নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

তারকা

মোহাম্মদ আনোয়ার

গনতন্ত্র নিপাত যাক, স্বৈরাচার মুক্তি পাক,

মোহাম্মদ আনোয়ার › বিস্তারিত পোস্টঃ

আজকের দৈনিক পত্রিকাগুলোর প্রথম পাতার শিরোনাম যদি এমন হতো " রাজাকারের কাছে মুক্তিযোদ্ধাদের পরাজয় !!!!!!!!!!!!!!!!!:-*:-*:-*/:)/:):((:((:((

১৬ ই জুন, ২০১৩ সকাল ১১:৫৭



নির্বাচনের এই ফলাফলে আমি বিব্রত বোধ করছি। এখন কেউ যদি বলে, "রাজাকারের কাছে মুক্তিযোদ্ধাদের পরাজয়" তাহলে কথাটি কি খুব অযৌক্তিক হবে ? রাজাকারকে আমরা সবাই ঘৃনা করি। কিন্তু আওয়ামী লীগ যে তথাকথিক রাজাকার তৈরী করেছে, তার জবাব কে দিবে ????



আওয়ামী লীগ মানুষকে এ-ই বোঝাতে চেয়েছে, একমাত্র তারা ই মুক্তিযুদ্ধের পক্ষের দল। যারা জামাত শিবির করে বা তাদেরকে সমর্থন দেয়, সহায়তা করে, তারাও রাজাকার। যারফলে বিএনপি কে ও রাজাকার আখ্যা দেয়া হয়েছে। আওয়ামী লীগ কোন অন্যায় করলেও তার বিরুদ্ধে কোন প্রতিবাদ করা যাবেনা। করলে বঙ্গবীর কাদের সিদ্দিকীর মতো ব্যক্তিত্বরাও রাজাকার হয়ে যাবে।



এখন আমার প্রশ্ন, তাহলে জনগনের একটা বড় অংশ কেন রাজাকার সমর্থিত একটি দলকে ভোট দিলো। তাহলে আমরা জনগনের একটা বড় অংশওকি রাজাকার ??????????????!!!!!!!!!!!!!!!!।



সবশেষে বলতে চাই, একটা কথা প্রচলিত আছে, "আমেরিকা যার বন্ধু, তার শত্রুর দরকার নেই।" তেমনি আমি বলবো, "আওয়ামী লীগের পরাজয়ের জন্য বি এন পি বা জামাত শিবির দরকার নেই, তাদের মুখই যথেষ্ট।"

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৬ ই জুন, ২০১৩ দুপুর ২:৪৮

এেলক্সান বলেছেন: =p~

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.