নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

চারুশিল্পী , লেখক

শাহ আজিজ

চারুশিল্পী , লেখক

শাহ আজিজ › বিস্তারিত পোস্টঃ

তসলিমার যত ক্ষোভ মমতার বিরুদ্ধে ---------------------------------

২৪ শে ফেব্রুয়ারি, ২০১৪ দুপুর ১:৫৪

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিস্ফোরক ট্যুইট করলেন তসলিমা নাসরিন। সোস্যাল নেটওয়ার্কিং সাইট ট্যুইটারে তসলিমার অভিযোগ, এ রাজ্যে মুখ্যমন্ত্রী নিষিদ্ধ করে দিয়েছেন তার বই প্রকাশ, তার লেখা নিয়ে মেগা সিরিয়াল। মুখ্যমন্ত্রীর রোষানলে পড়ার ভয়েই পশ্চিমবঙ্গে তার লেখা ছাপতে ভয় পান প্রকাশক- সম্পাদকরা। অভিযোগ লেখিকার।

সরকারের বিরুদ্ধে একাধিকবার বিস্ফোরক মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন তসলিমা নাসরিন। কিন্তু এবার আরও বিস্ফোরক তসলিমা। রোববার সোস্যাল নেটওয়ার্কিং সাইট ট্যুইটারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি বিষোদগার করেছেন বিশিষ্ট এই লেখিকা। তসলিমার ট্যুইট।

পশ্চিমবঙ্গে আমার লেখা ছাপা হয় না। কোনও সম্পাদক, প্রকাশক আমার লেখা ছাপতে ভয় পান। কারণ, আমার বই ছাপলে মুখ্যমন্ত্রী তাদের জীবন অতিষ্ঠ করে দেবেন। উনি আমার বই প্রকাশ ও আমার লেখা নিয়ে মেগা সিরিয়াল নিষিদ্ধ করে দিয়েছেন।

এখানেই থেমে থাকেননি তসলিমা। কেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাকে পছন্দ করেন না, তার ব্যাখ্যাও তিনি দিয়েছেন ট্যুইটারে। তসলিমার ট্যুইট।

কেন মমতা ব্যানার্জি আমাকে অপছন্দ করেন? কারণ, গোটা মুসলিম সম্প্রদায় আমাকে ঘৃণা করে বলে? না। কারণ, কিছু ধর্মান্ধ মানুষ আমাকে ঘৃণা করেন। তসলিমা নাসরিনের এই ট্যুইটের পর বিতর্কের ঢেউ উঠেছে সোস্যাল নেটওয়ার্কিং সাইটে। বিতর্কের ঢেউ পশ্চিমবঙ্গ রাজ্যের শিল্পী-বুদ্ধিজীবী মহলেও।

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.