নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

গোধূলী

সুমন আরাব

নাই কিছু বলতে

সুমন আরাব › বিস্তারিত পোস্টঃ

মিষ্টি ভালোবাসা

০৬ ই এপ্রিল, ২০১৬ রাত ১২:৪০

বউকে একদিন বললাম আচ্ছা আমার চশমাটা কোথায় রেখেছোগো?
বউ দেখি তার ঠোঁটে কোন থেকে কিঞ্চিত মিথ্যাটাকে বের করে বলল যানি না।
আমি বউ এর দিকে চুপ একটু চোখ ঘুরালাম দেখি তার চাঁদের মত বাকানো ঠোঁট দিয়ে হাসছে। কিছু না বলেই দাড়িয়ে আছি বাইরে যাব চশমাটা পাচ্ছিলাম না। বউ ঘরগুছাচ্ছিল। নাস্তার টেবিলে নাস্তা রেডি করাই আছে বউ বলল নাস্তা খাবে না?
আমি ঢং ধরলাম খাবো না। রেগে গেলেও বউকে অনেক মায়াবীও লাগে তাই ত একটু রাগাচ্ছিলাম।কাজ ফেলায় দিয়া আমার কাছে চলে আসল ও হয়তো ভেবেছে যে চশমার কথা বুঝি আর তখনটার লুকানো হাসিটা মনে করেছে আমি দেখি নাই।
কাছে এসে তার নরম হাত দুটি আমার কাধে রেখে বলল কি হয়েছে তোমার নাস্তা খাবা না কেন বাবু। আমি মন ভারি করে বললাম এমনি খাবো না বাইরে খেয়ে নিব।
তার চোখের চোখের দিকে তাকালেই আমি কেমন জানি হয়ে যেতাম। আমি তো ঢং ধরেই আছি। বিয়ের আগ থেকে মেয়েদের প্রতি একটু দূবর্লই ছিলাম আর এত আমার বিয়া করা বউ।তার চোখ এর ভাষা আমি ঠিকি বুঝতেছি কিন্তু.......
বিছানাটা পাশেই ছিল সে আমার উপরে এসে পরল ততক্ষনে আমি কিছুই বলি নাই বউ এর কাছ থেকে ঢং ধরে যদি একটু বারতি ভালবাসা পাওয়া যায় তাহলে ঢং ধরা কি দোষ নাকি? আমি মিছেমিছি বলতেছি কি হচ্ছে এসব বউ।
বউ বলল বোঝ না কি হচ্ছে ন্যাকামো বাদ দিতে আর পারলানা না।
আমি বলল কেউ দেখবে তো।
বউ বলল কে দেখবে দেখুক তাতে কি আমাদের ঘরে কেউ আসলে ডাকাডাকি করেই আসে সেটা আবার বলতে হবে তোমাকে। বউ এর একটি হাত আমার বুকে আর একটি নাকে ধরে পরাচ্ছিল আমায় ঘরে কেউ আসে না। এরি মধ্যে বাবার ডাক
মনে মনে কইলাম খাইছে আমারে। তরিখরি বউ উঠে দারাল এবং চশমাটা বের করে দিল।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৬ ই এপ্রিল, ২০১৬ সকাল ১১:৪৬

সুমন কর বলেছেন: শুভ ব্লগিং... !:#P

২| ০৬ ই এপ্রিল, ২০১৬ দুপুর ১:৩১

সুমন আরাব বলেছেন: ধন্যবাদ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.