নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার লেখা আপনাদের কথার সাথে মিলবেনা এটাই সত্য। কারন কেউতো একজন থাকা চাই যে আলাদা ভাবে দুনিয়াকে দেখবে। আপনি পজিটিভ ভাবে আমার লেখা পড়লে আপনাকে স্বাগতম। আর নেগেটিভ ভাবনা নিয়ে পড়লে আমার কিছু করার নাই। ভালো চিন্তা করুন। দেশ, জাতি, আর ধর্মকে ভালোবাসুন।

আব্দুল্লাহ্ আল মামুন

মোঃ আব্দুল্লাহ আল মামুন

আব্দুল্লাহ্ আল মামুন › বিস্তারিত পোস্টঃ

বাংলালিংক সিমের মালিকের ইতিহাস

১৮ ই নভেম্বর, ২০১৮ দুপুর ২:১১

তখন সবেমাত্র সিম ২জি হতে থ্রি জি ঘোসনা দিয়েছে । তো আমি আগে রবি সিম ব্যবহার করতাম। এক বন্ধুকে বললাম বাংলালিংক সিমে নাকি স্পিড বেশি। একটা বাংলালিংক সিম কিনবো। সে বললো শুধু শুধু নতুন সিম নেয়ার কি দরকার,? আমার একটা সিম আছে। কয়দিন পরীক্ষা করে দেখো। যদি মনে হয় সিম স্পিড ভালো, তাহলে পরে ভেবে দেখা যাবে। তো আমি তার কাছ থেকে একটা সিন নিলাম। বেশ কয়দিন সিম ব্যবহার করার পর একদিন সিম পাল্টাতে গিয়ে কোথায় রেখেছি, মনে নাই। মানে সিম হারিয়ে গেছে। তো আমি বন্ধুকে বললাম, আচ্ছা এই সিমের কোন রেজিস্ট্রেশন কাগজ আছে? সে বলে আছে। তবে আমার কাছে নাই। আমি বলালাম আরে যার কাছে আছে। নিয়ে আমাকে দিলেই হয়। সে বলে সম্ভব না। কেন সম্ভব না?

না মানে এটা আমার আগের জি এফের। আমি এখন বুঝলাম কেন অপরিচিত নাম্বার থেকে এতো কল আসে। তাহলে আলাদা আলাদা মেয়েদের চায় কেন?

এখন সে সব বলতে লাগলো। এই মেয়েকে সে সিম কিনে দিয়েছিল। তারপর আলাদা আলাদা নামে কয়টা প্রেম করেছে এই সিম দিয়ে বলার নাই। এবং কি এলাকার মোবাইল রিচার্জ করে যে মামা তার সাথেও এই মেয়ের সম্পর্ক আছে। আজকাল কত ডেটিং আছে তার মাঝে ফোন সেক্স ও একটা গুরুত্বপূর্ণ কাজ। অনেকে সারা রাত মেয়েদের সাথে কথা বলতে পছন্দ করে। নিজে চায়ের দোকানি, কথা বলে ভার্সিটির মেয়েদের সাথে। ছেলের বয়স ১২ না। সে ফোন সেক্স করে ৩২ বছরের মেয়ের সাথে। এই হল আধুনিক ফোন সেক্স

ওই মেয়েটাও ফোনে অনেক ছেলের সাথে কথা বলতো। কাউকে আকলিমা, কাউমে নাম বলেছে তাসলিমা, আরো নানান নাম।

গ্রামে গিয়েছি, দেখি কালামের এক কাজিন ফোনে খুব কথা বলে, দিন নাই রাত নাই এক মেয়ের সাথে প্রেম।কাশেম তাকে বললো কি? কার সাথে এতো প্রেম, পরে জানতে পারলো কাজিন নাম মিন্টু, মিন্টু এক মেয়ের সাথে কথা বলে। মেয়েটি অনার্স এ পড়ে। ফাইনাল ইয়ার। কাশেম জানতে চাইলো, শুধু শুধু সময় নষ্ট করে লাভ কি? যেখানে তুই অষ্টম শ্রেণীতে, আর মেয়ে এতো বড়? টাকা নষ্ট করে কথা বলার মানে কি? মিন্টু জানালো আমি ফোনের বিল নিয়ে কেন চিন্তা করবো? ফোন তো সেই মেয়েই করে।।।সে নিজেই শুরু করেছে। চালু সেই রাখে।

