নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি সেলিনা জাহান প্রিয়া , জন্ম পুরান ঢাকা, নাজিরা বাজার , নানা বাড়িতে ।বাবার বাড়ি মুন্সী গঞ্জ , বড় হয়েছি ঢাকা ।স্বামীর বাড়ি কিশোরগঞ্জ ।ভাল লাগে ঘুরে বেড়াতে , কবিতা , গল্প , উপন্যাস পড়তে অজানাকে জানতে । ধর্ম বিশ্বাস করি কিন্তু ধর্ম অন্ধ না ।

সেলিনা জাহান প্রিয়া

পৃথিবির প্রতিটি গল্পের শুরু আছে শেষ নাই শুধু। আমার লিখা কবিতার সাথে গল্পের সাথে আমার জিবনের কোন মিল নেই , আমি লিখি লিখিকা হবার জন্য নয় । ভাল লাগে তাই । অনেকই মনে করে আমি ব্যক্তি জীবনে খুব কষ্টে আছি । আসলে সুখ দুঃখ নিয়েই জীবন ।, অন্য ১০ জন মানুষের মতেই আমার জীবন ।

সেলিনা জাহান প্রিয়া › বিস্তারিত পোস্টঃ

পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

২৫ শে এপ্রিল, ২০১৭ বিকাল ৪:০৪


ঢাকায় আজ পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত .....
ছাদেকুল হত্যার বিচার ও পার্বত্য এলাকা থেকে সেনাবাহিনী প্রত্যাহারের ষড়যন্ত্রের প্রতিবাদে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ ঢাকা মহানগর কর্তৃক জাতীয় প্রেসক্লাব সম্মুখে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। ঢাকা মহানগর সভাপতি Shahadat Farazi Sakib এর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য নাগরিক পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলকাস আল মামুন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ন্যাপ ভাসানী এর সভাপতি খন্দকার মোস্তাক হোসেন ভাসানী, পার্বত্য নাগরিক পরিষদের সাংগঠনিক সম্পাদক শেখ আহাম্মদ (রাজু)। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পার্বত্য এলাকাকে নিয়ে দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে। তারই অংশ হিসাবে পার্বত্য এলাকায় প্রতিনিয়ত উপজাতি সশস্ত্র সন্ত্রাসী সংগঠন ইউপিডিএফ ও জেএসএস কর্তৃক ঘুম, খুন, চাদাবাজী অব্যাহত আছে। স্বাধীনতার পর থেকে এই পর্যন্ত ৪০ (চল্লিশ) হাজার সাধারণ বাঙালিকে হত্যা করেছে এই উপজাতী সন্ত্রাসী সংগঠনগুলো। আর এর নেতৃত্ব দিচ্ছেন সন্তু লারমা ও প্রসিত খীসা। এখন তারা নতুন করে আবার সেনাবাহিনীকে নিয়ে ষড়যন্ত্র শুরু করেছে। তাদের এই ষড়যন্ত্রকে প্রতিহত করার জন্য বাঙালি সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান প্রধান অতিথি।

মন্তব্য ৭ টি রেটিং +০/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ২৫ শে এপ্রিল, ২০১৭ বিকাল ৪:২৩

ডার্ক ম্যান বলেছেন: পার্বত্য চট্টগ্রামের সন্ত্রাসীদের চিরতরে নির্মূল করতে অলআউট একশন চাই।

২৫ শে এপ্রিল, ২০১৭ বিকাল ৪:৩০

সেলিনা জাহান প্রিয়া বলেছেন: অলআউট একশন চাই।

২| ২৫ শে এপ্রিল, ২০১৭ সন্ধ্যা ৬:৫৬

তাজুল ইসলাম নাজিম বলেছেন: Good Job ।

৩| ২৫ শে এপ্রিল, ২০১৭ সন্ধ্যা ৭:২৬

চাঁদগাজী বলেছেন:


পাহাড়ে সব ধরণের রাজনৈতিক সংগঠন বন্ধ রেখে অর্থনৈতিক সংগঠন চালু করার দরকার।

৪| ২৫ শে এপ্রিল, ২০১৭ সন্ধ্যা ৭:৩৬

উম্মু আবদুল্লাহ বলেছেন: উপজাতিদের সমস্ত সুযোগ সুবিধা নিশ্চিত করার পরেও এ ধরনের গুন্ডামি জাতীয় তৎপরতা কোন ভাবেই সহ্য করা যায় না। বাংলাদেশ উপজাতীয়দের চাকুরী শিক্ষায় কোটা সহ যে সমস্ত সুযোগ যুবিধা দিয়েছে তা পৃথিবীর বুকে বিরল হয়ে থাকবে।

তবে সেনা বাহিনী কর্তৃক বিচার বহির্ভূত হত্যাকান্ড কোনভাবেই সমর্থন করা যায় না (যেসব অভিযোগ বিভিন্ন সময় এসেছে)। সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের হাতে সোপর্দ করুন।

৫| ২৫ শে এপ্রিল, ২০১৭ রাত ৮:৩৯

বিচার মানি তালগাছ আমার বলেছেন: রাজা, সার্কেল, খাজনা -এসব বাদ দিয়ে বাংলাদেশের সংবিধান অনুযায়ী তাদের চলতে হবে। কোন চুদুর বুদুর চইলত ন...

৬| ২৬ শে এপ্রিল, ২০১৭ দুপুর ১২:১৬

আরািফন বলেছেন: শিক্ষা , চাকুরী এবং অন্যান্য ক্ষেত্রে উপজাতিদের কােটা বন্ধ করা হােক... য্যেগত্যা অনুযায়ী উপজাতিদের কর্ম সংস্হান করা হােক।উপজাতিদের এবং ওদের দালালদের বুঝা উচিত যে ১১.৫ লক্ষ উপজাতি সমতলে চাকুরী ও ব্যবসা করার কারনে উপজাতিদের জীবন উন্নত হয়েছে তা না হলে অবস্হা আরাে শােচনীয় হতাে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.