নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সত্যের সন্ধ্যানে সর্বদায় এগিয়ে

Md.Raihan sheikh

সাংবাদিক

Md.Raihan sheikh › বিস্তারিত পোস্টঃ

নওগাঁবাসীর আনন্দে বগুড়ার কান্না...

১৯ শে মে, ২০১৫ বিকাল ৫:২২

বগুড়া টাইমস রিপোর্ট: পুলিশ সুপার মোজাম্মেল হক পিপিএম। বগুড়ার মানুষকে স্বপ্ন দেখিয়েছিলেন তিনি। স্বপ্নের বাস্তব রুপের প্রতিফলনও করে দেখিয়েছেন। আধুনিক বগুড়াকে তিনি অত্যাধুনিক গড়ে তুলতে গত ৩ বছর আপ্রাণ চেষ্টা করে গেছেন। অথচ পুলিশ সুপার হিসাবে শুধু জেলার আইন-শৃঙ্খলা রক্ষা করার দায়িত্ব পালন করার কথা। কিন্তু আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয় কাজে ছিল উনার অবাধ বিচরণ। বিচিত্র সব সমস্যা নিয়ে সাধারণ মানুষ ছুটে আসতেন তার কাছে। তিনি যখন যেভাবে পেরেছেন সাধারণ মানুষের কাঁধে কাঁধ মিলিয়ে ঝাঁপিয়ে পড়েছেন। এসব কাজ করে তিনি কিছু না পেলেও জয় করেছেন বগুড়ার মানুষের হৃদয়।
কোন পুলিশ সুপারের বিদায়ের খবরে সাধারণ মানুষ এত ভেঙ্গে পড়ে এটা মোজাম্মেল হক পিপিএম স্যার কে না দেখলে বোঝা যেতো না। বগুড়াবাসী মহান এ মানুষটির বিদায়ে সত্যিই আহত! অনেকেই আফসোস করছেন, আরও দুই-একটা বছর যদি বগুড়ায় থাকতেন। কিন্তু পুলিশের চাকরী! বিদায় নিতেই হবে। আবারও শুরু করতে হবে অন্য জেলায় নতুন জীবন!
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার বিদায় নিয়ে শুরু হয়েছে তোলপাড়। অনেকেই উনাকে বগুড়াতে স্থায়ী বাড়ি করতে অনুরোধ করেছেন। অনেকেই বগুড়া না ছাড়ার আকুতি জানিয়েছেন। তিনি নওগাঁতে যাচ্ছেন, এ খবরে ফেসবুকে তোলপাড় শুরু হয়েছে। নওগাঁবাসী তাকে স্বাগত জানাচ্ছেন। অনেকেই ফোন করছেন। নওগাঁবাসী খুশি। অথচ, কাঁদছে বগুড়াবাসী। সবশেষে বলবো, যেখানেই যাবেন, ভাল থাকবেন, সুস্থ থাকবেন। সেই সাথে আমাদের কথা সবসময় মনে রাখবেন।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.