নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন শখের ব্লগার, ব্লগ লিখছি প্রায় বারো বছর হবে, তবে কোনো ব্লগে বেশীদিন থাকতে পারিনি, কেননা, লেখার কারণে হউক, বা ব্লগের নিয়ম কানুনের কারণে হউক, বার বার থেমে যেতে হয়েছে, ব্লগ লেখার বা হেল্প চাওয়ার কারণে সব কিছু হারিয়েছি।

সভ্য

আমি একজন ভালো মানুষ।

সভ্য › বিস্তারিত পোস্টঃ

যার হাত ধরে আমার গানের হাতে খড়ি হয়েছিলো, বিনম্র শ্রদ্ধায় ড. ভূপেন হাজারিকা।

০৭ ই মে, ২০২১ সকাল ১১:২০

সকাল সকাল একটা ভূপেনের গান হয়ে যাক...যতই ঈদ ঘনাবে ততই সুন্দর সুন্দর গান হবে। এই গানের কথা গুলো আমরা মনে রাখলেই চলবে। সেই সাথে একটু আধটু গরীবদের হেল্প করলে গান গাওয়া স্বার্থক হবে। পাশাপাশি সাবস্ক্রাইব তো রইলো, এই অধম কে একটু দেখবেন

চ্যানেলের লিঙ্ক রইলো: view this link

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৭ ই মে, ২০২১ দুপুর ১২:৫২

রাজীব নুর বলেছেন: আপনার গান গাওয়া দেখে, আমারও গান গাইতে ইচ্ছা করছে।

০৭ ই মে, ২০২১ রাত ১১:০৪

সভ্য বলেছেন: রাজীব নুর ভাই, আসুন না, কোনো প্রবলেম নেই, সবার গলায় ঈশ্বর গান দিয়েছেন, কেউ সেটা গায় কেউ অন্নরকম ধ্বনি দেয়। কান্না ও কিন্তু একটি গান আপনি জানেন কি?

২| ০৭ ই মে, ২০২১ বিকাল ৫:০৯

ইসিয়াক বলেছেন: ভালো লাগলো। স্থায়ীতে " ও বন্ধু " এই জায়গায় স্বরটা একটু কেঁপে গিয়েছিল। তাছাড়া চমৎকার গেয়েছেন। আপনার ভয়েস টোনটা ভালো।

শুভকামনা রইল

০৭ ই মে, ২০২১ রাত ১১:০৬

সভ্য বলেছেন: ঠিক ধরেছেন, আসলে সবকিছু খেয়াল দিতে হয়, একা একা সব কিছু করছি, রেকর্ডিং, গাওয়া আবার ষ্টেজ সব দিকে প্লাস মিউজিক ট্রেক সব দিকে খেয়াল রাখতে হয়, পাশা পাশি কারেন্ট চলে গেলে তো গেলো.হা হা হা, ভালো লাগলো কমেন্ট পেয়ে, আমার চেনেলে সাবস্ক্রাইব দেখতে পেলে আরও ভালো লাগবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.