নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

চারুশিল্পী , লেখক

শাহ আজিজ

চারুশিল্পী , লেখক

শাহ আজিজ › বিস্তারিত পোস্টঃ

শেখ মুজিব মুক্তিযুদ্ধ করেননি

০১ লা এপ্রিল, ২০১৪ সন্ধ্যা ৭:০৮

যাক রাজনৈতিক জীবনে দেউলিয়াগ্রস্থ জাফর ভাই অবশেষে মুখ খুললেন এবং তাও খুল্লাম খুল্ল ভাবে । তবে ভাগ্যিস জিয়াকে প্রথম রাষ্ট্রপতি বলা থেকে বিরত থেকেছেন , তাও খালেদার উপস্থিতিতে । তার সত্য কথন আমরাও অহরহ বলে থাকি । মনে হয় কারো সাথে আপস ছাড়াই তিনি মুখ খুলেছেন ।

##শেখ হাসিনা আপনি যেমন কোন মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন নি, তেমনি আপনার বাবা শেখ মুজিবুর রহমান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন নি।

এ মন্তব্য জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান কাজী জাফর আহমেদ এর।

খালেদা জিয়াসহ বিএনপি নেতাদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মঙ্গলবার সকালে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্ছে এক আলোচনা সভায় কাজী জাফর আহমেদ এ মন্তব্য করেন।

জাতীয়তাবাদী জিয়া সমাজকল্যাণ পরিষদের আয়োজনে সংগঠনের সভাপতি এম গিয়াস উদ্দিন খোকনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপার্সনের উপদেষ্টা ব্যারিস্টার হায়দার আলী, বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি রাশেদা বেগম ভুঁইয়া, অধ্যাপক ড. আকতার হোসেন খান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমেদ বলেন, ১৯৭১ সালে বাংলাদেশে কোন নেতৃত্ব ছিল না। জিয়াউর রহমানের স্বাধীনতার ঘোষণার মাধ্যমে জাতি এক হয়েছিল। তার ঘোষণার মধ্য দিয়ে আমরা মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ি।##

মুক্তিযুদ্ধের সৈনিকেরা আর কখনো যেন রাজাকার প্রশ্রয়দানকারীদের হাত থেকে কোন সনদ এবং সাহায্য না নেন । খালেদাও মুক্তিযোদ্ধা নন এটি জাফর ভাইয়ের বলা উচিৎ ছিল, সাহস ভরে । জীবন সায়ানহে সত্যি বলে যান , ভয়টা কিসের ?

মন্তব্য ৭ টি রেটিং +০/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ০১ লা এপ্রিল, ২০১৪ সন্ধ্যা ৭:১২

মদন বলেছেন: বাংলাদেশের মতো নোংরা রাজনীতি পৃথীবির আর কোনো দেশে নাই।

২| ০১ লা এপ্রিল, ২০১৪ সন্ধ্যা ৭:২১

হতাশ নািবক বলেছেন: মদন বলেছেন: "বাংলাদেশের মতো নোংরা রাজনীতি পৃথিবীর আর কোনো দেশে নাই।"

সত্যিই , শুধু নোংরা বললেও কম বলা হয়।

৩| ০১ লা এপ্রিল, ২০১৪ সন্ধ্যা ৭:৫৩

বোধহীন স্বপ্ন বলেছেন: যার নুন খাই, তার গুণ গাই...

৪| ০১ লা এপ্রিল, ২০১৪ রাত ৮:৫০

ভিটামিন সি বলেছেন: এই দুইজনকে (মুজিব ও জিয়া) নিয়ে টানা-হেচড়া করার তো কোন কারণ দেখি না। দুইজনেই দেশের মুক্তির জন্য, মুক্তিযুদ্ধের জন্য কাজ করেছে। তাদেরকে সব দল সব মতের সম্মান, শ্রদ্ধা করা উচিত।

০১ লা এপ্রিল, ২০১৪ রাত ৯:০৪

শাহ আজিজ বলেছেন: সাথে পর্বত প্রমান হাউকাউ দিয়ে গেছে যে ওদের টানা হেঁচড়া করা লাগেনা স্বয়ংক্রিয়ভাবে চলে আসে । বলুন কোন বিষয়টি মীমাংসিত যা নিয়ে আমরা কথা বলব না ।

৫| ০২ রা এপ্রিল, ২০১৪ সকাল ১১:৩৬

ফিলিংস বলেছেন: বি এন পি-এসব নীতিহীন লোকদের আশ্রয় দিয়ে নিজের নীতিকে নষ্ট করছে। আর এসব লোক জনের বুদ্ধিতে আন্দলনের ফলও বি এন পি বুঝতে পারছে।এরা এখন এ্যাড অভিনেতা টাকে দিয়ে সব বলিয়ে নেওয়া যাই।

৬| ১২ ই এপ্রিল, ২০১৪ রাত ৮:১৮

ফাহিম ইসলাম বলেছেন: লাইক

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.