নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

তারকা

মোহাম্মদ আনোয়ার

গনতন্ত্র নিপাত যাক, স্বৈরাচার মুক্তি পাক,

মোহাম্মদ আনোয়ার › বিস্তারিত পোস্টঃ

আগামী নির্বাচনে কোন দল জয়ী হইবে ? আওয়ামীলীগ, বি এন পি ?? নাকি ইস্রাইলের গোপন স্ত্রী আমেরিকা !!!!!!!!!!!!!!!!:):DB-):|:(

২৩ শে নভেম্বর, ২০১৩ বিকাল ৫:১৬



সে অনেক আগের কথা। একদা এক শেয়াল বনের ভিতর দিয়া পথ চলিতেছিল। পথিমধ্যে সে দেখিতে পাইলো, এক সিংহ একটি হরিণ শ্বাবক শিকার করিয়াছে। ইহা দেখিয়া হরিন শ্বাবকের মাংস ভক্ষণ করিবার জন্য শেয়ালের খুবই লোভ হইলো। সে মনে মনে একটি ফন্দি আটিলো। যেমন ভাবা, তেমন কাজ। সে অন্য একটি সিংহকে গিয়া বলিলো, সিংহ মহারাজ, আমরা বনের সকল পশু পাখি আপনাকেই এই বনের রাজা বলিয়া জানি ও স্বীকার করি, কিন্তু পথিমধ্যে দেখিতে পাইলাম, অন্য একটি সিংহ নিজেকে এই বনের রাজা বলিয়া প্রচার করিতেছে এবং বলিয়া বেড়াইতেছে যে, সে আপনাকে হত্যা করিবে। এই কথা শুনিয়া সিংহ মহারাজ তো রাগে, ক্রোধে ফাঁটিয়া পড়িলো। সে বলিয়া উঠিলো, কোথায় সেই বেয়াদব, যে নিজেকে এই বনের রাজা মনে করে ???????????? আমাকে তাহার নিকট নিয়া চল, আমি তাহার ঘাড় মটকাইয়া চর্বন করিয়া ভক্ষণ করিবো। শেয়াল তো সুযোগ পাইয়াই গেলো। সে তড়িঘড়ি করিয়া সিংহ মহারাজকে সেই সিংহের কাছে নিয়া দূর হইতে তাহাকে দেখাইয়া দিলো। ওমনি সিংহ মহারাজ আর শিকারী সিংহের মধ্যে তুমুল যুদ্ধ বাধিয়া গেল। এই সুযোগে ধূর্ত শেয়াল তাহার সঙ্গীসাথীদের নিয়া আসিয়া হরিন শ্বাবক নিয়া পলায়ন করিলো।



মূল বক্তব্য ঃ দুই পক্ষের ঝগড়ায় তৃতীয় পক্ষের লাভ হয়।



গল্পের উদ্দেশ্য ঃ দুই প্রধান দল নিজেদের সার্থের জন্য দেশে যাহা শুরু করিয়াছে, তাহাতে কিসের যেন আলামত পাইতেছি। এই অবস্থা চলিতে থাকিলে আগামী নির্বাচন যে বাধাগ্রস্ত হইতে পারে, তাহাতে কোনই সন্দেহ নাই। সেই সুযোগে যুক্তরাষ্ট্র “জাতী সংঘের শান্তি মিশন” লেবাছ ধারন করিয়া এই দেশে প্রবেশ করিয়া স্থায়ী ঘাঁটি গাড়িতে পারে।

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২৩ শে নভেম্বর, ২০১৩ বিকাল ৫:৩৫

বিদ্রোহী ভৃগু বলেছেন: আর তাহার প্রধান উদ্যক্তা হিসেবে স্বর্ণাক্ষরে লেখা থাকিবে বাকশালের বীজ, ব্যখ্তিগত ইগো স্ববর্স, সকলের পরামর্শ উপেক্ষা করিয়া তত্ত্ববধায়ক বাতিল কারী, মান্যবর প্রধানের নাম!!!!!!!

২| ২৩ শে নভেম্বর, ২০১৩ বিকাল ৫:৩৮

মো ঃ আবু সাঈদ বলেছেন: নাকি ইস্রাইলের জারজ সন্তান ভারত

৩| ২৩ শে নভেম্বর, ২০১৩ বিকাল ৫:৫১

আদরসারািদন বলেছেন: বিদ্রোহী ভৃগু বলেছেন: আর তাহার প্রধান উদ্যক্তা হিসেবে স্বর্ণাক্ষরে লেখা থাকিবে বাকশালের বীজ, ব্যখ্তিগত ইগো স্ববর্স, সকলের পরামর্শ উপেক্ষা করিয়া তত্ত্ববধায়ক বাতিল কারী, মান্যবর প্রধানের নাম!!!!!!!

৪| ২৩ শে নভেম্বর, ২০১৩ সন্ধ্যা ৬:৪২

পথিক০২১ বলেছেন: The country which was already sold by it's politician, why spend money to set up a base over here when you can get everything for free from here. US will never set up a base here because they need nothing from Bangladesh that Bangladesh has already not surrendered to them or their acting agent INDIA !!!!

৫| ২৩ শে নভেম্বর, ২০১৩ রাত ৮:০৬

ঢাকাবাসী বলেছেন: বিদ্রোহী ভৃগু বলেছেন: আর তাহার প্রধান উদ্যক্তা হিসেবে স্বর্ণাক্ষরে লেখা থাকিবে বাকশালের বীজ, ব্যখ্তিগত ইগো স্ববর্স, সকলের পরামর্শ উপেক্ষা করিয়া তত্ত্ববধায়ক বাতিল কারী, মান্যবর প্রধানের নাম!!!!!!!
সহমত।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.