নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানবধর্ম

অ‌প্রিয় সত্য

ধর্ষনের রাজ্যে পৃথিবী পশুময়, তনু, মনু, সাবিত্রী, পূর্ণিমারা যেন রক্তাক্ত মানচিত্র..ধর্ম ও পশু মুক্ত সমাজ চাই । নারী বান্ধব রাষ্ট্র্র চাই।

অ‌প্রিয় সত্য › বিস্তারিত পোস্টঃ

ধর্ষণ যেভাবে কমানো যায়

১২ ই এপ্রিল, ২০১৬ বিকাল ৩:৩৩

পুরুষের যৌন ইচ্ছা হবে নারীর ইচ্ছার অধীন।তাহলেই এদের ধর্ষণ মানসিকতার পরিবর্তন ঘটবে। নারী চাইলে হ্যাঁ, নারী না চাইলে না। রিমোট কন্ট্রোলের মতো।সাপও মরবে লাঠিও ভাঙবে না। হি হি হি!
সম্ভব?
অবশ্যই সম্ভব।
কীভাবে?
জিন টেকনোলজির মাধ্যমে।

খেসারি ডাল খেলে আগে থ্যালাসেমিয়া নামে একটা রোগ হত। জিন টেকনোলজির গুণে বর্তমানে খেসারির মধ্য থেকে ঐ রোগটার উপাদান বিলুপ্ত হয়েছে।এখন খেসারি হয়েছেসুস্বাদু এবং নিরাপদ। এমন বহু উদাহরণ আছে। যেমন : মাছ, মুরগি, গরু, ধান, পাট, আলু প্রভৃতি।
তাহলে পুরুষদের ধর্ষণ মানসিকতারও নিশ্চয়ই পরিবর্তন সম্ভব।
জন্মের পরপরই কিংবা ভ্রুণাবস্থায় পুরুষ শিশুদের জেনিটেকেলি কোন পরিবর্তন করে দেয়া যায় না? অথবা কোন টিকা ইনজেকশন কিংবা অপারেশন, যাতে পুরুষগুলা যৌনতায় নারীর অধীন হয়ে যায়?
মাননীয় প্রধান

মন্ত্রী, আপনি নারীর জন্য বহু কিছু করেছেন এবং করছেন। আমরা অবশ্যই কৃতজ্ঞ।শুধু এই একটা মাত্র প্রাণের দাবি। সুযোগ কিন্তু বারবার আসে না, লেডি ডন! েপ্রজেক্ট শুরু করে দেখুন না, কী হয়? প্রতিষ্ঠিত করুন, 'পুরুষদের ধর্ষণ প্রবনতা নিরাময়ের উপায় উদ্ভাবনের গবেষণা কেন্দ্র '।
প্লিজ, প্লিজ, প্লিজ!

---দিয়া

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১২ ই এপ্রিল, ২০১৬ বিকাল ৪:১২

ডঃ এম এ আলী বলেছেন: একটা গুরুত্বপুর্ণ বিষয়ে আলোচনার সুত্রপাত করার জন্য ধন্যবাদ । সম্মিলিত আলোচনায় এধরণের সমস্যা সমাধানে একটি উপযুক্ত রাস্তা বেরিয়ে আসবেই । তবে এমনিতেই তো পুরুষ নারীধীন, প্রধানমন্ত্রী, স্পীকার, বিরোধীদল সবখানেই তো নারী প্রধান। এই প্রধানের মাত্রাটা সবখানে ছড়ায়ে দিয়ে মাত্রাটা ক্রমান্বয়ে বাড়ীয়ে দিলে কাজটা মনে হয় আরো সহজ হয়ে যায় । আর আপনার পদ্ধতিটা যে সমস্ত ধর্ষক ধরা পড়বে তাদের জন্য বাধ্যতামুলক করা যায় ।

২| ১৩ ই এপ্রিল, ২০১৬ সকাল ১০:৩৬

অ‌প্রিয় সত্য বলেছেন: ধন্যবাদ

৩| ২১ শে এপ্রিল, ২০১৬ সকাল ১১:১৮

বিজন রয় বলেছেন: ব্লগে স্বাগতম।

ধন্যবাদ সচেতনমূলক পোস্ট দেওয়ার জন্য।

শুভব্লগিং।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.