নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি সাধারণ মানুষ ৷দশের সাথে চলতে চাই ৷

শাহিন-৯৯

সত্যের পরাজয় বলতে কিছু নেই, পরাজিত বলতে যা দেখি তা হল কুচক্রিদের সাময়কি সাফল্য, সত্যের জয় চিরন্তন

শাহিন-৯৯ › বিস্তারিত পোস্টঃ

মাননীয় প্রধানমন্ত্রী চাটুকদার মুক্ত হবেন কি?

২৮ শে আগস্ট, ২০১৬ সন্ধ্যা ৬:৫৬


ছবি (নেট থেকে সংগ্রহীত)

১৯৭৫ সালের ১৫ই আগষ্ট বাংঙ্গালী জাতির কাছে সবচেয়ে বেদনার দিন কারন এই দিন বাংঙ্গালী জাতি হারিয়েছিল তাদের প্রিয় নেতা কে,
ঘাতকদের বক্তব্য ছিল তিনি নিজের আদর্শ থেকে সরে এসে বাকশাল করে ক্ষমতা কুক্ষিগত করতে চেয়েছেন, খোলা চোখে দেখলে মনে হবে সত্যিইটা তো তাই, কিন্তু একবার ভাবুনতো যে লোকটা সারাজীবন গনন্ত্রের জন্য লড়াই করল কেন হঠাৎ বাকশাল করলেন, কেন নিজের আদর্শ থেকে সরে আসলেন, সবকিছু হয়েছিল চাটুকদার বাহিনীর জন্য, পাকা রাজনীতিবিদ হয়েও তিনি হেরে গিয়েছিলেন চাটুকদার বাহিনীর কাছে।
আজ, মাননীয় প্রধানমন্ত্রী ও চাটুকদার বাহিনী দ্বারা বেষ্ঠিত, হয়তো প্রধানমন্ত্রী এখন কিছু বুঝতে পারছেন না বা বুঝার চেষ্টা করছেন না, মাননীয় প্রধানমন্ত্রী আজ যাদের কথায় আপনি রামপাল প্রকল্প করবেন বলেই জোর দিচ্ছেন, যদি কখনও বিপদে পড়েন দেখবেন এরা কেউ আপনার পাশে নেই আপনার পিতার পাশেও ছিল না। কারন চাটুকদার বাহিনীর ধর্ম হল বিপদে নিজেকে লুকিয়ে রাখা।
আপনার এক চাটুকদার মোজাম্মেল বাবু বললেন আন্দোলনকারীরা প্রেট্রল কোম্পানীর কাছ থেকে টাকা নিয়ে কয়লা ভিত্তিক কেন্দ্র বন্ধ করতে চাচ্ছে কিন্তু আপনি বলুন কেউ কি আপনাকে এই প্রকল্প বন্ধ করতে বলেছে? সবার দাবি তো একটা সুন্দরবনের যাতে ক্ষতি না হয় এই জন্য অন্য স্থানে সরিয়ে করার জন্য তাছাড়া ভারত তো বলে নাই এখানে না করতে পারলে তারা এই প্রকল্প থেকে সরে যাবে।
তাহলে কিসে আপনার এত জিৎ, নাকি ক্ষমতার দম্ভ,
মাননীয় প্রধানমন্ত্রী মনে রাখবেন মুল ক্ষমতা কিন্তু আমাদের হাতে, সাময়িক আপনার হাতে দিয়েছি মাত্র।
অনুগ্রহপুর্বক আপনি চাটুকদার মুক্ত হোন, রামপাল থেকে সরে আসুন।


মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.