নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি সাধারণ মানুষ ৷দশের সাথে চলতে চাই ৷

শাহিন-৯৯

সত্যের পরাজয় বলতে কিছু নেই, পরাজিত বলতে যা দেখি তা হল কুচক্রিদের সাময়কি সাফল্য, সত্যের জয় চিরন্তন

শাহিন-৯৯ › বিস্তারিত পোস্টঃ

মাননীয় স্পীকার, সরকার নাকি বিজিএমএ, কে বেশি শক্তিশালী?

১৯ শে জুলাই, ২০২১ রাত ৮:১০


ছবি, নেট থেকে।


সরকার ২৩ শে জুলাই হতে যে বিশ্বাস করুন 'কঠোর লকডাউন' দিয়ে রেখেছে তাতে স্পষ্ট উল্লেখ আছে শিল্প কারখানা বন্ধ থাকবে অথচ অসংখ্যা গার্মেন্টস ঈদের ঘোষিত ছুটির ভিতরেও গার্মেন্টস খুলে রাখার সিধান্ত নিয়েছে, কেউ না আসতে চাইলে ছাঁটাইয়ের হুমকি! এই দূর্যোগ সময়ে নিশ্চয়ই কেউ কর্ম হারাতে চায় না তাই অনেকে বাধ্য হয়ে রাজী হয়েছে বা হতে বাধ্য হয়েছে।

এখন আমার প্রশ্ন সরকার নাকি বিজিএমইএ, কে বেশি শক্তিশালী?

আর একখানা ছোট্ট প্রশ্ন মাননীয় স্পীকার বরাবর, যদি ঈদের জন্য লকডাউন শীতল হয় তাহলে ২৩ শে জুলাই থেকে কেন ফের কঠোর লকডাউন? যারা গ্রামে ফিরবে তারা কি আর ঢাকায় ফিরবে না?

গার্মেন্টস সেকশনে প্রত্যেক পরোক্ষ প্রায় ৫০ লাখ মানুষ জড়িত, তাদেরকে নিয়ে যেন তামাশা না হয় এ দিকে একটু নজর দিবেন মাননীয় স্পীকার। স্বাস্থ্য বিধি মেনে গার্মেন্টস খোলা রেখে কঠোর লকডাউনের নামে তামাশা আর না করলে জাতি খুশি হবে।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৯ শে জুলাই, ২০২১ রাত ৮:২৫

ঢাবিয়ান বলেছেন: এই দেশে সরকার , বিজিএমই , পরিবহন সিন্ডিকেট , গরুর হাতের সিন্ডিকেট সবাই করোনার চাইতে অনেকগুন বেশি শক্তিশালি। সুত্রাং তারা সবাই করোনাকে থোরাই কেয়ার করে যে যার মর্জিমত চলার ক্ষমতা রাখে।

২| ১৯ শে জুলাই, ২০২১ রাত ১০:০৯

পদাতিক চৌধুরি বলেছেন: ভারতের নির্বাচন কুম্ভমেলা এসব কিছুর কুফল গোটা বিশ্ব দেখেছে। এখান থেকে সচেতন হওয়া দরকার ছিল।কি আর করার...

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.