নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সংগোপন জীবনের ওপিঠ।

সা-জ

ভবনা গুলো

সা-জ › বিস্তারিত পোস্টঃ

বড় ভাইয়ের ছোট্ট ভাইদের ছোট কাজে হাতেখড়ি

০২ রা সেপ্টেম্বর, ২০১৩ সকাল ১০:৫৩

গতকাল রাত প্রায় সাড়ে আটটায় সাইন্স ল্যাব এর মোড় এ ট্রান্স সিলভার একটি গাড়ির (তার নাম্বার ঢাকা মেট্রো ব সিরিয়ালের ১১-১৫৪২) সাথে
মোটর সাইলেকটি (রংপর ল সিরিয়ালের ১১-০৩৭) বেপোয়া ভাবে চালানোর কারণে একটু ধাক্কা লাগে। এতেই মোটর সাইকেলের আরোহী ক্ষিপ্ত হয়ে গাড়ি চালকে বেদম পিটুনি দেয় । তাদের পরিচিয় তারা ঢাকা কলেজের ছাত্র । হর রোজ ঢাকা কলেজে ছাত্রদের সাথে এমনটি হয় কোনটা আকার বড় হলে তা খবরের কাগজে আসে না হলে আসে না।
মোটর সাইকেল গাড়ি সামনে এনে বাধা তৈরি করে একটা ছোট যানজট তৈরি করে । তারপর পরিস্থিতি সামান দিতে কর্তব্যরত তিন জন এসআই সাজেন্ট ঘটনাস্থলে আসেন তারা হলেন জিয়া,আতিক অপর জনের নাম জানা নাই ।
তারপর তাদের সমঝোতার চেষ্টা

সাজেন্ট জিয়া তিনিই কথা বলেন -মোটর সাইকেল আরোহী- মোবাইলে তাদের ঢাকা কলেজের একজন বড় ভাইকে ডেকে আনেন তার নাম নাসির

নাসির শুধু ড্রাইভারকে এই বলেরই দেখিয়ে দেওয়া ড্রাইভার কে এলোপাতালি ভাবে মারতে শুরু করেন। যদিও তিন এসআই মর্যদার কর্তকর্তা সেখানে উপস্থিত ছিলেন । মোটর সাইকেল আরোহী বক্তব্যে সার হলো তার মোটর সাইকেলের ক্ষতির পরিমাণ ২০০০০ (বিশ হাজার টাকা) সেই টাকা তাকে দিতে হবে। তা না হলে সেই ড্রাইভার কে পাঁচ মিনিটের জন্য চায় একটু সাইজ করার জন্য্।ড্রাইভারের বক্তব্য হলো তার কাছে আছে মাত্র ২০০০ ( দুই হাজার টাকা)

এসআই জিয়া বললেন- কি করবেন ভাই গরীব মানুষ তাই দিয়ে সমাধান করে ফেলেন। এই হলো বড় ভাইদের ছোট্ট উদাহরণ কারণ এই বড় ভাইরা এই ভাবেই যে ছোট ভাই দের তৈরি করেন।

আমি বলি কিকি দরকার তোর পড়ালেখা শিখতে এসে রাজধানীতে নায়ক হয়ে মোটর বাইক চালাবার

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ০২ রা সেপ্টেম্বর, ২০১৩ দুপুর ১২:০৫

সাদা রং- বলেছেন: মোটর চালকদের জ্বালায় অতিষ্ঠ হয়ে গেলাম।

২| ০২ রা সেপ্টেম্বর, ২০১৩ দুপুর ১২:২৫

আমিনুর রহমান বলেছেন:





ব্যাপার না ইহা এখন একটি স্বাভাবিক ঘটনা। এই দেশে ছাত্র রাজনীতি নিষিদ্ধ হওয়াটা খুব জরুরী।

৩| ০২ রা সেপ্টেম্বর, ২০১৩ দুপুর ১২:৫৪

খাটাস বলেছেন: শুয়ারের বাচ্চা গুলোকে কেটে ফেলতে ইচ্ছা করে। একদিন না একদিন কম করে হলে ও দুই তিন টাকে কেটে ফেলবই। X( X( X(

৪| ০২ রা সেপ্টেম্বর, ২০১৩ দুপুর ১:০৪

ঢাকাবাসী বলেছেন: এইসব হারামীরা এসব করার সাহস পায় তাদের নেতাদের কাছ থেকেই তো! আর দুনিয়াতে সবচাইতে অদক্ষ অকর্মন্য অযোগ্য অসৎ মেরুদন্ডহীন পুলিশ হল বাংলাদেশ পুলিশ।

৫| ০২ রা সেপ্টেম্বর, ২০১৩ দুপুর ১:৫৬

নতুন বলেছেন: নাসির শুধু ড্রাইভারকে এই বলেরই দেখিয়ে দেওয়া ড্রাইভার কে এলোপাতালি ভাবে মারতে শুরু করেন। যদিও তিন এসআই মর্যদার কর্তকর্তা সেখানে উপস্থিত ছিলেন ।


X( X( X(

ঢাকাবাসী বলেছেন: এইসব হারামীরা এসব করার সাহস পায় তাদের নেতাদের কাছ থেকেই তো! আর দুনিয়াতে সবচাইতে অদক্ষ অকর্মন্য অযোগ্য অসৎ মেরুদন্ডহীন পুলিশ হল বাংলাদেশ পুলিশ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.