নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন শখের ব্লগার, ব্লগ লিখছি প্রায় বারো বছর হবে, তবে কোনো ব্লগে বেশীদিন থাকতে পারিনি, কেননা, লেখার কারণে হউক, বা ব্লগের নিয়ম কানুনের কারণে হউক, বার বার থেমে যেতে হয়েছে, ব্লগ লেখার বা হেল্প চাওয়ার কারণে সব কিছু হারিয়েছি।

সভ্য

আমি একজন ভালো মানুষ।

সভ্য › বিস্তারিত পোস্টঃ

মলয় কুমার গাঙ্গুলীর টিউনের একটি পুরানো গান করেছি, ভাল লাগবে।

০২ রা ডিসেম্বর, ২০২১ রাত ৯:৪১

ইদানীং গান শোনা মানুষ কমিয়ে দিয়েছে। কেন এমনটা হয়েছে বুঝতে পারছি না। আমি তো যে কয় দিন উপোস থাকি গান শুনে কাটিয়ে দিতে পারি, তবে লাগাতার পারি না, ভাত না খেলে কি করে হবে, তবে চেষ্টা করছি গান খেয়ে থাকা যায় কিনা। মানুষের মাঝে ওমিক্রন ভয় ঢুকেছে মনে হচ্ছে।

একটা অনেক পুরানো দিনের গান গাইলাম আমার মতো করে। বলে রাখা ভালো আমি গান করে কিন্তু ভাত খাই না। তবে গান ভালো করার চেষ্টা করছি প্রতিদিন। গানটি আমরা ব্যান্ডে প্রতিটি অনুষ্ঠানে বাজাতাম। আমাদের পাগলা তপন ছিলো সে গাইতো, এতো দরদ দিয়ে গাইতে দেখেছি তপন কে (উপরওয়ালা তার আত্মার চির বিশ্রাম দিক), একদিন হঠাৎ শুনি তপন নেই, না ফেরার দেশে চলে গেছে, গানটি তাই তাকে উৎসর্গ করলাম। গান ভালো লাগলে লাইক দিবেন না হলে ডিসলাইক আর কিছু বলার থাকলে কমেন্ট বক্স আছে সেখানে লিখবেন, আরও বেশী গোপনীয় কিছু থাকলে ইনবক্সে চলে আসবেন, সেখানে মশারীর ভিতরে কথা হবে, যে মশার উৎপাত। আসুন গান শুনি আর পাগলা তপনের জন্য দোয়া করি। নীচে লিঙ্কে গান:

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০২ রা ডিসেম্বর, ২০২১ রাত ১১:৪৯

নুরুলইসলা০৬০৪ বলেছেন: গলা ভাল,যাকে বলে ভরাট গলা।আরো বেশি বেশি রেয়াজ করুন এক সময় প্রসিদ্ধ গায়ক হবে।মলয় কুমারের ছোট ভাই আমার ঘনিষ্ট বন্ধু। মলয় দাও পরিচিত।তার অনেক গান ভাল লাগে।স্বাধীন বাংলা বেতারের শিল্পী।

০৩ রা ডিসেম্বর, ২০২১ সন্ধ্যা ৬:৪৪

সভ্য বলেছেন: নুরুলইসলা০৬০৪ ভাই, আপনাকে অনেক ধন্যবাদ, এই রকম কমেন্ট পেলে সত্তি প্রচুর ইন্সপিরিশান পায়। উনাকে আমার প্রণাম দিবেন যদি কখনো দেখা হয়, উনারা সাধক মানুষ। একবার দেখা করতে পারলে বর্তে যেতাম। যাই হউক খুব ভাল লাগা রইলো। গান শুনবেন। শুভ কামনায়।

২| ০৩ রা ডিসেম্বর, ২০২১ রাত ১২:২৩

রাজীব নুর বলেছেন: সুন্দর হয়েছে।

০৩ রা ডিসেম্বর, ২০২১ সন্ধ্যা ৬:৪৫

সভ্য বলেছেন: রাজীব ভাই, ধন্যবাদ, গান শুনবেন, কমেন্ট করবেন, গান করার আগ্রহ বাড়বে। এখন শেষ সময়ে একটু গান নিয়ে থাকতে চাই। শুভ কামনায়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.