নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন শখের ব্লগার, ব্লগ লিখছি প্রায় বারো বছর হবে, তবে কোনো ব্লগে বেশীদিন থাকতে পারিনি, কেননা, লেখার কারণে হউক, বা ব্লগের নিয়ম কানুনের কারণে হউক, বার বার থেমে যেতে হয়েছে, ব্লগ লেখার বা হেল্প চাওয়ার কারণে সব কিছু হারিয়েছি।

সভ্য

আমি একজন ভালো মানুষ।

সভ্য › বিস্তারিত পোস্টঃ

আজ থেকে নতুন বাসায় শিফটিং

২৭ শে এপ্রিল, ২০২১ দুপুর ১:৪১

জয়পুরহাটে যেখানে থাকি সে জায়গার নাম হলো বিশ্বাস পাড়া। পাশেই শশ্মান, বাড়ীওয়ালার বিরাট বাংলো টাইপ বাড়ী সেইখানে এতো গুলো ঘর প্রায় তিন মাস আমি একটি তে থেকেছি, এর একটিও কেউ ভাড়া নেই নি। না নেওয়ার যথেষ্ট কারণ ও আছে, এখানে কিছু ভতুড়ে বিষয় আছে যার আমি প্রধান সাক্ষী, যাই হউক এখন নতুন বাসায় চলে যাবো। এখানে থাকলে গান হবে না, যখনই গান করি তখন অদ্ভূত অদ্ভুত কান্ড ঘটে। সেসব বিবেচনা করে এখান থেকে চলে যাবার নোটেশ আগেই দিয়েছিলাম বাড়ীওয়ালাকে। বাড়ীওয়ালা আর ভাড়াটিয়া নেই, আমি ছাড়া যেনো উনি অনাথ কিন্তু আমি বলেই দিয়েছি আমি প্লীজ আর থাকবো না, নতুন বাসা নিয়ে ফেলেছি।

নতুন বাসায় নতুন করে আবার গান শোনাবো। এখানে থাকলে গান শোনানো হবে না। নতুন বাসার কিছু ডেকোরেটিং করছি। আশা করি আগামীকালই উঠে যেতে পারবো। নতুন বাসার রেকর্ডিং ষ্টুডিও থেকে একটি গান শেয়ার করছি।



মন্তব্য ১৯ টি রেটিং +৩/-০

মন্তব্য (১৯) মন্তব্য লিখুন

১| ২৭ শে এপ্রিল, ২০২১ দুপুর ২:২২

শায়মা বলেছেন: জয়পুরহাট এমনিতেই ভূতুড়ে। সিমেন্ট ফ্যাক্টরী প্রায় জনবিহীন। অনেক বড় বড় বিল্ডিং ছিলো একেবারেই ফাকা যেখানে নাকি ছিলো জ্বীন পরী ভূতের আবাস।

ভাইয়া এটা আমিও শুনেছিলাম কিন্তু ভূতেরা যে গান পছন্দ করে না এটা জানতাম না।

একটা গল্প মনে পড়লো সাত ভূতে আর কুঁজো সেই গল্পেও ভূতেরা গানা লাইক করতোনা একমাত্র তাদের পছন্দের গান না হলে!

ভাইয়া তোমার অতিপ্রাকৃত গল্পগুলোও লেখো প্লিজ!!!

