নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি কখনো নিজের নাম লুকোই না। আকাইমা শব্দ দিয়ে বানানো ছন্ম নাম আমার পছন্দ নয়। মা-বাবা\'র দেয়া নাম দিয়েই প্রোফাইল খুলেছি।

মোহাম্মদ সাজ্জাদ হোসেন

আমি কেউ না।একদা পথ শিশু ছিলাম। বড় হয়ে এখন পথ মানব হয়েছি। বাবা এক দিন স্বপ্ন দেখানোর সুরে বলেছিলেনঃ দেখিস, এক দিন আমাদেরও....! আমার দেখা হয়নি কিছুই । এখনো অপেক্ষায় আছি কিছু একটা হবো, কিছু একটা দেখবো।

মোহাম্মদ সাজ্জাদ হোসেন › বিস্তারিত পোস্টঃ

হুয়াই এর পাশে দাঁড়ালেন তুন ডাক্তার মাহাথির

৩১ শে মে, ২০১৯ সন্ধ্যা ৬:১০

চাইনিজ মোবাইল কোম্পানি হুয়াই এর পাশে দাঁড়ালেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী তুন ডাক্তার মাহাথির মোহামাদ। বর্তমানে জাপানে অবস্থানরত মালয়েশিয়ান প্রধানমন্ত্রী গতকাল মোবাইল উৎপাদনকারী কোম্পানি হুয়াই এর প্রতি তার দৃঢ় সমর্থন ব্যক্ত করেছেন। তিনি বলেছেন , মালয়েশিয়া যত বেশি সম্ভব হুয়াই মোবাইল ফোন ব্যবহার করবে। তিনি বলেন যুক্তরাষ্ট্র অবশ্যই চীনের সঙ্গে প্রতিযোগিতা করবে। এতে কখনো চীন জিতবে, কখনো যুক্ত রাষ্ট্র জিতবে।

ফিউচার অফএশিয়া ফোরাম এ যোগদানের জন্য প্রধানমন্ত্রী বর্তমানে জাপান সফর করছেন। মাহাথির মূলত পূর্বমুখী পররাষ্ট্র নীতি অবলম্বন করেন। চীন ও জাপানের সাথে রয়েছে তার দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। বিগত এক বছরে তিনি একাধিকবার এই দুটি দেশ সফর করেছেন।

মন্তব্য ১০ টি রেটিং +০/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ৩১ শে মে, ২০১৯ সন্ধ্যা ৬:২১

চাঁদগাজী বলেছেন:


এগুলো আমেরিকান টেকনোলোগী, যেগুলো চীন প্রথমে নকল করে শিখেছে; আমেরিকানরা এখানে রয়েলটি পাচ্ছে না।

০৩ রা জুন, ২০১৯ বিকাল ৪:০৪

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: মাহাথির সাহেব প্রাচ্যমুখী পররাষ্ট্র নীতিতে বিশ্বাসী। তাঁর ব্যবসায়িক ধ্যানধারণা ও সেরকম ।এ কারণে তিনি যে হুওয়াই এর পাশে থাকবেন এটাই স্বাভাবিক। মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। ভালো থাকুন প্রতিনিয়ত।

২| ৩১ শে মে, ২০১৯ সন্ধ্যা ৭:৪৩

রাজীব নুর বলেছেন: মাহাথিরের চিন্তা ভাবনা খুব উন্নত।
জাপানে আমাদের দেশের প্রধানমন্ত্রীও আছেন।

০৩ রা জুন, ২০১৯ বিকাল ৪:০৫

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। উভয় প্রধানমন্ত্রীর জন্য শুভকামনা।

৩| ৩১ শে মে, ২০১৯ রাত ৮:১৬

জুন বলেছেন: আমি হুয়াওয়ে ব্যবহার করি। চিন্তায় পরেছিলাম ট্রাম্পের ধমক সাথে হুয়াওয়েতে গুগুল অপারেটিং সিস্টেম বন্ধ করে দেয়ার কথা শুনে। আমার প্রিয় ব্রাউজার গুগল।

০৩ রা জুন, ২০১৯ বিকাল ৪:০৭

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: আমার মনে হয় না যে গুগল বন্ধ করবে। তবে যুক্তরাষ্ট্রের ব্যবহারকারীদের জন্য এটা হতে ও পারে। মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ। ভালো থাকবেন সবসময়।

৪| ৩১ শে মে, ২০১৯ রাত ৮:৪০

ভুয়া মফিজ বলেছেন: চাইনিজ মোবাইল কোম্পানি হুয়াও এর সাথে সাথে মাহাথির মোহামাদ যদি চীনের নির্যাতিত মুসলমানেদের পাশেও দাড়াতেন, তাহলে আরো ভালো হতো।

০৩ রা জুন, ২০১৯ বিকাল ৪:০৮

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: আপনার মন্তব্যের সাথে একমত পোষণ করছি । পৃথিবীর প্রতিটি নির্যাতিত মানুষের পাশে মহামানবদের এগিয়ে আসা উচিত।

৫| ৩১ শে মে, ২০১৯ রাত ১১:৪৪

নাসির ইয়ামান বলেছেন: ভুয়া মফিজ ভাইয়ের সাথে একমত!

একই আশা ব্যক্ত করবো, আমি পৃথিবীর অন্যসকল নির্যাতিত জাতিগোষ্ঠির জন্যেও!

০৩ রা জুন, ২০১৯ বিকাল ৪:০৯

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: আপনার মন্তব্যের সাথে আমিও একমত পোষণ করছি ।পৃথিবীর প্রতিটি নির্যাতিত ও অসহায় মানুষদের পাশে মহামানবরা যেন সব সময় এগিয়েয়ে আসেন। পৃথিবীটা সবার জন্য সুন্দর হোক

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.