাতেই অভিনয় করুক না কেনো সিনেমাগুলোর গল্পগুলোও হয় দারূন।

সেরকমই সিনেমা ছিল On the Line। সিনেমার পরিচালক ছিল: Romuald Boulanger। এর আগে তার কোনো সিনেমা দেখিছি বলে মনে হয়না। সিনেমায় আরো যারা অভিনয়ে ছিলেন তারা হলেন: Kevin Dillon, William Moseley, John Robinson, Nadia Farès, Alia Seror-O’Neill সহ আরো অনেকে। মেল গিবসন একটি রেডিও স্টেশনে কাজ করে। সে এক অনুষ্ঠানের সঞ্চালক। তার অনুষ্ঠানের মূল আকর্ষণ হলো যে সে খুব প্র্যাকটিকাল জোকস করতো। তার জন্য সে বহুবার সমালোচিত হয়েছে। বরাবরের মতো সেই রাতেও তার অনুষ্ঠান শুরু হয়। শ্রোতারা তাকে ফোন দিতে থাকে। ঠিক এমন সময় একজন কল দিয়ে বলে তার স্ত্রী ও ছোট কন্যাকে জিম্মি করা হয়েছে এবং সে এই কাজটি করেছে মেল গিবসনের ওপর প্রতিশোধ নেবার জন্য।

সিনেমার প্রথম থেকেই সাসপেন্স শুরু হয়ে যায়। একটার পর একটা থ্রিলীং মোমেন্ট চলতে থাকে। মনে হয় এই বুঝি এখুনিই কিছু একটা ঘটতে যাবে। শেষে যেটা ঘটে তার জন্য আমি চ্যালেন্জ দিয়ে বলতে পারি কোনো দর্শকই প্রস্তুত থাকবেনা। চমৎকারভাবে শেষ হয় সিনেমাটি। পুরো ঘটনা বলবোনা।

আমি ৯/১০ দেব।

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.