গান প্রাকটিস ভালো হচ্ছে। খুব মন ভালো করা।

অনেক ভালো থেকো ভাইয়া। অনেক অনেক ভালোবাসা।

২৭ শে এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৭:০৪

সভ্য বলেছেন: শায়মা আপু কতো সুন্দর করে উৎসাহ দিতে জানেন, সবাই যদি এমন হতো, উৎসাহ দিতো আমার চ্যানেলে সাবস্ক্রাইব করতো তাহলে এই যে বারো বছরে সামু ব্লগের সাথে অক্টোপাসের মতো সেই থেকে লেগে আছে এখনো আছে.এবং আগামী তেও থাকো, সে আমি এমনিতেই থাকবো.কম যন্ত্রনা যায় নি জীবনের উপর দিয়ে, মনে পড়ে এই ব্লগেই আমার একটা হেল্প পোষ্ট কে কেন্দ্র করে এমন অবস্হা তৈরী করা হয়েছিলো যে আমি আমার স্ত্রী বাচ্ছা ঘর সংসার সব বানের জলের মতো ভেসে গিয়েছিলো.।২০১২ সালের কথা বলছিলাম। সে্ই আইডি টা এখনো মনে পড়ে কত্ত বড়ো বেয়াদপ এক মেয়ে আমার সাথে এমন করতে পারলো.যাই হউক, যা গেছে তা হয়তো আর কোনোদিন ও ফিরে পাবো না. আমার জায়গায় অন্য কেউ হলে স্রেফ গলায় দড়ি দিতো। তারপর ও সামুকে ছাড়িনি.স্ত্রী সন্তান ব্লগিং এর কারণে চলে গেছে তো কি হয়েছে আমি ঠিকই আবার ও সামুকে খুজে নিয়ে ব্লগিং করেছি বিভিন্ন নামে পরে আবার নিজের চেহারা দেখাতে পেরেছি। উপর ওয়ালার কাছে প্রার্থনা এই ব্লগ থেকে যা হেল্প পেয়েছিলাম তা তো গেছে, বাট আমি যায় নি.আছি এবং থাকবো.একদিন বলবো সব ঘটনা, সেদিন পর্যন্ত ভালো থাকুন সবাই।

২| ২৭ শে এপ্রিল, ২০২১ দুপুর ২:৩২

শায়মা বলেছেন: নিবিড়কে কিন্তু নিভিড় শোনা যাচ্ছে......
মোর কিন্তু মোঁর শোনা যাচ্ছে তোমার বাড়ির ভূতেদের মতই ভাইয়া!!!!!! :P

তোমারকে তমার শোনাচ্ছে........ ভাইয়া রাগ করোনা!!!!!!!

মন দিয়ে শুনেছি গানটা। আমি গাওয়ার সময়ও এমন অনেক কিছু শোনায় যেটা আমি নিজে বুঝিনা যারা শোনে তারা বুঝতে পারে তাই বললাম...... এইগুলা খেয়াল করলে তোমার গান একদম এক্সসেলেন্টো নেক্সট টাইমা........



২৭ শে এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৭:০৬

সভ্য বলেছেন: আগামীতে ঠিক হবে, এইতো মাত্র জীবন পেলাম আর শুরু করলাম। বোন সংগে চাই সব সময়।

৩| ২৭ শে এপ্রিল, ২০২১ বিকাল ৪:৪৩

অধীতি বলেছেন: ভুতুরে বাড়ি সমন্ধে আমার আগ্রহ আছে। তবে মাঝে মাঝে বিনা করনেই ভয় ঘিরে ধরে।

২৭ শে এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৭:০৮

সভ্য বলেছেন: ভুত কে কেন্দ্র করে এখানে অনেক হেকিমী দাওয়া খানা খুলে বসে আছে মানুষ, এরা নাকি অসম্ভবকে সম্ভব করতে পারে.। আমি তাদের থেকে একশ হাত দূরে থাকতে চাই।

৪| ২৭ শে এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৬:১৮

সৈয়দ মোজাদ্দাদ আল হাসানাত বলেছেন: জয়পুরহাট ক্যাডেট কলেজে গেছি। আপনার বাংলোটা কোথায়?

