নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন শখের ব্লগার, ব্লগ লিখছি প্রায় বারো বছর হবে, তবে কোনো ব্লগে বেশীদিন থাকতে পারিনি, কেননা, লেখার কারণে হউক, বা ব্লগের নিয়ম কানুনের কারণে হউক, বার বার থেমে যেতে হয়েছে, ব্লগ লেখার বা হেল্প চাওয়ার কারণে সব কিছু হারিয়েছি।

সভ্য

আমি একজন ভালো মানুষ।

সভ্য › বিস্তারিত পোস্টঃ

আজ ভীষন মন খারাপ, মন খারাপের এই দিনে রবি বাবুর গান।

১৬ ই মে, ২০২১ বিকাল ৪:৩৫

আসুন একটি রবি বাবুর গান শুনি। ভীষন মন খারাপ, বাস, ট্রেইন কিছুই চলছে না। আছে মাইক্রো..এটা রিক্সি ভেবে আর মাকে দেখতে যাওয়া হচ্ছে না ঢাকায়, তবে বাস চললে যাবো। প্রতিনিয়ত গিয়ে গিয়ে খবর নিচ্ছি। এই সুযোগে একটি রবি বাবুর গ্রাম ছাড়া ঐ রাঙ্গা মাটির পথ গানটি শুনে আসি। গানটি শুনে কিন্তু বলতে হবে ভালো হয়েছে নাকি মন্দ হয়েছে, একটা কমেন্ট তো করতে হবে, তাই না?
লিঙ্ক নীচে

সাবস্ক্রাইব করার লিঙ্ক ও দিলামলিঙ্ক

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১৬ ই মে, ২০২১ সন্ধ্যা ৭:৩১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: এই ভিডিওটি কি আইফোনে ধারন করা হয়েছে দাদা!! ?

১৬ ই মে, ২০২১ রাত ৮:২৮

সভ্য বলেছেন: কাল্পনিক_ভালোবাসা ভাইজান থেঙ্কউ ফর কমেন্ট, এটা সামসং গেলেক্সি ৩২ দিয়ে তোলা।

২| ১৬ ই মে, ২০২১ সন্ধ্যা ৭:৩২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আর অনুগ্রহ করে, এইভাবে আপনার ব্যক্তিগত কোন সাইটের লিংক এইখানে যুক্ত করবেন না, এটা ব্লগ নীতিমালা বিরুদ্ধ।
ব্লগনীতিমালা অনুসরন না হলে, ব্লগ প্রকাশে সমস্যা হতে পারে।

১৬ ই মে, ২০২১ রাত ৮:৩১

সভ্য বলেছেন: কাল্পনিক_ভালোবাসা ভাইজান, লিঙ্কটি আমার কোনো ব্যাক্তিগত সাইট না, এটা ইউটিউবে আমার চ্যানেলের লিঙ্ক যা সবার জন্য উন্মুক্ত। যেহেতু আমি এখনো কোনো নোটিস পাইনি এই যাবত তাই ধরে নিচ্ছি ব্লগ মডারেটর বা প্রশাসনের কোনো প্রবলেম নেই, তবুও আপনার কথা মনে থাকবে। লিঙ্ক আর দিবো না। আচ্ছা লিঙ্ক যদি না দি, তাহলে আমার চ্যানেলে সাবস্ক্রাইব করবে কি করে, গান আমি গাচ্ছি কষ্ট করে, একটা সাবস্ক্রাইব যদি না হয় কেমন লাগে দাদা।

৩| ১৭ ই মে, ২০২১ রাত ১২:১৩

রাজীব নুর বলেছেন: আমি ইউটিউবে গিয়ে প্রায়ই আপনার গান শুনে আসি। ব

১৭ ই মে, ২০২১ রাত ১০:৪১

সভ্য বলেছেন: আপনি আমার গান শুনছেন, ইউটিউবে গিয়ে এটা আমাকে অনেক অনুপ্রাণিত করবে সন্দেহ নেই, আপনার সুস্বাস্ত কামনা করছি (আমার কি বোর্ড য ফলা নেই)।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.