নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

The Whale (2022) সিনেমা রিভিউ

২৫ শে মার্চ, ২০২৩ সকাল ৭:১৩




২০২২ সালের সিনেমা The Whale নিয়ে বেশ কিছুদিন থেকেই কথাবার্তা শুনছিলাম। দেখবো দেখবো করে দেখা হয়ে উঠছিলোনা। একদিন ভাবলাম এতো টিভি সিরিজ দেখছি, সিনেমা দেখছি এই সিনেমা আবার বাদ যাবে কেনো। এই সিনেমা যে সময় দেখা তার কয়েক দিন পরেই অস্কার হয়েছিল। এই সিনেমা দেখার পর আমি ১০০ ভাগ ধরে নিয়েছিলাম যে এই সিনেমায় চমৎকার অভিনয়ের জন্য Brendan Fraser-ই শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে অস্কার জিতবে এবং সেটাই হলো। এই সিনেমায় তার যে দূর্দান্ত অভিনয় তা কেউ যদি না দেখে তাহলে বুঝবেনা।

Brendan Fraser -কে আমরা অনেকটা ভুলতেই বসেছিলাম। সেই ২২--২৩ বছর আগে তার হলিউডে যে দাপট ছিল এরপর সে একেবারে উধাও হয়ে গিয়েছিল। এমনও না যে সে ছোট ছোট চরিত্রে অভিনয় করছিল। একেবারে উধাও হয়ে যাওয়া যাকে বলে সেটাই। সেই Brendan Fraser একেবারে যে এতোটা বছর পর এসে এমনই অসাধারণ অভিনয় করে অস্কার জিতে যাবে সেটা কেউই ভাবেনি।

Darren Aronofsky এর পরিচালনায় এই সিনেমায় রয়েছে: Brendan Fraser, Sadie Sink, Hong Chau, Ty Simpkins সহ প্রমুখ। ৩ মিলিয়ন ডলারের সিনেমা ইতোমধ্যে ৫০ মিলিয়ন যখন কামায় তখন ধরে নিতে হবে এটি চমৎকার একটি সিনেমা।

Brendan Fraser স্থূলতার কারণে সারাটা দিন বাসাতেই থাকে। ভারি ওজন হবার কারণে সে অনলাইনে ইংরেজি ক্লাস নেয়। তার মোটা চেহারা যেন কোন স্টুডেন্টরা না দেখতে পায় তাই সে জুমে যখন অনলাইনে ক্লাস নেয় তখন সে তার ভিডিও অফ করে শুধু অডিও অন করে রাখে। Brendan Fraser এর রয়েছে এক স্ত্রী ও মেয়ে কিন্তু সে তার পরিবারের সাথে থাকে না।

Brendan Fraser চায় তার মেয়ের সাথে থাকতে। তার মেয়ে Sadie Sink, Brendan Fraser এর বাড়িতে ইংরেজী লেখালিখির জন্য মাঝেমধ্যে আসতো। সিনেমাটি মূলত বাবা--মেয়ের মধ্যে মমতা, ভালবাসা, রেসপেক্ট নিয়েই দেখানো হয়।

আমার কাছে খুবিই ভালো লেগেছে এই সিনেমা। আমি ৯.৫/১০ দেব।

মন্তব্য ৩ টি রেটিং +২/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২৫ শে মার্চ, ২০২৩ দুপুর ১২:৪৩

রাজীব নুর বলেছেন: সিনেমার কাহিনী ভালো লেগেছে। অবশ্যই দেখব।

২| ২৫ শে মার্চ, ২০২৩ দুপুর ২:০৬

অপু তানভীর বলেছেন: দ্য মামি, মামি রিটার্নস মুভির পর থেকে তার প্রায় সব গুলো মুভিই দেখেছি । ফ্রেশার একেবারেই সিনেমার পর্দা থেকে গায়েব হয়েগিছিল । এতোদিন পরে ফিরে এসেই বাজিমাত করে দিল । মুভিটা আমারও দেখা ইচ্ছে রয়েছে ।

৩| ২৫ শে মার্চ, ২০২৩ রাত ১০:০৯

দারাশিকো বলেছেন: অকে। দেখতে হবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.