নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

web design and development, Graphics Designer, Digital marketer.। whatsapp +8801929766847। https://www.kulauranews.com/ , https://www.webbespace.com/

ওবায়দুল হক

আমি ভালো মানুষ হওয়ার চেষ্টা করি না, আমি শুধু সৎ থাকতে চেষ্টা করি। মোবাইল: ০১৭১৮০২৩৭৫৯

ওবায়দুল হক › বিস্তারিত পোস্টঃ

কে প্রকৃত মালাউন, তুমি না সে?

০৫ ই নভেম্বর, ২০১৬ রাত ১১:৩১

দাড়ি টুপিকে তারা যদি অপমান করে তবে আপনি অপমান করেছেন আল কোরআন এর শিক্ষা। তাহলে কে অপরাধ বেশি করল? আপনি ছোট করেছেন সমস্ত ঈমানী শক্তি। আজ আমি সংখ্যালঘুদের পক্ষ নিয়ে দুটি কথা বলব। যারা দুর্বল তাদের পক্ষ নিয়েই কথা বলব। যারা ভাবছে এতে আমার ধর্ম যাবে, তাদের ভাবনায় আমার কিছু যায় আসে না। আমি একজন খাটি মুসলমান হিসেবে হিন্দুদের পাক্ষে দুটি কথা বলব। কেননা, আল্লাহ তা আলা সব সময় দুর্বলের সাথেই থাকেন। আমি এই জন্য তাদের পাশে দাড়াচ্ছি না যে তারা মালাউন। আমি এই জন্য তাদের পাশে যে, তাদের ভিটে বাড়ি জ্বালিয়ে দেয়া হয়েছে। কোন অধিকারে তুমি তাদের ভিটে বাড়ি জ্বালিয়ে দিয়েছো? তাদের ধংসই যদি চাইতেন , তবে আল্লাহ কি তাদের ধ্বংস করে দিতেন না? কেয়ামত পর্যন্ত তাদের অবকাশ দেয়া হয়েছে। যদি পারেন তবে আপনি আপনার মহত্ত্ব দিয়ে তাদের জয় করুন। নবীজী কখনো বিনা কারনে তরবারি তুলেন নি। তাদের বিরুদ্ধে তরবারি তুলেছেন যারা ধর্মের কথা বলতে দিত না। আপনি তো নির্বিঘ্নে ধর্মের কথা বলতে পারেন। দাওয়াত দিতে পারেন। কে আপনাকে বাধা দে। হে আপনাকে বাধা দেয় একজন। সে হলো শয়তান। সেই প্রকৃত মালাউন। হিন্দুদের বা মুর্তিপুজারিদের মালাউন বলুন, লাঞ্চনা বলুন আর অভিশপ্ত জাতি বলুন, কোন সমস্যা নাই। সবই একই অর্থ। ভিটে বাড়ি জ্বালিয়ে দেয়া অবশ্যই বাড়াবাড়ি।
সংখ্যালঘুদের বলব, দাড়ি টুপিকে আপনারা কেন আপনাদের শত্রু ভাবেন। প্রকৃত দাড়ি টুপি ওয়ালারা আপনাদের নিরাপত্তা বলয় দিয়েছে। আপনাদের ভিটে পাহারা দিচ্ছে। এরা আপনার শত্রু নয়। আর আপনারা সব থেকে নিরাপদ প্রকৃত মুসলমানদের হাতেই। এরা কখনই আপনার অনিষ্ট করে না। আপনারা তা কখনো স্বীকার করতে চান না। আর মালাউন বললে ততক্ষণ পর্যন্ত আপনাদের খারাপ লাগার কথা না যতক্ষণ পর্যন্ত আপনি আমাদের ধর্মীয় অস্তিত্ব বিশ্বাস না করেন। তখনই খারাপ লাগবে লাগবে যখন আপনি আমাদের ধর্মীয় অস্তিত্ব বিশ্বাস করবেন। আর যখনই বিশ্বাস করবেন তখন আপনি মুসলমান হয়ে যাবেন। কেউ যদি কোন মুর্তিপুজারিদের অভিশপ্ত বা মালাউন মনে করে তবে সে তার বিশ্বাস থেকে করে। এটা কোন গালী নয়। তার কাছে আপনার শেষ পরিণতি এটাই মনে হয়েছে। তবে আপনাদের বাড়ি ঘর যারা পুড়িয়েছে তারাও এক অর্থে মালাউন বা অভিশপ্ত।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৫ ই নভেম্বর, ২০১৬ রাত ১১:৫৩

চাঁদগাজী বলেছেন:



রাস্ট্রকে নিজ দায়িত্ব পালন করতে হবে।

২| ০৬ ই নভেম্বর, ২০১৬ রাত ১:১৬

উম্মু আবদুল্লাহ বলেছেন: "মালাউন" বা "অভিশপ্ত" শব্দটি ইবলিস শয়তানের জন্য নির্ধারিত। এই শব্দটি মানুষ বা অন্য প্রজাতির প্রানীর উদ্দেশ্যে ব্যবহার করা উচিত নয়। ইবলিশ ব্যতিরেকে অন্য সবার জন্য মাগফেরাতের দুয়ার বন্ধ হয় নি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.