নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

[email protected]

শ।মসীর

At present I am living in the consequences of a choice made earlier বেঁচে আছি এটাই আনন্দের.........।। ইচছা হয় সারাদিন ঘুরি পথ থেকে পথে ঘোরা হয়না..............................।।

শ।মসীর › বিস্তারিত পোস্টঃ

নারী উদ্যোক্তা দের জন্য "উদ্যমী আমি"

০৭ ই সেপ্টেম্বর, ২০২১ রাত ৮:২৮



উদ্যোক্তা হবার জন্য সবার আগে প্রয়োজন ঐকান্তিক ইচ্ছা । যার তীব্র ইচ্ছা আছে তার নতুন উদ্যেগ নিয়ে সামনে এগিয়ে যাওয়াকে কেউ ঠেকিয়ে রাখতে পারবেনা । আর আমাদের দেশে এখন নারীরা তাদের অদম্য ইচ্ছা আর উদ্যম নিয়ে নিত্য নতুন উদ্যেগ নিয়ে এগিয়ে চলেছে । তাদের সফলতার হার ও উল্লেখ করার মতন।

তীব্র ইচ্ছার বলে যে যাত্রা শুরু, সেখানে থেমে যাবার অবকাশ নেই । আবার সামনে এগিয়ে যেতে হলে চ্যালেঞ্জ এর ও শেষ নেই । এই চ্যালেঞ্জ কে যারা জয় করতে সক্ষম তাদের এগিয়ে যাওয়া ও কেউ ঠেকিয়ে রাখতে পারবেনা । নিজের স্বপ্ন পূরনের জন্য ইচ্ছার সাথে সাথে শিক্ষা ও মেধার ও সংযোগ ঘটাতে হবে।

নারী উদ্যোক্তা দের জন্য ব্র্যাক বিশ্ববিদ্যালয় এমন একটি প্রকল্প নিয়ে এগিয়ে এসেছে। "উদ্যমী আমি" নাম দিয়ে এই পাইলট প্রকল্পের যাত্রা শুরু হতে যাচ্ছে । উদ্যোক্তা নারীদের জন্য স্পেশালাইজড এই কারিকুলামে মার্কেটিং থেকে ব্যাংক লোন, পিপল ম্যানেজমেন্ট থেকে শুরু করে বিজনেস , গুরুত্বপূর্ণ টপিকস গুলোকে সাজানো হয়েছে আলোচনার জন্য। লেকচার দিবেন একাডেমিক ও প্রফেশনালি অভিজ্ঞ ব্যক্তিবর্গ। পাইলট প্রকল্পে রয়েছে ফি ওয়েভারের সুযোগ ।

উদ্যেক্তা কেউ চাইলে দেখতে পারেন.........

ডিটেইলস এখানে

view this link



রেজিঃ এর জন্য :

view this link

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.