নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি কখনো নিজের নাম লুকোই না। আকাইমা শব্দ দিয়ে বানানো ছন্ম নাম আমার পছন্দ নয়। মা-বাবা\'র দেয়া নাম দিয়েই প্রোফাইল খুলেছি।

মোহাম্মদ সাজ্জাদ হোসেন

আমি কেউ না।একদা পথ শিশু ছিলাম। বড় হয়ে এখন পথ মানব হয়েছি। বাবা এক দিন স্বপ্ন দেখানোর সুরে বলেছিলেনঃ দেখিস, এক দিন আমাদেরও....! আমার দেখা হয়নি কিছুই । এখনো অপেক্ষায় আছি কিছু একটা হবো, কিছু একটা দেখবো।

মোহাম্মদ সাজ্জাদ হোসেন › বিস্তারিত পোস্টঃ

মন্ত্রীরা দুর্নীতিগ্রস্ত হলে সাথে সাথে অপসারণ করবেন মাহাথির!

৩০ শে জুন, ২০১৮ ভোর ৬:৩৩

বিপথগামী মন্ত্রীদেরকে তৎক্ষনাত অপসারণ করা হবে- Picture by Abdul Razak Ghazali


মন্ত্রীরা দুর্নীতিগ্রস্ত হলে সাথে সাথে অপসারণ করবেন মাহাথির । মালয়েশিয়ার মহান প্রধানমন্ত্রী তুন ডাঃ মাহাথির মোহামাদ বলেছেন, কোন মন্ত্রী যদি দুর্নীতি করেন তাহলে তার উপর কুঠার পতিত হবে। কাউকে ছাড় দেয়া হবে না। দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করেই পাকাতান হারাপান সরকার ক্ষমতায় এসেছে। তাই যে ই দুর্নীতি করুক কাউকে ছাড় দেয়া হবে না।

ইন্দোনেশিয়া সফররত মাহাথির গতকাল জাকার্তায় মালয়েশিয়ান সাংবাদিকদের সাথে ব্রিফিং কালে এই হুশিয়ারি উচ্চারণ করেন।

তুন মাহাথির বলেন, কোন মন্ত্রীকে যদি দুর্নীতি বা অনিয়মের সাথে সম্পৃক্ত পাওয়া যায় তাহলে তাহলে তাকে পাকাতান হারাপান কেবিনেট থেকে ছুড়ে ফেলে দেয়া হবে। বিপথগামী মন্ত্রীদেরকে তৎক্ষনাত অপসারণ করা হবে।

উল্লেখ্য, বর্তমানে মালয়েশিয়ায় বিগত নাজিব সরকারের নানান দুর্নীতির তদন্ত চলছে। এই সব দেখে মানুষ জন খুবই অবাক হয়ে যাচ্ছে।

----------------------------------------------------------------------------------------------------------------------------------------------
পাকাতান হারাপান ( Pakatan Harapan)ঃ মাহাথির এর নির্বাচনী জোট। বেশ কিছু দল নিয়ে এই জোট গঠিত হয়েছে। তুন মাহাথির এই জোটের চেয়ারম্যান। জোটটি ৯ মের নির্বাচনে পার্লামেন্টের ২২২ আসনের মধ্যে ১১৩ টিতে বিজয়ী হয়ে সরকার গঠন করে।

মন্তব্য ১২ টি রেটিং +০/-০

মন্তব্য (১২) মন্তব্য লিখুন

১| ৩০ শে জুন, ২০১৮ সকাল ৭:৪৮

পদাতিক চৌধুরি বলেছেন: বাহা!! সুন্দর ঘোষণা। আশায় থাকবো যেন শুধু ঘোষণার মধ্যে সীমাবদ্ধ না থেকে যেন বাস্তবায়িতও হয়।

অনেক অনেক শুভ কামনা প্রিয় সাজ্জাদ ভাইকে।

০১ লা জুলাই, ২০১৮ সকাল ৭:৫৯

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: দাদা, আমি তো মাত্র পোস্ট দিলাম। বাকি দায়িত্ব তো আমার নয়। তিনি নেতা। যা করার তিনিই করবেন।
শুভ কামনা দাদা।

২| ৩০ শে জুন, ২০১৮ সকাল ৮:৩৯

চাঁদগাজী বলেছেন:


মাহাথিরের দেড় মাস ও শেখ হাসিনার দেড় মাস: মাহাথির অপ্রয়োজনীয় কয়েকটি বড় প্রজেক্ট( ( ২০ বিলিয়ন ডলারের) বাদ দিয়েছে, একটি জাতীয় ফান্ডে ১৪০ মিলিয়ন ডলারের বেশী সংগ্রহ করেছে; শেখ হাসিনা র‌্যাব দিয়ে ১৪০ জন ইবাবা বিক্রেতাকে হত্যা করেছে।

০১ লা জুলাই, ২০১৮ সকাল ৮:০০

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: ধন্যবাদ। স্যার

৩| ৩০ শে জুন, ২০১৮ সকাল ৯:৪২

রাজীব নুর বলেছেন: আমাদের দেশে যত যা ই হোক দুর্নীতি বন্ধ হবে না।

০১ লা জুলাই, ২০১৮ সকাল ৮:০১

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: তারপরও আমাদের স্বপ্ন আমাদের দেশকেই নিয়েই।

৪| ৩০ শে জুন, ২০১৮ সকাল ১১:০৯

মেমননীয় বলেছেন: সততা ও মানবিক গুনাবলী আমাদের কোন শাসকের কখনোই ছিলনা।
সবাই ছিল পশুত্বে প্রবল।

০১ লা জুলাই, ২০১৮ বিকাল ৩:১৭

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: সবার আ‌গে‌ দেশ প্রেম আর সততা থাক‌তে হ‌বে। দে‌শের জন্য কাজ কর‌তে হ‌বে। নি‌জের স্বার্থ বাদ দি‌তে হ‌বে।

৫| ৩০ শে জুন, ২০১৮ সকাল ১১:৩৮

মোস্তফা সোহেল বলেছেন: আমাদের প্রধান মন্ত্রী যদি মন্ত্রীদের দূর্নীতির দিকে একটু তাকাতেন!

০১ লা জুলাই, ২০১৮ রাত ৮:৩৬

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: আমাদের সবাইকে খুব সচেতন হতে হবে। শিক্ষিত হতে হবে। দেশ প্রেমিক হতে হবে। সততাকে লালন করতে হবে।

৬| ৩০ শে জুন, ২০১৮ রাত ১১:২০

অর্থনীতিবিদ বলেছেন: মালয়েশিয়ার লৌহমানব মাহাথির। আফসোস! আমরা এখন পর্যন্ত এমন কোনো নেতা পেলাম না। অবশ্য ডক্টর ফখরুদ্দিনের কথা আলাদা। যদিও তিনি রাজনৈতিকভাবে নির্বাচিত ছিলেন। তবে যে কদিন দেশ পরিচালনা করেছিলেন, কঠোর হাতেই করেছিলেন। তার সময়ে দুর্নীতির মাত্রা রাতারাতি হ্রাস পেয়েছিলো।

০১ লা জুলাই, ২০১৮ রাত ৮:৩৭

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: আমাদের ভাগ্য সব সময়ই খারাপ। আমরা কোন কিছুই ভালো পেলাম না। কি আর করা। পোড়া কপাল নিয়েই থাকতে হবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.