নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সেলিম আনোয়ার

[email protected] Facebook-selim anwar বেঁচে থাকা দারুন একটা ব্যাপার ।কিন্তু কয়জন বেঁচে থাকে। আমি বেঁচে থাকার চেষ্টা করি।সময় মূল্যবান ।জীবন তার চেয়েও অনেক বেশী মূল্যবান।আর সম্ভাবনাময়।সুন্দর।ঢাকাবিশ্বদ্যিালয়ের পাঠ চুকিয়ে নিরস চাকুরীজীবন।সামনে আরও নিরস ভবিষ্যৎ। নিরস জীবন সরসভাবে কাটানোর প্রচেষ্টায় আমি সেলিম আনোয়ার।

সেলিম আনোয়ার › বিস্তারিত পোস্টঃ

শান্তির মা মরে গেছে ,শান্তিও গুম...আমরা শান্তি চাই

০৫ ই মার্চ, ২০১৩ সন্ধ্যা ৬:১১



----------------ছবি নেট

শান্তির মা মরে গেছে।শান্তি ও খুব চটেছে।৭১ এর শান্তির নামে শান্তি কমিটি ব্যাপক অশান্তি সৃষ্টি করেছিলো।হত্যা ধ্বংস লুট।জ্বালা যন্ত্রনায় শান্তির মা মরে যায়।



শান্তিকে এখন পাওয়া যাচ্ছে না।সবাই আশংকায় শান্তি গুম হয়েছে।সে বেঁচে আছে কিনা জানা নাই।সারাদেশে নারকীয় তান্ডব হচ্ছে।সংখ্যালঘুদের উপর চলছে অকথ্য নির্যাতন হত্যা।জামাত-শিবির তথাকথিত ধর্মের ধ্বজা ধারীরা চরম নৈরাজ্য চালাচ্ছে । তারা জিহাদ শব্দটাকে অপবিত্র করছে।

হাটহাজারী মাদ্রাসায় কোন শিবিরকে ছাত্র হিসেবে নেয়া হয় না।সম্প্রতি তারা ৮জন আলেমকে হত্যার চক্রান্ত করে।তাদের নীল নক্সা ধূলিস্যাত হয়েছে।

সম্প্রতি ধর্মভিত্তিক দলগুলো বিবৃতি দিয়েছে তারা আওয়ামীলীগকে অতটা ঘৃণা করে না যতটা জামাতকে করে।জামাতের ধর্ম ব্যবসা বন্ধ হওয়ার পথে।তারা তাদের শক্ত ঘাটি গুলোতে তবলীগ জামাত ঢুকতে দেয় না। তবলীগের কাজে বাধা দেয়।সম্প্রতি চাঁদে সাইদির চেহারা দেখার বিভ্রান্তি ছড়ানোর অপচেষ্টায় তারা লিপ্ত।সাধারণ ধর্মপ্রাণ মানুষ যেন বিভ্রান্ত হয়।ইতি মধ্যেই তারা জনমনে এটা ঢুকিয়ে দিয়েছেন নাস্তিক ব্লগাররা যুদ্ধাপরাধীর বিচার চাচ্ছে ফাঁসি দিচ্ছে।যা ডাহা মিথ্যা কথা।আওয়ামীলীগ প্রজন্ম চত্বরে ছাত্রলীগ ঢুকিয়ে দিয়ে তাদের কার্যসিদ্ধি চালানোয় ব্যস্ত।বিএনপি বিপক্ষে অবস্থান নিয়েছে তাদের রাজনৈতিক স্বার্থে।এরশাদ সাহেব ভারতের মুখপাত্র হিসেবে আভির্ভূত হয়েছেন।বিবৃতি দিয়েছেন্ ।



ব্লগারদের নাস্তিক পরিচয় দেয়া হয়েছে।আংশিক আওয়ামীলীগও বলা হচ্ছে।নাস্তিক হত্যার দাবীতে মিছিল করা হয়েছে।আবার আওয়ামীলীগ নয় য়ুদ্ধাপরাধীদের ফাঁসি কাষ্ঠে নাকি ব্লগার ঝুলাচ্ছে।তবু গর্ব হচ্ছে যে যুদ্ধাপরাধীদের ফাঁসিতে আমরাই ঝুলাচ্ছি্ এটা প্রচার হয়েছে ।আদতে আমরা আওয়ামীলীগ বি এন পি জামাত ডান বাম সকল রাজাকার মুক্ত বাংলা চাচ্ছি।এটার তীব্র প্রতিবাদ জানাচ্ছি আমার নাস্তিক নই।খোলা মাঠেও নামায মিস করছি না্ ।কোন মসজিদ না পেয়ে।



---------- আমার তোলা

হাসিনা খালেদা যুদ্ধাপরাধ ব্যাপারেও একমত হতে পারেন নাই্ ।হাসিনা আমাদের পক্ষে থাকায় খালেদা বিপক্ষে গেছেন।আবার হাছিনা জামাতের রাজনীতি নিষিদ্ধও করছেন না্ ।খালেদার আশ্রয়ে জামাতের পোয়াবারু হয়েছে।তারা মেতে ওঠেছে চোরাগুপ্তা হামলায়্ ।জামাত শিবির হিন্দুদের নির্যাতন করছে হত্যা করছে।আর সরকারী সহায়তায় পুলিশ জামা্ত শিবিরকে পাখীর মত গুলি করে মারছে।নিরীহ মানুষও মারছে।নিজেরাও মরছে।গত কয়দিনে মৃতের সংখ্যা ১০০ ছাড়িয়ে গেছে।সরকারের টনক নরে নাই।মখা মিথ্যাচরিতা করছে।করছে রাজনীতিবিদেরাও।মিডিয়া পর্যন্ত নিরপেক্ষ হতে পারে নাই।আমরা ব্লগাররা কি নিরপেক্ষ হতে পারি না?



