নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

The Son (2022 film) সিনেমা রিভিউ

১৮ ই মার্চ, ২০২৩ রাত ১০:২৮



বেশ কিছুদিন পর আবার ব্লগ লিখতে বসলাম। আজকে যে সিনেমাটি নিয়ে লিখবো সেই সিনেমা আমার কয়েক সপ্তাহ আগে দেখা হয়েছে। সিনেমাটি দেখার পরেই মনে হয়েছিল এটি নিয়ে ব্লগ লিখবো কিন্তু সময় করে উঠতে পারছিলাম না। ফরাসী সিনেমা পরিচালক ফ্লোরিয়ান জেলারের পরিচালনায় নির্মিত এই সিনেমায় রয়েছে Hugh Jackman, Laura Dern, Vanessa Kirby, Zen McGrath ও Anthony Hopkins। পরিচালক Florian Zeller একাধারে একজন ঔপন্যাসিক, নাট্যকার ও থিয়েটার পরিচালকও। চমৎকার ছিল সিনেমাটির কাহীনি। দর্শকদের প্রথম থেকেই আকৃষ্ট করবে সিনেমাটি দেখবার জন্য। কখনই বোরিং লাগবেনা।



Hugh Jackman আমার প্রিয় একজন অভিনেতা তাই তার যেকোনো সিনেমা আমি দেখার জন্য প্রস্তুত থাকি। তার অভিনয় ছিল দেখার মতো। Hugh Jackman ও Laura Dern এর এক ছেলে যাকে নিয়েই মূল কাহীনি। Laura Dern এর সাথে Hugh Jackman এর বিবাহ বিচ্ছেদের পর Hugh Jackman বিয়ে করে Vanessa Kirby-কে। Hugh Jackman ও Laura Dern এর ছেলে মানসিকভাবে খুব অসুস্থ যাকে আমরা বলি ডিপ্রেশন। সে স্কুলে ঠিকভাবে যায় না, কোনো কিছুতে তেমন কোনো মনোযোগ নেই, সব সময় অন্যরকম তার চিন্তা ভাবনা।

অবস্থা এক পর্যায়ে এমন হয় যে তাকে মানসিক হাসপাতালে ভর্তির প্রয়োজন হয়। সিনেমার শেষের দৃশ্যটা নিয়ে কিছু বলবোনা কারণ যারা দেখেননি তারা গল্পটি জেনে যাবেন। শেষের দৃশ্যটি দেখে খুবই খারাপ লাগে। আমি ৯.৫/১০ দেব।

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৯ শে মার্চ, ২০২৩ দুপুর ২:৪৭

রাজীব নুর বলেছেন: রিভিউ টা মনের মতো হলো না। ফাঁকিবাজি রিভিউ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.