নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন শখের ব্লগার, ব্লগ লিখছি প্রায় বারো বছর হবে, তবে কোনো ব্লগে বেশীদিন থাকতে পারিনি, কেননা, লেখার কারণে হউক, বা ব্লগের নিয়ম কানুনের কারণে হউক, বার বার থেমে যেতে হয়েছে, ব্লগ লেখার বা হেল্প চাওয়ার কারণে সব কিছু হারিয়েছি।

সভ্য

আমি একজন ভালো মানুষ।

সভ্য › বিস্তারিত পোস্টঃ

করোনা আর রমজানের দিনে কি আর লিখবো, বরং গান শুনাই, তাতে যদি মন ভরে।

১৫ ই এপ্রিল, ২০২১ বিকাল ৪:০৬

জানিনা আমার গানের গলা এখনো ঠিক আছে কিনা। তবুও আমার ব্লগার বন্ধু যারা আছেন, নতুন যারা আছেন তাদের জন্ন আমার এই নিবেদন, আমার লেখালিখি তো থাকবেই, গান ও থাকবে নেক্সট থেকে। দয়া করে কেউ বাজে কমেন্ট করবেন না। ভালো না লাগলে বলবেন ভালো হয় নি.সেটা মেনে নেবো। গান শুনুন।আমার হাড় কালা করলাম রে

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৫ ই এপ্রিল, ২০২১ বিকাল ৪:১৫

রাজীব নুর বলেছেন: আমার মন খারাপ হলে এই গানটা শুনি। নাচটাও দারুন উপভোগ করি। এই গান টা।

১৫ ই এপ্রিল, ২০২১ বিকাল ৫:২৭

সভ্য বলেছেন: রাজীব নুর কে ধন্নবাদ। এই গান আমাকে অনেক প্রেরণা দেয়, তাই গানটা আমার সম্পদের একটি। আপনার ভালো লেগেছে তাতেই আমি সুখী, পাশে থাকবেন।

২| ১৫ ই এপ্রিল, ২০২১ বিকাল ৪:৫৪

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: আপনি ভালো গেয়েছেন। এ গানটা সবচেয়ে ভালো গেয়েছেন আব্বাসউদ্দীন। ছোটোবেলা থেকেই মাইক ও রেডিওতে শুনেছি। ৯০'র দিকে আলমগীরও গায়, নতুন প্রজন্মের কাছে প্রচারণা পায়।

৩| ১৫ ই এপ্রিল, ২০২১ বিকাল ৫:৩১

সভ্য বলেছেন: সোনাবীজ; অথবা ধুলোবালিছাই, আসলেই উনাদের কথা বলার সাহস আমার নেই, উনারা যখন গান গেয়েছেন বিশেষ করে আব্বাসউদ্দীন সাহের তখন মিউজিক ট্রেক ই ছিলো এনালগ। মানে একটা। সেটার মাঝে সব ঢুকিয়ে গান গাওয়া, আমার ও সেম, সব একটা.যদিও এখন বাংলাদেশে ২০০ ট্রেকের মিউজিক রেকর্ডিং সেন্টার উইথ ভিডিও অডিও রেকর্ডিং এন্ড কম্পিউটার প্রোগ্রামিং আছে.গানে ক্রেক থাকলে সুমিষ্ঠ করার বিষয় আছে। সেসব বাদ দিয়ে আমি আমার মতো করে এক ট্রেকেই গেয়েছি.ভালো লেগেছে তাতেই বর্তে গেছি.ধন্নবাদ, পাশে চাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.