নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন শখের ব্লগার, ব্লগ লিখছি প্রায় বারো বছর হবে, তবে কোনো ব্লগে বেশীদিন থাকতে পারিনি, কেননা, লেখার কারণে হউক, বা ব্লগের নিয়ম কানুনের কারণে হউক, বার বার থেমে যেতে হয়েছে, ব্লগ লেখার বা হেল্প চাওয়ার কারণে সব কিছু হারিয়েছি।

সভ্য

আমি একজন ভালো মানুষ।

সভ্য › বিস্তারিত পোস্টঃ

কোনো কারনেই, কোনো কারনে ফেরানো গেলো না তাকে

৩০ শে সেপ্টেম্বর, ২০২১ দুপুর ২:৩২


এবারের গান অবসকিউরের খালিদ ভাইয়ের করা খুবই ফেমাস, আমি জানি আমি ঠিক মতো পারিনি, আমি চেষ্টা করেছি মাত্র। গানটি আশা করি ভালো লাগবে। গানের নাম: কোনো কারণেই।

গানটি আমার জীবনের সাথে মিলে গেছে। এই গানের কথা ও সুর প্রিন্স মাহমুদের করা। উভয়কে আমার বিনম্র শ্রদ্ধা। উনাদের কারণে ভালো লাগার গান গুলো করতে পারছি। আশা করবো আপনাদের ও ভালো লাগবে। ভালো লাগলে আমার চ্যানেল celestian bangladesh এ সাবস্ক্রাইব করবেন প্লীজ, যা লেখার বা লাইক সেইখানেই দিবেন। এবার গান।

মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০১ লা অক্টোবর, ২০২১ রাত ১২:৪৭

অর্ক বলেছেন: ভালোই ভাই। গান যথাযথভাবে সুরে গাওয়া কখনওই সহজ বা সাধারণ কিছু নয়। এর জন্য গভীর চর্চার দরকার, সাধনার দরকার। অনেক বড়ো বড়ো শিল্পীও বিভিন্ন সময় আরেকজন শিল্পীর গান যথাযথ সুরে ছন্দে গাইতে পারেননি। যাই হোক, চর্চা চলুক। শুভেচ্ছা রইলো।

আরেকটি দারুণ গান মনে পড়ছে খালিদের। "বোঝাতে কি পেরেছি তোমাকে যে তা/ বিরহে নিহিত সেই সুখ বারতা/ যখন আমি থাকবো না তোমার কাছে/ আমায় পাবে গীতি কবিতা মাঝে/ যাবার বেলায় শুধু স্বান্তনা নয় কান্না/ আবার দেখা হবে/ এখনই শেষ দেখা নয়/ আবার কথা হবে...

দারুণ গান! আপনার এই আয়োজন দেখে, আমার নিজেরই গান গাইতে ইচ্ছে করছে। হা হা হা। আরও গান হোক। আপনার শিল্পচর্চাকে সম্মান।

০১ লা অক্টোবর, ২০২১ সন্ধ্যা ৭:০৪

সভ্য বলেছেন: অর্ক ভাই, আপনাকেও সন্মান ও শ্রদ্ধা। যে গানের কথা বলেছে সেটা দেখি চেষ্টা করবো যদি মিউজিক ট্রেক পাই। আপনাদের এনকারেজ পেলে খুব ভালো লাগে। মনে হয় কষ্ট স্বার্থক হয়েছে। পাশে সব সময় চাই।

২| ০১ লা অক্টোবর, ২০২১ ভোর ৪:২০

শার্লক_ বলেছেন: অবসকিউর না চাইমের খালিদ।

৩| ০১ লা অক্টোবর, ২০২১ ভোর ৪:৫৬

শার্লক_ বলেছেন: অবসকিউর না চাইমের খালিদ।

৪| ০১ লা অক্টোবর, ২০২১ ভোর ৪:৫৯

শার্লক_ বলেছেন: অবসকিউর না চাইমের খালিদ।

০১ লা অক্টোবর, ২০২১ সন্ধ্যা ৭:০৬

সভ্য বলেছেন: খালিদ ভাই কি প্রথমে অবসকিউর এ ছিলেন? আমি উনাকে চাইমে পেয়েছিলাম তখন উনি খুবই হিট আর্টিষ্ট। উনি বাংলা গান করতেন এটাই যথেষ্ট। তবে যিনি আমাকে ইনফরমেশন দিয়েছেন ঠিক মতো দেয় নি মনে হচ্ছে। প্লীজ ঠিক করে নিবেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.