একদিন তারা দেখা করার চিন্তা করেছিল। ফোন করে মেয়েটি বললো আচ্ছা তুমি আমার কলেজের সামনে আসবে। আমি নীল শাড়ি পড়ে, দাড়াবো। হাতে কালো ব্যাগ থাকবে ইত্যাদি।। তো এই মিন্টু গেলো দেখা করতে, গিয়ে দেখে কলেজের সামনে একজন মেয়ে দাড়িয়ে আছে।। ফোনে জিজ্ঞাস করলো নীল শাড়ি, এটা তুমিই তো? মেয়ে বললো হ্যা। সুন্দর বাঙ্গালি রমনি। দাড়িয়ে আছে, এখন সে গিয়ে কি বলবে? আমি ই সেই ছেলে।ভয় পেয়ে চলে এলো।।।
ওতো কম বয়স্ক ছেলে তার প্রেমিক এটা সে নিজেই কি মেনে নিবে? সে কি জানে? ফোনে প্রেম করে, কার সাথে???


২) অতুল নামের এক ছেলে। অতুল ২বছর ধরে এক মেয়ের সাথে প্রেম করে।।মেয়ে জানে সে অনার্স থার্ড ইয়ারে পড়ে।শুরুটা এই ফোনের মাধ্যমে। কন্ঠ শুনে প্রেম, কথা ভালো লাগা আর তারপর প্রেম। এখন আর ছেড়ে যেতে ইচ্ছা করেনা। তবে তারা হিন্দু ধর্মের তাদের মিলন হবে কিনা কোন নিশ্চয়তা নাই। তার পরেও প্রেম। এই পোলা আবার আগের প্রেমে ছেকা খেয়ে বেকা অবস্থা। মেয়েটিও অনেক প্রেমে ছেকা খেয়ে অবশেষে এই খানে। কার সাথে কি প্রেম। মোবাইল প্রেম।


৪) পিংকি খুব স্মার্ট ঠিক স্মার্ট ফোনের মতোই। তার ফোনে সিমের অভাব নাই। না অভাব তার ফোনে কথা বলার মানুষের। টাকা উড়ে আসে। রিচার্জ করতে হয়না। মানুষ ই করে দেয়। এই দুনিয়া আজব কারখানা।।। এইখানে কাকের অভাব হয়না, রাস্তায় ফেললে খানা।

মন্তব্য ৯ টি রেটিং +১/-০

মন্তব্য (৯) মন্তব্য লিখুন

১| ১৮ ই নভেম্বর, ২০১৮ বিকাল ৩:১০

হাবিব বলেছেন: বাস্তব কথা লিখেছেন...।

১৮ ই নভেম্বর, ২০১৮ রাত ৮:৩৮

আব্দুল্লাহ্ আল মামুন বলেছেন: ধন্যবাদ

২| ১৮ ই নভেম্বর, ২০১৮ বিকাল ৪:১২

নজসু বলেছেন:



দুনিয়াটা রসাতলে যাচ্ছে ভাই।

১৮ ই নভেম্বর, ২০১৮ রাত ৮:৩৯

আব্দুল্লাহ্ আল মামুন বলেছেন: হুম। বোকা হচ্ছে আরকি

৩| ১৮ ই নভেম্বর, ২০১৮ রাত ৮:৩৮

রাজীব নুর বলেছেন: ফোন সেক্স ব্যাপারটা আমি বুঝি না।

১৮ ই নভেম্বর, ২০১৮ রাত ৮:৪১

আব্দুল্লাহ্ আল মামুন বলেছেন: না বুঝাই ভালো। এই গুলো যারা করে তারা নিজেরা নিজেদের ধোঁকা দেয়। আর কিছু না

১৮ ই নভেম্বর, ২০১৮ রাত ৮:৪২

আব্দুল্লাহ্ আল মামুন বলেছেন: অজানা অচেনা লোকের সাথে কি প্রেম। না জানি এতে কি সুখ

৪| ২০ শে নভেম্বর, ২০১৮ সকাল ৯:১১

আর্কিওপটেরিক্স বলেছেন: পড়লাম

২০ শে নভেম্বর, ২০১৮ সকাল ৯:৪২

আব্দুল্লাহ্ আল মামুন বলেছেন: ধন্যবাদ ;

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.