নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন শখের ব্লগার, ব্লগ লিখছি প্রায় বারো বছর হবে, তবে কোনো ব্লগে বেশীদিন থাকতে পারিনি, কেননা, লেখার কারণে হউক, বা ব্লগের নিয়ম কানুনের কারণে হউক, বার বার থেমে যেতে হয়েছে, ব্লগ লেখার বা হেল্প চাওয়ার কারণে সব কিছু হারিয়েছি।

সভ্য

আমি একজন ভালো মানুষ।

সভ্য › বিস্তারিত পোস্টঃ

শ্রদ্ধেয় কিশোর কুমারের আরেকটি সৃষ্টি...শুনুন।

১৩ ই জানুয়ারি, ২০২২ সন্ধ্যা ৭:২২

একটা সময় ছিলো তখন শুধু প্রেম করার জন্য যে বাড়ীতে মেয়ে আছে সে বাড়ীতে ঘন ঘন যেতাম, মোদ্দা কথা যেখানে মেয়ে আছে সেখানে আমি আছি আর সাথে আছে পাড়াতো বন্ধু। এটা টাইমপাস বলা যেতে পারে। তবে গানের দিক দিয়ে এগিয়ে রেখেছিলাম শ্রদ্ধেয় কিশোর কুমারকে যিনি তখন একেকটা গান ছাড়ছিলেন আর প্রতিটাই হিট। তেমন একটি গান ছিলো "আমি যে কে তোমার তুমি তা বুঝে নাও", জীবনে এই বুঝে নেওয়াটাই হলো না, আফসোস থেকেই গেলো। তবে গুনে গুনে প্রেম করেছি, প্রেম করতে গিয়ে মেয়ের বাবার থেকে মার ও খেয়েছি (হাহাহা) স্কুল জীবনের কথা, আরেকদিন শেয়ার হবে। গান শুনুন, আর ভালো লাগলে লাইক কমেন্ট করুন, লাইক কমেন্ট ই যদি না হলো তা হলে আর রইলো কি?

সবাই লেখা পোষ্ট দেয়, আমি গান পোষ্ট দিলাম, গান শুনুন। আর বলুন গানটি ভাল না খারাপ হয়েছে, সব আপনাদের হাতে। নীচে লিঙ্ক।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৩ ই জানুয়ারি, ২০২২ রাত ১১:৩০

ইসিয়াক বলেছেন: গান মোটামুটি ভালো লেগেছে।
অঃ টঃ আপনি কি হারমোনিয়ামে রেওয়াজ করেন? নিয়ম করে বিভিন্ন রাগ ও ঠাটে রেওয়াজ করলে গলা ভালো এডজাস্ট হবে। আর অবশ্যই উচ্চারণের দিকে আরও আন্তরিক হতে হবে। উচ্চারণের কারণে আনেক সুন্দর গান বিরক্তির উদ্রেগ করে। আপনার প্রচেষ্টা সফল হোক।
শুভ কামনা রইলো।

১৪ ই জানুয়ারি, ২০২২ সন্ধ্যা ৬:১৮

সভ্য বলেছেন: ইসিয়াক ভাই, আমার নমস্কার, আপনাকে অনেক ধন্যবাদ। জ্বী সময় পেলেই আমি হারমোনিয়াম নিয়ে বসি, সারগম করার চেষ্টা করি। তবে সিরিয়াস কিছু না, আমি শখের বসে গান করি। আপনাকে অনেক অনেক ধন্যবাদ। পাশে চাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.