নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

Treason টিভি সিরিজ রিভিউ।

০১ লা জানুয়ারি, ২০২৩ রাত ১০:৩৮



সবাইকে ইংরেজী নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বছরের প্রথম ব্লগ লেখা শুরু করলাম। ব্লগটি লেখার আগে চিন্তা করছিলাম কি নিয়ে লিখবো, কোন সিনেমা নিয়ে লিখবো বা ২০২২ সালে সিনেমা দেখা কেমন হলো, ইত্যাদি, ইত্যাদি। ২০২২ সালে তুলনামূলকভাবে বিগত বছরগুলো থেকে কম সিনেমাই দেখা হয়েছে আমার। কাজের ব্যস্ততার কারণে সেরকমভাবে সিনেমা দেখা হয়ে উঠেনি। বছরের প্রথম দিকে সিনেমা দেখা শুরু করেছিলাম কিন্তু জুলাই-আগস্ট থেকে দেখার সংখ্যাটা কমা শুরু করে কাজের কারণে।

তবে সিনেমা থেকে বেশ কিছু ভালোভালো টিভি সিরিজ আমার দেখা হয়েছে। এইতো সেদিন করেই ৫ পর্বের একটি মিনি সিরিজ দেখে শেষ করলাম নাম: Treason। আমার কাছে চমৎকার লেগেছে টিভি সিরিজটি। সিরিজটিতে অভিনয়ে রয়েছে: Charlie Cox, Tracy Ifeachor, Oona Chaplin, Ciarán Hinds ও Olga Kurylenko। Olga Kurylenko এর অভিনয়টা এক্কেবারে অসাধারণ ছিল। সিরিজটির প্রতি মূহুর্তে শুধু পল্টির উপর পল্টি। যাকে এক সময় মনে হয় ভিলেন সেই হয়ে যায় নায়ক। আবার যাকে কোনোভাবেই সন্দেহ লাগবেনা সেই হয়ে যায় ভিলেন।

আপনারা দেখতে পারেন সিরিজটি। নেটফ্লিক্সে আছে। আমি ৯/১০ দেব।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০২ রা জানুয়ারি, ২০২৩ দুপুর ১২:৩৭

অপু তানভীর বলেছেন: Treason দেখলাম । কাহিনী আমার কাছে বেশ ভালই লাগলো। তবে খুব যেন সহজ মনে হল । ফাইটিং এর ঘটনা গুলো অপারেশন গুলো যেন খুব সহজেই করে ফেলছে ।

২| ০২ রা জানুয়ারি, ২০২৩ দুপুর ১:৩৯

রাজীব নুর বলেছেন: এত এত ভালো ভালো মুভি, সিরিজ এগুলো দেখবো কখন?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.