নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

চারুশিল্পী , লেখক

শাহ আজিজ

চারুশিল্পী , লেখক

শাহ আজিজ › বিস্তারিত পোস্টঃ

বাংলাদেশে ‘জিহাদের’ ডাক দিলো আল-কায়েদা

১৫ ই ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৬:০৪

ভারত ও পশ্চিমের শীর্ষ ক্রিমিনালদের “ইসলামবিরোধী ষড়যন্ত্রের” বিরুদ্ধে বাংলাদেশের মুসলমানদের প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়েছেন আল কায়েদার বর্তমান নেতা আয়মান আল-জাওয়াহিরি। আল-জাওয়াহিরি নাম ও ছবিসহ ইন্টারনেটে প্রচারিত এক ভিডিও বার্তায় তিনি এ আহ্বান জানান।

২৮ মিনিট ৫৯ সেকেন্ডের ভিডিও বার্তাটি সম্প্রতি ‘জিহাদোলজি.নেটে’ প্রকাশিত হয়। (Click This Link)

ভিডিও বার্তাটিতে বলা হয়েছে, “ইসলামের বিরুদ্ধে যারা ক্রুসেড ঘোষণা করেছে, তাদের প্রতিরোধ করার জন্য আমি বাংলাদেশের মুসলিম ভাইয়েদের প্রতি আহ্বান জানাচ্ছি।”

তিনি বলেন, “উপমহাদেশ ও পশ্চিমের শীর্ষ ক্রিমিনাল ইসলামের বিরুদ্ধে, নবি মুহাম্মদের (স.) বিরুদ্ধে, গোটা মুসলিম উম্মাহর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, যাতে আপনাদের তারা তাদের দাসে পরিণত করতে পারে।”

তিনি আরো বলেন, “বাংলাদেশ আজ এমন এক ষড়যন্ত্রের শিকার, যাতে ভারতীয় এজেন্ট, পাকিস্তানের দুর্নীতিগ্রস্ত কতিপয় সেনা নেতৃত্ব এবং বাংলাদেশ ও পাকিস্তানের ক্ষমতালোভী রাজনীতিবিদরা জড়িত।”

আর এ ষড়যন্ত্রের শিকার বাংলাদেশ ও পাকিস্তানের মুসলমানরা বলে বার্তায় উল্লেখ করা হয়।

বার্তাটিতে জাওয়াহিরি বলেন, “বাংলাদেশে ইসলামে ও রসুলের বিরুদ্ধে যে অপরাধ ঘটানো হচ্ছে, তার বীজ বপণ করেছে সেই ক্রিমিনালরাই। পাকিস্তান থেকে স্বাধীন হওয়া তাদের উদ্দেশ্য ছিল না। বাংলাদেশের মানুষের বিরুদ্ধে আগ্রাসন ঠেকানো বা পাকিস্তানি সামরিক শাসন থেকে মুক্তি- কোনোটাই এর মূল লক্ষ্য ছিল না।”

এ ভিডিও বার্তায় তিনি বাংলাদেশকে ‘বিরাট এক জেলখানা’ হিসেবে আখ্যায়িত করেছেন। তিনি আরো বলেছেন, “বাংলাদেশের মুসলমানদের সম্মান আজ ভূলুণ্ঠিত।”
ভিডিওটিতে আল-জাওয়াহিরি পরিচয় দেয়া এক ব্যক্তিকে আরবিতে কথা বলতে শোনা যায়, পাশাপাশি ইংরেজি সাবটাইটেলে তার বক্তব্যের অনুবাদও দেখা যায়। সূত্র: জিহাদোলজি.নেট

মন্তব্য ৭ টি রেটিং +০/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ১৫ ই ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৬:০৮

এলিয়ান বলেছেন: শালাকে বল দুরেগিয়ে মরতে।

১৫ ই ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৬:২১

শাহ আজিজ বলেছেন: ওদের একমাত্র চারনভুমি এখন আফ্রিকা । পাকিস্তানে আর আফগানিস্তানে তালিবান দের জয়জয়কার । ৭১এর ১৬ই ডিসেম্বর এর পরে অনেক বাংলা বিরোধীকে ক্ষমা করা হয়েছে কিন্তু এবার কোন দয়া দেখান হবেনা । আল কায়দা এখন একটি ভাওতাবাজ সংগঠন ।

২| ১৫ ই ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৬:৪৫

মুহাম্মাদ মাহফুজুর রহমান শরীফ বলেছেন: ব্যাটারা বাংলাদেশে কেনো?
পারেতো আমেরিকায় যাক।

৩| ১৫ ই ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৬:৫৮

শোয়াইব আহেমদ বলেছেন: নাকি পচ্শিমা সামর্থন আদায়ের নতুন চক্রান্ত ? কে জানে! গনতান্ত্রিক দেশে বাস করলেও মুখফুটে কিছু বলতে পারিনা। গর্দানের ভয় কারনা আছে বলেন? তবে সত্যিই যদি জিহাদের ঘোষনা দেয়, তাহলে জাওয়াহিরি ভাইকে অনুরোধ করবো বোমাবাজির কর্মকান্ড নিজ দেশ পর্যন্তই সিমাবদ্ধ রাখতে। আমাদের দেশে ইসলাম প্রতিষ্ঠার প্রয়োজন হলে নিজেরাই প্রতিষ্ঠিত করেনেব, যেমন স্বাধিনতার প্রয়োজন ছিল যেটা আমারা অতি অল্পসময়েই প্রতিষ্ঠা করে নিয়েছি।

১৫ ই ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৭:১০

শাহ আজিজ বলেছেন: হেফাজত বেশ চেচামেচি করছে কিন্তু কে তাদের বলেছে তোমরা আল-কায়েদার সাথে জড়িত ? জামাত শেষ ,এটা কি হেফাজত দমনের নতুন কৌশল !!

৪| ১৫ ই ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৭:৩২

দি সুফি বলেছেন: মধ্যপ্রাচ্য আর আফ্রিকায় ভাত এত তারাতারি ক্ষতম! :-& :-&
অস্র ব্যবসায়ীরা এত সহজে আল-কায়দার জুজু দূর হতে দেবে না।

৫| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ সকাল ৯:১৭

বিষক্ষয় বলেছেন: হাসিনার ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকার ইস্যু।
হাসিনা ভালো চাল দিছে------- আমরিকা এখন আওয়ামীলীগ আওয়ামীলীগ নাম যপ করবে

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.