২৭ শে এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৭:১১

সভ্য বলেছেন: আমি বাংলো ছেড়ে দিয়েছি নতুন বাসায় উঠেছি, নতুন বাসায় রেকর্ড করে গান শুনাচ্ছি.বাংলো বিষয়ে আর বলতে চাই না তবে জায়গা টার নাম বিশ্বাস পাড়া। জয়পুরহাট বাস ষ্টান্ড থেকে দশ/বিশ টাকা নিবে.রিক্সাওয়ালা যেতে চাই না ঔদিকে। কে যাবে শশ্মানপুড়ীতে। আমার গানের সাথে থাকুন, সাবস্ক্রাইব করলে ভালো লাগবে। অনেক শুভ কামনা।

৫| ২৭ শে এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৬:২০

সৈয়দ মোজাদ্দাদ আল হাসানাত বলেছেন: @শায়মা আপু জয়পুরহাটের সিমেন্ট ফ্যাক্টরী কোথায়? আসলেই কি ভুতুরে? আমি বেশ কয়েকবার গেছি, খুব কম সময়ের জন্য গেছি ঘুরে দেখা হয়নি ।

২৭ শে এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৭:১৩

সভ্য বলেছেন: আসুন, ঘুরে দেখে যান, খারাপ না, ভালো লাগবে। তবে লগডাউনের পরে। এখন তো কিছুই পসিবল না। সাথে থাকুন প্লীজ। সাবস্ক্রাইব করা থাকলে ভালো লাগবে। ধন্নবাদ।

৬| ২৭ শে এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৭:০২

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: আমার অনেক প্রিয় একটা গান। ইন ফ্যাক্ট, এই গানটা কোনো এক সময় আমার জীবন সঙ্গীতে পরিণত হয়েছিল।

আপনার গানের প্রতি তুমুল উন্মাদনা দেখে ভালো লাগছে। গান পাগলাদের এমনিতেই আমার অনেক ভালো লাগে।

নীচের ভিডিওটা দেখুন। ভিডিওটা খুব করুণ।

২৭ শে এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৭:১৫

সভ্য বলেছেন: হুমম সোনাবীজ ভাই দারুন উৎসাহ জাগানিয়া কমেন্ট, খুব উৎসাহ পায়, ভালো লাগে, যদি সাবস্ক্রাইবার বাড়তো আরো ভালো লাগতো.সেটার মেকানিজম এখনো শিখিনি.আশাকরি ধরে ফেলবো.চেষ্টা করছি কন্ঠকে আরও শ্রুতি মধুর করার। আপনাকে কি বলে ধন্যবাদ দিবো.সব কিছু আপনার জন্য সম্ভব হয়েছে। ভালো থাকবেন।

৭| ২৭ শে এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৭:১৪

সামছুল মালয়েশিয়া প্রবাসী বলেছেন: ভাই, সময় পেলে আক্কেলপুর মেলা- গোপীনাথপুর আমার বাসা থেকে ঘুরে আসেন।।

২৭ শে এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৭:২২

সভ্য বলেছেন: সামছুল ভাইয়া, আক্কেলপুর অনেক কাছেই বাট এখন তো কেমন এক অবস্হা, সময় করে যাবো একদিন, আমার নিজের মোটর সাইকেল আছে, যাবো.গোপীনাথপুর, সেখানে আপনাকে যদি পায় তাহলে ঠিক আছে.না পেলে কার কাছে যাবো? এমনি ঘুরে আসতে পারি বৈকি।

৮| ২৮ শে এপ্রিল, ২০২১ রাত ১২:২১

মা.হাসান বলেছেন: প্লিজ প্লিজ আপনি ভুূতুড়ে অভিজ্ঞতা নিয়ে একটা পোস্ট দিন।
শ্মশানের ঐদিকের কিছু ভিডিওও আপনার চ্যানেলে আপলোড করতে পারেন। বৈচিত্র আসবে।

