নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষ শুধু মানুষের জন্য না, জগতের সকলের জন্য

গরল

জগতের সকল প্রাণী শান্তি লাভ করুক

গরল › বিস্তারিত পোস্টঃ

নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন এর দাবি এটাই প্রমাণ করে যে আমাদের দেশের দলগুলোর নেতাদের মধ্যে সৎ, যোগ্য ও দেশপ্রেমী লোকের যথেষ্ট অভাব আছে বলেই বাইরে থেকে ধার করা লোক দিয়ে নির্বাচন করতে হয়। এই যদি হয় অবস্থা তাহলে তারা দেশ চালাবে কিভাবে?

২৬ শে নভেম্বর, ২০১৩ রাত ২:১১

চুরি তো সবাই করবে এটাই বাংলাদেশের ঋতি বা নিয়ম তবে এর মধ্যেই যারা একটু উন্নয়নের ছিটাফোটা দেখিয়েছে তাদেরকেই বেছে নিতে হবে যেহেতু আমাদের হাতে তৃতীয় কোন বাছাই নাই। কারণ তৃতীয় বাছাই হিসাবে এরশাদ গ্রহনযোগ্য নয়। আর বিএনপি নির্বাচনে না এলে বাছাই এর কোনো সুযোগই থাকে না। অতএব নির্বাচনের কোনো প্রয়োজন নাই, সেক্ষেত্রে নির্বাচন না দিয়ে একটা জরুরী অবস্থা জারী করে আরো এক-দুই বছর ক্ষমতায় থাকলেই বড়ংচ টাকার অপচয় কম হবে।



ততদিনে যুদ্ধপরাধীদের ফাসি কার্যকর করা, পদ্মা সেতু নির্মান সম্পন্ন করা, চীনের সাথে চুক্তি করে গভীর সমুদ্র বন্দর নির্মান করা, এশিয়ান হাইওয়ের বাস্তবায়ন এর লক্ষে কার্যক্রম শুরু করা, মেট্রো রেলের কাজ সম্পন্ন করা এবং পারমানবিক বিদ্যুত কেন্দ্র নির্মাণ করে বিদ্যুতের সয়ংসম্পন্নতা অর্জন করলে আওয়ামিলীগের অবস্থা আবার ভাল হলে তখন আর মানুষ নির্বাচন নিয়ে এত মাথা ঘামাবে না। মাহাথির মোহাম্মাদও স্বৈরাচার ছিলেন কিন্তু মানুষ তাকে মেনে নিয়েছিল কারণ উনি উনার ক্ষমতাকে উন্নয়নের কাজে ব্যাবহার করেছিলেন। আমাদের দেশেও এখনও উনার নজির স্থাপনের যথেষ্ঠ সুযোগ আছে।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.