নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন শখের ব্লগার, ব্লগ লিখছি প্রায় বারো বছর হবে, তবে কোনো ব্লগে বেশীদিন থাকতে পারিনি, কেননা, লেখার কারণে হউক, বা ব্লগের নিয়ম কানুনের কারণে হউক, বার বার থেমে যেতে হয়েছে, ব্লগ লেখার বা হেল্প চাওয়ার কারণে সব কিছু হারিয়েছি।

সভ্য

আমি একজন ভালো মানুষ।

সভ্য › বিস্তারিত পোস্টঃ

কলকাতার শিল্পীর সাথে অনলাইনে রবিবাবুর গান। নিশ্চয় ভালো লাগবে।

২০ শে মে, ২০২১ রাত ৯:৪৩

কৃতজ্ঞ কলকাতার শিল্পী সুরমিতাকে সেই সাথে বিনম্র শ্রদ্ধা রবি বাবুকে। কি সুন্দর সুন্দর তার গানের ভান্ডার যেনো হারিয়ে যেতে ইচ্ছা করে। ভালো লাগলে লাইক দিবেন।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২০ শে মে, ২০২১ রাত ১০:১৭

রাজীব নুর বলেছেন: আপনার গলায় কিসের চেন?

২০ শে মে, ২০২১ রাত ১০:২৭

সভ্য বলেছেন: রাজীব নুর ভাই, সবদিক খেয়াল করেন দেখি.ওটা ভুত তাড়ানোর চেইন, হাতে আঙটি, কোমরে কালো সুতা, গলায় চিকন একটা আছে। জয়পুরহাটে আগে যে বাসায় থাকতাম সেইখানে ভূতের উপদ্রব ছিলো।

২| ২১ শে মে, ২০২১ দুপুর ১:৫৬

বিজন রয় বলেছেন: জয়পুরহাটে আগে যে বাসায় থাকতাম সেইখানে ভূতের উপদ্রব ছিলো।

আপনি কি সেই ভূত দেখেছিলেন?

৩| ২১ শে মে, ২০২১ সন্ধ্যা ৭:০২

সভ্য বলেছেন: বিজন রয় বাবু, আমি ভুতের কান্ড কারখানার মাঝে ছিলাম। সব সময় ঘোরের মাঝে থাকতাম, ওই বাসার পাশে এক চিতাখোলা আছে যেখানে মরা পোড়ায়, মরা পোড়ানো দেখার খুব শখ হয়েছিলো, তখন রাত্রীতে গিয়েছিলাম, লুকিয়ে দেখার জন্ন। মরাগুলো ছিলো কোভিড-এর, আমি মুখ দেখতে গিয়ে বাধা পেলাম কেননা দূর থেকে আমাকে যে বালিকা মেয়েটি না করেছিলো, তার সেখানে থাকার কথা ছিলো না। আমার এখনো মনে করলে গা শিউরে উঠে, মেয়েটি আমার বাড়ীওলার মেয়ে ছিলো, সে ঘুমিয়ে ছিলো, তার বেশ ধরে আমাকে সাবধান করতে সেই মেয়ে চিতাখোলায় এসে থাকতে পারে, যেহেতু আমি জ্ঞান হারিয়ে ফেলি তখন আমি আর কিছু মনে করতে পারি না। আমাকে ধরা ধরি করে বাসায় আনা হয়। এই ঘটনার তিন দিন পর মেয়েটিকে আমি প্রশ্ন করেছিলাম, মেয়েটি শুধু মুচকি হেসেছিলো, বাড়ী ছাড়ার কারণ ছিলো ঐ মেয়েটিও তার মাঝে অনেক অস্বাভাবিকতা আছে। তার মাঝে হঠাৎ অদৃশ্য হয়ে যাওয়ার পাওয়ার আছে। এটা আমি নিজের চোখে দেখেছি। আমার ফেইস বুকে এ বিষয়ে লেখা আছে খন্ড খন্ড করে, পরবর্তীতে যখন ভুত আমাকে জ্বালাতন করা শুরু করলো তখন আমি কবিরাজের দ্বারস্হ হয়, আমার ফেইসবুক পড়বেন। আইডি দেওয়া হলো: - http:/www.facebook.com/sjoy01286
শুভ কামনা সব সময়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.