৭১ এ হিন্দুদের উপর এদেশের মানুষের উপর তারা যে নৃশংসতা বর্বরতা চালিয়েছে তাই তারা যেন রিলে করে দেখাচ্ছে।কেন তারা রক্ত চোষা ড্রাকুলা।যুদ্ধাপরাধীরা যুবকদের বিভ্রান্ত করে জিহাদী চেতনায় উদ্বুদ্ধ করছে্ ।শান্তি কমিটি করে শান্তির মা কে হত্যা করেছে্ ।এখন জিহাদ শব্দটাকে অপবিত্র করে জিহাদকেও মারার পায়তারা করছে।আর আমার কিছু ব্লগার বন্ধু জামাতের ধ্বংস কীর্তি দারুন ভাবে তুলে ধরছেন।একদল তরুণ খুনি মনমানসিকতা ধারণ করছে।



পানি প্রচন্ড ঘোলা হয়েছে।রাজনৈতিক দলগুলো ঘোলা পানিতে মাছ স্বীকারের প্রতিযোগীতায় নেমেছে্ ।জামাত আর তরুণ প্রজন্ম মুখোমুখি দাড়িয়ে খুনি মনমানসিকতা নিয়ে।সরকার আশ্বাস দিচ্ছে না গুম হয়ে যাওয়া শান্তিকে ফিরিয়ে দেয়ার ।তাকে উদ্ধার অভিযান করবেন কিনা কিছু বলছেন না।তারা বিরুধীদলকে শান্তি গুমকারী বলছেন ।বিরুধীদলও সরকারকেই শান্তি হত্যার দায়ে অভিযুক্ত করছেন।আর আমরা দূর্বল মানুষ ইয়ানাফছি ইয়ানাফছি করছি।শান্তি শাণ্তি বলে চেচাচ্ছি।কাহারু কর্নকুহুরে তা প্রবেশ করছে না।দেয়ালে পিঠ ঠেকে গেলে আমরা কিন্তু বাঘ।আমরা মুক্তিযোদ্ধা জাতি।হাসিনা খালেদা দ্রুত ব্যবস্থা নেন ।অন্যথা ভয়াবহ পরিস্থিতি হবে।শান্তিকে খুজে আনুন।আমরা শান্তি চাই।

মন্তব্য ১০ টি রেটিং +২/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ০৫ ই মার্চ, ২০১৩ সন্ধ্যা ৬:১৮

মাক্স বলেছেন: সহমত!
আমরা শান্তি চাই।

০৫ ই মার্চ, ২০১৩ সন্ধ্যা ৭:১১

সেলিম আনোয়ার বলেছেন: ধন্যবাদ মহান ব্লগার এই পোস্ট সবার ভালো লাগার চান্স কম।একটু হলেও গা জ্বলার কথা।

২| ০৫ ই মার্চ, ২০১৩ রাত ৮:২২

ভুল উচ্ছাস বলেছেন: আমার আর এখন এসব পড়তে ভালো লাগে না, একবার পড়লেই কেমন স্থবির হয়ে যাই। নিজেকে আর মানুষ মনে হয় না, মনে হয় না কোন সভ্য নাগরিক।

০৫ ই মার্চ, ২০১৩ রাত ৮:৩৯

সেলিম আনোয়ার বলেছেন: আমারও সবাই কেমন জানি চরম পন্থি হয়ে গেল এই খানে কয়জন নিরপেক্ষ ব্লগার আছে আল্লাই জানে।এখন কোন একদলকে গালি দিয়ে অশ্লীল পোস্ট দিলে পাঠকের লাইন লাগবে।আফসোস।

৩| ০৫ ই মার্চ, ২০১৩ রাত ৯:৩৫

ভুল উচ্ছাস বলেছেন: আর যাই হোক কোন গলাগলি আর গালাগালির মধ্যে তো নাইই, আমি স্রেফ হার্ট এটাক করবো।

০৫ ই মার্চ, ২০১৩ রাত ১০:১২

সেলিম আনোয়ার বলেছেন: ধন্যবাদ নিরপেক্ষতার জন্য।শুভকামনা নিরন্তর।

৪| ০৬ ই মার্চ, ২০১৩ রাত ১২:১৭

কান্ডারি অথর্ব বলেছেন:

আমরা শান্তি চাই। একটু শান্তি কি পেতে পারিনা !!!

০৬ ই মার্চ, ২০১৩ রাত ১২:২০

সেলিম আনোয়ার বলেছেন: খুব সম্ভবত শান্তি পাওয়ার অধিকার না নিয়েই আমাদের এ পৃথিবীতে জন্ম হয়েছে।

৫| ০৬ ই মার্চ, ২০১৩ দুপুর ১২:৩১

চলতি নিয়ম বলেছেন: শান্তির মা মরে গেছে ,শান্তিও গুম .....। তাহলে আর শান্তি রে কই পাইবেন?? =p~

০৬ ই মার্চ, ২০১৩ দুপুর ২:১৮

সেলিম আনোয়ার বলেছেন: যদি আল্লাহ মাল আল্লায় দেয়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.