নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন শখের ব্লগার, ব্লগ লিখছি প্রায় বারো বছর হবে, তবে কোনো ব্লগে বেশীদিন থাকতে পারিনি, কেননা, লেখার কারণে হউক, বা ব্লগের নিয়ম কানুনের কারণে হউক, বার বার থেমে যেতে হয়েছে, ব্লগ লেখার বা হেল্প চাওয়ার কারণে সব কিছু হারিয়েছি।

সভ্য

আমি একজন ভালো মানুষ।

সভ্য › বিস্তারিত পোস্টঃ

একটা ছিলো সোনার কন্যা মেঘ বরণ কেশ..

৩০ শে মে, ২০২১ রাত ৯:১৯

কথা সাহিত্যিক হূমায়ুন আহমেদের স্যারের সেই বিখ্যাত গানটি করেছিলেন আরেক বিখ্যাত গানের স্যার প্রয়াত সুবীর নন্দী, আমি চেষ্টা করেছি মাত্র, আমি তখন অনেক ছোটো তা কিন্তু না, তবে যখন গানটা আর সিরিয়ালটা দেখছিলাম, তখন বেশ মনের মাঝে ছবিটা ঢুকে গেছিলো। আমার অনেক ভুলত্রুটি থাকতে পারে, সেটা দয়া করে শুধরে নিবেন প্লীজ।
ভালো লাগলে লাইক দিবেন। লিঙ্ক নীচে:

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ৩০ শে মে, ২০২১ রাত ৯:৫৬

জগতারন বলেছেন:
আমি হুমায়ুন আহমদ-এর আগের দর্শক ও স্রোতা।
হুমায়ুন আহমদ-এর কোনই লিখা পড়িনি।
গানে লাইক দিলাম।

২| ৩০ শে মে, ২০২১ রাত ১০:২০

সভ্য বলেছেন: জগতারন ভাই, উনাকে যিনি পড়েন নাই বা উনার সম্পর্কে জানেন না, তিনি অনেক কিছু মিস করেছেন বলতেই হবে। আপনি জানুন উনার সম্পর্কে, পড়ুন, উনার বই পড়ুন, নাটক দেখুন। নিশ্চয় আপনার ভালো লাগবে। আমি উনাকে খুব কাছ থেকে দেখেছি, সোনার মানুষ ছিলেন।

৩| ৩১ শে মে, ২০২১ রাত ২:২১

রাজীব নুর বলেছেন: সভ্য বলেছেন: জগতারন ভাই, উনাকে যিনি পড়েন নাই বা উনার সম্পর্কে জানেন না, তিনি অনেক কিছু মিস করেছেন বলতেই হবে। আপনি জানুন উনার সম্পর্কে, পড়ুন, উনার বই পড়ুন, নাটক দেখুন। নিশ্চয় আপনার ভালো লাগবে। আমি উনাকে খুব কাছ থেকে দেখেছি, সোনার মানুষ ছিলেন।

সহমত।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.