৯| ২৮ শে এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৬:৫২

সভ্য বলেছেন: মা.হাসান ভাই, ঐ বিষয় গুলে থেকে নিজেকে রক্ষা করার জন্য মাস শেষ হওয়ার আগেই আমি বাসা ছেড়ে দিয়েছি, নতুন বাসায় এসেছি, আমার গানে যদি আমাকে দেখেন তবে দেখবেন আমার গলায় একটা সুরু চেইন আছে আর হাতে একটা আঙটি আছে, আমার ফেবু পেইজে সেইসব নিয়ে আত্মজীবনি আছে যা লেখার পর আমাকে বারণ করা হয়েছে তা আর ফাস না করার জন্য, আপনি আবার কেচো খুড়ে আমাকে বিপদে ফেলতে চাইছেন দেখছি। নতুন বাসায় একটি স্হিতি হয়ে নি। তারপর তবে আপনি যদি আমার ফেবুতে আসেন তবে কয়েক খন্ডে পড়তে পারবেন কিছু ঘটনা। সেইখানে আপনি পড়ুন প্লীজ। https://www.facebook.com/sjoy01286

১০| ২৯ শে এপ্রিল, ২০২১ রাত ৩:১৭

শায়মা বলেছেন: ২৭ শে এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৭:০৪০

লেখক বলেছেন: শায়মা আপু কতো সুন্দর করে উৎসাহ দিতে জানেন, সবাই যদি এমন হতো, উৎসাহ দিতো আমার চ্যানেলে সাবস্ক্রাইব করতো তাহলে এই যে বারো বছরে সামু ব্লগের সাথে অক্টোপাসের মতো সেই থেকে লেগে আছে এখনো আছে.এবং আগামী তেও থাকো,

হা হা হা অক্টোপাসের মত লেগে আছি!!!!!!!!!!! হা হা হা হা তুমিও তো আছো ভাইয়া..... তাইনা??? :P




সে আমি এমনিতেই থাকবো.কম যন্ত্রনা যায় নি জীবনের উপর দিয়ে, মনে পড়ে এই ব্লগেই আমার একটা হেল্প পোষ্ট কে কেন্দ্র করে এমন অবস্হা তৈরী করা হয়েছিলো যে আমি আমার স্ত্রী বাচ্ছা ঘর সংসার সব বানের জলের মতো ভেসে গিয়েছিলো.।২০১২ সালের কথা বলছিলাম।


হায় হায় কেনো কেনো কেনো?? কি হেল্প পোস্ট দিয়েছিলে ভাইয়া?? একটু মনে করাও তো প্লিজ!!!!!

সে্ই আইডি টা এখনো মনে পড়ে কত্ত বড়ো বেয়াদপ এক মেয়ে আমার সাথে এমন করতে পারলো.যাই হউক, যা গেছে তা হয়তো আর কোনোদিন ও ফিরে পাবো না. আমার জায়গায় অন্য কেউ হলে স্রেফ গলায় দড়ি দিতো।

আরে কার কথা বলছো??? কোন বেয়াদপ মেয়ে??? কি করেছিলো??

তারপর ও সামুকে ছাড়িনি.স্ত্রী সন্তান ব্লগিং এর কারণে চলে গেছে তো কি হয়েছে আমি ঠিকই আবার ও সামুকে খুজে নিয়ে ব্লগিং করেছি বিভিন্ন নামে পরে আবার নিজের চেহারা দেখাতে পেরেছি। উপর ওয়ালার কাছে প্রার্থনা এই ব্লগ থেকে যা হেল্প পেয়েছিলাম তা তো গেছে, বাট আমি যায় নি.আছি এবং থাকবো.একদিন বলবো সব ঘটনা, সেদিন পর্যন্ত ভালো থাকুন সবাই।

হায় হায় তারপরও তুমি নানা নিকে এসেই গেছো!!!!!!! কোন কোন নিক ভাইয়া?? সেসব নিকেরও কি হলো!!!

আমার তো মাথায় নানা প্রশ্ন আসছে!!!!!!!!!!!!

১১| ০১ লা মে, ২০২১ রাত ১১:০১

সভ্য বলেছেন: আবার ও কি ব্যান করার মতলব?

১২| ০৫ ই মে, ২০২১ রাত ২:১৬

রাজীব নুর বলেছেন: নতুন বাসা সাজানো গোছানোম শেষ?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.