নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

তানভির জুমার

সব সময় সব জায়গায় সত্য এবং ন্যায়ের পক্ষে।

তানভির জুমার › বিস্তারিত পোস্টঃ

আগামীকাল ১৮ই জুলাই সারাদেশে "কমপ্লিট শাটডাউন"।

১৭ ই জুলাই, ২০২৪ রাত ৮:৪২

শিক্ষার্থীদের শান্তিপূর্ণ আন্দোলনে উপর পুলিশ, বিজিবি, র‍্যাব, সোয়াটের ন্যাক্কারজনক হামলা, খুনের প্রতিবাদ, খুনিদের বিচার, সন্ত্রাসমুক্ত ক্যাম্পাস নিশ্চিত ও এক দফা দাবিতে আগামীকাল ১৮ই জুলাই সারাদেশে "কমপ্লিট শাটডাউন" ঘোষণা।

শুধুমাত্র হাসপাতাল ও জরুরি সেবা ব্যতীত কোন প্রতিষ্ঠানের দরজা খুলবে না, এ্যাম্বুলেন্স ব্যতীত সড়কে কোন গাড়ি চলবে না। সারাদেশের প্রতিটি স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, প্রাইভেট বিশ্ববিদ্যালয়, মাদরাসা শিক্ষার্থীদের আহ্বান জানাচ্ছি আগামীকালকের কর্মসূচি সফল করুন।
আমাদের অভিভাবকদের বলছি, আমরা আপনাদেরই সন্তান। আমাদের পাশে দাঁড়ান, রক্ষা করুন। এই লড়াইটা শুধু ছাত্রদের না, দলমত নির্বিশেষে এদেশের আপামর জনসাধারণের।

মন্তব্য ৬ টি রেটিং +২/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১৭ ই জুলাই, ২০২৪ রাত ৮:৪৮

মোহাম্মদ গোফরান বলেছেন: ভাই রাজনৈতিক ফায়দা লুটিতে নিরীহ ছাত্রগুলোকে ইউজ কইরেন না প্লিজ। আপনাদের নেতা পিনাকী বিম্পি জামাতকে আন্দোলনে শরীক হতে আহবান জানিয়েছে। সেখানে লক্ষ লক্ষ শিবির কর্মী জিহাদের ও শহীদ হওয়ার ঘোষণা দিয়েছে।

২| ১৭ ই জুলাই, ২০২৪ রাত ১০:২৭

নিমো বলেছেন: তা কখন থেকে শুরু ভাইজান ? রাত ১২ টার পর নাকি সকাল ? সময়টা জানালে ভালো হয়, সেই অনুযায়ী কর্মস্থলে যাওয়ার প্রস্তুতি নিতাম।

৩| ১৭ ই জুলাই, ২০২৪ রাত ১০:৫৩

বাউন্ডেলে বলেছেন:
বিষয়টা রাজনৈতিক কিন্তু আণ্দোলনে অরাজনৈতিক। বহুদিন থেকেই জামাত-বিএনপিপ এমন একটা পরিস্থিতি চাচ্ছিল। তারা এখন সাধারনের ভীড়ে।বিষয়টা রাজনৈতিক কিন্তু আণ্দোলনে অরাজনৈতিক। বহুদিন থেকেই জামাত-বিএনপিপ এমন একটা পরিস্থিতি চাচ্ছিল। তারা এখন সাধারনের ভীড়ে কিন্তু আল্লাহর চোখ এড়ানোর সাধ্য কারো নেই। রংপুরের সাঈদ ছিলো শিবির কর্মী
বিষয়টা রাজনৈতিক কিন্তু আণ্দোলনে অরাজনৈতিক। বহুদিন থেকেই জামাত-বিএনপিপ এমন একটা পরিস্থিতি চাচ্ছিল। তারা এখন সাধারনের ভীড়ে।বিষয়টা রাজনৈতিক কিন্তু আণ্দোলনে অরাজনৈতিক। বহুদিন থেকেই জামাত-বিএনপিপ এমন একটা পরিস্থিতি চাচ্ছিল। তারা এখন সাধারনের ভীড়ে কিন্তু আল্লাহর চোখ এড়ানোর সাধ্য কারো নেই। রংপুরের সাঈদ ছিলো শিবির কর্মী।

৪| ১৭ ই জুলাই, ২০২৪ রাত ১১:৪৮

কামাল১৮ বলেছেন: মনে হয় আরো লাশের দরকার আছে।এখন কোন কোটাই নাই।আন্দোলন কিসের জন্য।

৫| ২৪ শে জুলাই, ২০২৪ সন্ধ্যা ৭:১৯

রানার ব্লগ বলেছেন: ছাত্রদের নেতা কিন্তু তাদের আন্দলোন সফল বলে ঘোষনা দিয়েছে। এবং আন্দলোন চলাকালীন কোন মৃত্যুর দায় তো নেয়ই নাই এবং ভাংচুরের দায় ও ছাত্রদের মাথা থেকে সরিয়ে নিয়েছে। ল্যাও ঠ্যালা, এইবার আপনাদের কি হবে?

৬| ২৫ শে জুলাই, ২০২৪ রাত ১০:০১

নিমো বলেছেন: আপনি ও শাসক শ্রেণীর কিছু রামগর্দভদের জন্য কয়েশ মানুষের হৃদযন্ত্র কমপ্লিট শাটডাউন হয়ে গেছে, কিন্তু দেশ কমপ্লিট শাটডাউন হয় নাই, হওয়ার সুযোগও নাই। বলি এখনও সময় আছে মানুষ হোন আপনারা।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.