নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

চারুশিল্পী , লেখক

শাহ আজিজ

চারুশিল্পী , লেখক

শাহ আজিজ › বিস্তারিত পোস্টঃ

\'গুন্ডে\' , ইন্ডিয়ান ভার্সন

২০ শে ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:৫৭

পর পর দু`বার গণ ধর্ষিত হওয়ার পর নিজের বাবার হাতেই ফের ধর্ষণের শিকার হল হরিয়াণার এক স্কুলছাত্রী। দিল্লি থেকে এক ঘণ্টারও কম দূরত্বে অবস্থিত সোনেপাতের এই কিশোরী পুলিসকে তার উপর ঘটে যাওয়া নৃশংস এই অত্যাচারের কথা জানায়। অভিযোগ এতই ভয়াবহ যে শুনলে কেঁপে উঠবে যে কোনো মানুষের মন। নিগৃহীতা কিশোরীর বয়ানে জানা গেছে তার গ্রামেরই একদল তরুণ গত দু`মাসে দু`বার ধর্ষণ করে তাকে। কিন্তু এখানেই শেষ নয়। মেয়েটিকে ধর্ষণ করার অভিযোগে অভিযুক্তরা সবাই গ্রেফতার হওয়ার পরেও আতঙ্ক শেষ হল না। ঘরের চৌহদ্দীর মধ্যেই তার উপর নেমে এলো যৌন নির্যাতনের অভিশাপ। দিনের পর দিন নিজের বাবার বিকৃত যৌন লালসার শিকার হতে হল তাকে। অভিযোগ, ওই কিশোরীর বাবা নিজের মেয়েকেই ধর্ষণ করেছে প্রতিনিয়ত। মেয়েটি তার বয়ানে জানিয়েছে গত বছরের সেপ্টেম্বরে বাবা তাকে ধর্ষণ করে। “বাবা বলেছিল কারোর কাছে মুখ খুললেই আমাকে খুন করবে। আমি পড়াশোনা করতে চাই। কিন্তু আমার বাবা আমাকে যৌন পেশা গ্রহণ করতে বাধ্য করছে। দয়া করে আমাকে বাঁচান।“ পুলিসের কাছে করুণ আর্তি করেছে অসহায় ওই কিশোরী। স্থানীয় একটি এনজিও মেয়েটিকে পুলিসের কাছে নিয়ে এলে তার ঘটনা প্রকাশ্যে আসে। মেয়েটি জানিয়েছে সে আর বাড়ি ফিরে যেতে চায় না। নিগৃহীতা কিশোরীর বাবাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে। “আমার বাবা আমাকে ধর্ষণ করেছে। আমি আর বাবার সঙ্গে থাকতে চাই না। ওই লোকটার শাস্তি হওয়া উচিৎ। আমি বিচার চাই।“ পুলিসকে খোলা চিঠতে দাবি জানিয়েছে ওই স্কুল ছাত্রী। মেয়েটি আপাতত ওই এনজিও-টির তত্ত্বাবধানে রয়েছে। মেয়েটির মা জানিয়েছেন তাঁর বাড়ির চৌহদ্দির মধ্যে এই নৃশংস ঘটনার কথা আগে থেকে কিছুই টের পাননি। তিনি জানিয়েছেন তাঁর মেয়ে এই বিষয়ে তাঁকে আগে কিছুই জানায়নি। এখনই মেয়ের মুখ থেকে এই ভয়াবহ অভিজ্ঞতা জানতে পেরেছেন তিনি। স্বামীর যথোপযুক্ত কঠোরতম শাস্তির দাবি করেছেন ওই ভদ্রমহিলাও। সূত্র: ২৪ ঘন্টা

মন্তব্য ৭ টি রেটিং +০/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ২০ শে ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৬:১১

পাঠক১৯৭১ বলেছেন: ভয়াবহ

আপনার বাসায় ভারতীয় চ্যানেল আছে?

২০ শে ফেব্রুয়ারি, ২০১৪ রাত ৮:২২

শাহ আজিজ বলেছেন: হ্যা আছে । কার নেই বলুন ?
কে বি সি দেখি , আইডল ইত্যাদি । আমি কোন সিরিয়াল দেখি না তবে তারার গান শুনি ।

২| ২০ শে ফেব্রুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৬:৩৩

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: ২০০০ সালের শুরুর দিকে আমি বাংলাদেশের কিছু ছেলে মেয়েদের পড়াতাম যারা কিনা ভারতের দার্জিলিং জেলার কালিম্পং এর একটি স্কুলে পড়ত (ICSE)।

ওদের পাঠ্যবইয়ে তখনই আমি পড়েছি, ইতিহাস বইগুলোতে বাংলাদেশের মুক্তিযুদ্ধকে ভারত-পাকিস্তান যুদ্ধ হিসেবেই পড়ানো হয়। ওদের প্রতিটা শিশু কিন্তু এই ইতিহাস পড়েই বড় হচ্ছে। তাই তাদের কাছে এই সিনেমা মোটেও অবাস্তব মনে হবে না !!

২০ শে ফেব্রুয়ারি, ২০১৪ রাত ৮:২৬

শাহ আজিজ বলেছেন: আর পাকদের পড়ান হয় "আমাদের দুই ভাইয়ের মধ্যে ভারত বিচ্ছেদ ঘটিয়েছে " ।

৩| ২০ শে ফেব্রুয়ারি, ২০১৪ রাত ৮:৪৪

জাহাঙ্গীর জান বলেছেন: বাংলাদেশের মানুষের কাছে এগুলো প্রচার না করলে ভাল হয়, ভারতে কি হচ্ছে না হচ্ছে সেটি তাদের মধ্যে সীমাবদ্ধ থাকা উচিত । ভারত আর পাকিস্তান নিয়ে গবেষণা না করে বাংলাদেশের কল্যাণে কাজ করা উচিত পৃথিবী অনেক বড় বহু প্রকৃতির মানুষ বসবাস করে যে যেমন কাজ করবে সে তার সমপরিমান ফল ভোগ করবেন ।

২০ শে ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১০:১৮

শাহ আজিজ বলেছেন: অনলাইনের যুগে আপনার উপদেশ শিশুতুল্য । আমি গুনডএর কাহিনির শুরুতেই বুঝেছি কি হবে । এটি খোচা দেওয়ার একটি ধরন । যেহেতু মুক্তিযুদ্ধকে ব্যাঙ্গ করেছে সেহেতু ওদের ছাড় দেবো না । আমি অকারন ভারত বিরোধী নই ।

৪| ২১ শে ফেব্রুয়ারি, ২০১৪ ভোর ৪:৩৫

জাহাঙ্গীর জান বলেছেন: ভাই আমি আপনাকে উপদেশ দিতে যাব কেনো ? আমি বলতে চেয়েছি যেখানে আমাদের দেশে ডাষ্টবীন থেকে নবজাতকের লাশ উদ্ধার হচ্ছে, সেখানে ভারত পাকিস্তান নিয়ে তর্ক বিতর্ক করে ব্লগের পরিবেশ নষ্ট করে লাভ কি ?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.