নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

Inside Man (২০০৬) সিনেমা রিভিউ।

১৫ ই এপ্রিল, ২০২৩ রাত ১২:৪০



Inside Man হল স্পাইক লি পরিচালিত একটি American crime thriller সিনেমা যা 2006 সালে মুক্তি পেয়েছিল। মুভিটিতে অভিনয় করেছেন Denzel Washington, Clive Owen, Jodie Foster, Christopher Plummer, Willem Dafoe ও Chiwetel Ejiofor। ম্যানহাটানের একটি ব্যাঙ্ক লুটের গল্প নিয়ে তৈরী করা হয়েছে এই সিনেমা।

সিনেমাটির এ্যাকশন প্রথম থেকেই শুরু হয়ে যায় যা দর্শকদের স্ক্রীনের পর্দায় ধরে রাখতে বাধ্য করবে। একদল ডাকাত ম্যানহাটনের একটি ব্যাঙ্কে প্রবেশ করে এবং কর্মচারী ও গ্রাহকদের জিম্মি করে ফেলে। গোয়েন্দা কিথ ফ্রেজিয়ার (ডেনজেল ওয়াশিংটন অভিনয় করেছেন) ডাকাতদের সাথে আলোচনার জন্য এবং পরিস্থিতি একটি শান্তিপূর্ণ সমাধানে আনার জন্য চেষ্টা করতে থাকে। Frazier এবং তার দল ডাকাতদের উদ্দেশ্য খুঁজে বের করার চেষ্টা করার সাথে সাথে এটি স্পষ্ট হয়ে যায় যে একটি সাধারণ ব্যাংক ডাকাতির চেয়ে আরও অনেক কিছু এখানে ঘটতে চলছে।



Inside Man-এর প্লট বেশ জটিল এবং মনোযোগ দিয়ে না দেখে থাকলে সিনেমার আগা মাথা কিছুই বুঝবেননা। সিনেমাটি দফায় দফায় ফ্ল্যাশব্যাক করতে থাকে। চরিত্রগুলি ভালভাবে বিকশিত এবং সংলাপগুলি স্মার্ট এবং মজাদার।

Inside Man-এ অভিনেতাদের অভিনয় ছিল অসাধারণ, বিশেষ করে ডেনজেল ওয়াশিংটন এবং ক্লাইভ ওয়েনের। ওয়াশিংটন গোয়েন্দা ফ্রেজিয়ারের ভূমিকায় তীব্রতা এবং আকর্ষণের একটি স্তর নিয়ে আসে, আর ঐদিকে ওয়েন নিজেকে ঠান্ডা মাথার একজন প্রধান ডাকাত হিসাবে নিজেকে উপস্থাপন করে। জোডি ফস্টারের চরিত্র রহস্যময়ে ঘেরা। অসাধারণ লেগেছে তার অভিনয়।

সামগ্রিকভাবে, ইনসাইড ম্যান একটি সুনিপুণ এবং উত্তেজনাপূর্ণ ক্রাইম থ্রিলার যা দর্শকদের শেষ অবধি অনুমান করে রাখে। স্পাইক লি এর নির্দেশনা, কাস্টের চমৎকার পারফরম্যান্সের সাথে মিলিত, এটিকে এমন একটি মুভি যা মিস করা যাবে না। আপনি যদি ব্যান্ক ডাকাতি সিনেমা বা অপরাধমূলক সিনেমার ভক্ত হন তবে Inside Man অবশ্যই দেখার মতো।

আমি ৯/১০ দেব।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৫ ই এপ্রিল, ২০২৩ দুপুর ১:২৩

রাজীব নুর বলেছেন: আপনার রিভিউ গুলোতে অনেক দরকারী তথ্য পাওয়া যায় না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.