নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন শখের ব্লগার, ব্লগ লিখছি প্রায় বারো বছর হবে, তবে কোনো ব্লগে বেশীদিন থাকতে পারিনি, কেননা, লেখার কারণে হউক, বা ব্লগের নিয়ম কানুনের কারণে হউক, বার বার থেমে যেতে হয়েছে, ব্লগ লেখার বা হেল্প চাওয়ার কারণে সব কিছু হারিয়েছি।

সভ্য

আমি একজন ভালো মানুষ।

সভ্য › বিস্তারিত পোস্টঃ

একটা গান হয়ে যাক

১৯ শে এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৭:২০

বন্ধুরা, একটা গান হয়ে যাক

তবে এটা ঠিক গানটা কিন্তু এইখানে টাস করে ছেড়ে দিতে পারলে ভালো লাগতো, লিঙ্ক দেওয়ার ঝামেলা থাকতো না, ছবি যেমন ফট করে দওয়া যায় প্রিভিউ ও দেখা যায় তেমনি গান ও যদি দেওয়া যেতো অনেক ভালো লাগতো.আগামীতে নিশ্চয় সামু কতৃপক্ষ ভেবে দেখবেন আশা করছি, শুভ কামনা রইলো সবার প্রতি, আসুন গান শুনি। আমি একজন শান্ত শিষ্ট পতিনিষ্ট ভদ্রলোক...

মন্তব্য ১০ টি রেটিং +০/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ১৯ শে এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৭:৩৮

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: আপনার জি-মেইল অ্যাকাউন্ট আছে? না থেকে থাকলে একটা জি-মেইল অ্যাকাউন্ট খুলুন। তারপর ইউটিউবে যান। আপনার ভিডিওটা আপলোড করুন। ইউটিউবের লিংক এখানে দিন। তাতে ভিডিও দেখা খুব সহজ। পদ্ধতি জানা থাকলে তো ভালো, জানা না থাকলে নিচের উদাহরণ দেখুন। আগ্রহ থাকলে আবার এসে আরেকটা টিউটোরিয়াল দিব নে। ফেইসবুকে যেয়ে ভিডিও ওপেন করা খুব ঝামেলার।

এখানে ক্লিক করুন, দেখুন কোথায় নিয়ে যায় আপনাকে

নীচে দিলাম সরাসরি ভিডিও





গান ভালো গেয়েছেন।

আপনার জন্য কুইজ : দুই-একজন গানপাগল ব্লগারের নাম লিখুন। প্রতি নামের জন্য ১০ নম্বর, সাথে বোনাস নম্বর ২০

১৯ শে এপ্রিল, ২০২১ রাত ৯:১৩

সভ্য বলেছেন: চেষ্টা করে দেখতে পারি.এটা আবার না ক্রাইম হয়ে যায় সেটা ও তো ভাবতে হবে। কপিরাইট মাইট অনেক কিছু আছে।

২| ১৯ শে এপ্রিল, ২০২১ রাত ৯:১৭

সভ্য বলেছেন: আপনি নিজেই একজন গান পাগল এটা বুঝতে পারছি.তবে আরও অনেকে থাকতে পারে.এখনো সে ভাবে সবার সাথে মোলাকাত হয়নি.অনেক গ্যাপ হয়ে গেছে মাঝে.নিজেকে ফিরে পেতে.একদা সামু আমাকে ডুবিয়ে দিয়েছিলো.সামুর উপর তাই তো অভিমান।
যাক, ভালো লাগলো আপনার কুইজ পেয়ে।

৩| ১৯ শে এপ্রিল, ২০২১ রাত ৯:৪০

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: নিজের গাওয়া গান বা কভার করা গান ইউটিউবে আপলোড করতে সমস্যা নাই। কপিরাইটেড গানও আপলোড করতে সমস্যা নাই (বিশেষ ক্ষেত্র ছাড়া), যদি না আপনি মানিটাইজেশন করেন। আপনি আপলোড করবেন, মানিটাইজ্‌ড হবে অরিজিন্যাল ঔনার অব দ্য সংস/মিউজিক।

শুভেচ্ছা রইল।

১৯ শে এপ্রিল, ২০২১ রাত ৯:৪৬

সভ্য বলেছেন: হুমম.বেশ বলেছেন। ভালো লাগলো.আমার ইউটিউব আছে আমি চেষ্টা করবো। এরপরের গান গুলো সেভাবে ছাড়া হবে। মেনি থেঙ্কস।

৪| ২০ শে এপ্রিল, ২০২১ রাত ১২:২৪

রাজীব নুর বলেছেন: সুন্দর হয়েছে। ভালো লেগেছে।

২০ শে এপ্রিল, ২০২১ সকাল ১০:৫৪

সভ্য বলেছেন: বন্ধু রাজীব নুর। ভালো লাগলে স্বার্থক হয় কষ্ট। ভালো থাকবেন। আমার গান শুনবেন, আজকে জেমস ভাইয়ের গান দিয়েছি আমার খুব কাছের মানুষদের একজন। ভালো থাকবেন।

৫| ২০ শে এপ্রিল, ২০২১ রাত ১:১৬

শায়মা বলেছেন: গানটা শুনেছি।

সুন্দর হয়েছে ভাইয়া।

২০ শে এপ্রিল, ২০২১ সকাল ১০:৫৫

সভ্য বলেছেন: শায়মা আপু, শুভেচ্ছা, হুমম.গানগুলো এতো ভালো, আগে শুনেছি অনেকবার, তবে আমি নিজেও গান করি একটু আধটু, তাই তো ব্লগে এই প্রথম ইউটিউবে গান দিয়ে এখানে লিঙ্ক দিলাম জেমস ভাইয়ের গান, সময় ও সুযোগ করে দেখবেন। নিশ্চয় ভালো লাগবে। শুভ কামনা সব সময়।

৬| ২০ শে এপ্রিল, ২০২১ সকাল ১১:১৯

শায়মা বলেছেন: আচ্ছা দেখবো..... :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.