নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানবধর্ম

অ‌প্রিয় সত্য

ধর্ষনের রাজ্যে পৃথিবী পশুময়, তনু, মনু, সাবিত্রী, পূর্ণিমারা যেন রক্তাক্ত মানচিত্র..ধর্ম ও পশু মুক্ত সমাজ চাই । নারী বান্ধব রাষ্ট্র্র চাই।

অ‌প্রিয় সত্য › বিস্তারিত পোস্টঃ

অা‌মি ধর্মহীন কিন্তু~~~~~~

০৬ ই জুলাই, ২০১৬ বিকাল ৫:০৩

আমি একজন ধর্মহীন মানুষ , আমি আল্লাহ খোদা ভগবান ঈশ্বরে বিশ্বাস করিনা। আল কোরান, পুরান, গীতা বাইবেল আমি অস্বীকার করি কারন আমি ধর্মহীন একজন মানুষ, কিন্তু আমার নাম মুসুলমানের নামে নাম। আমি ধর্মহীন কিন্তু কখনো কখনো আমি জুম্মার নামাজে যাই, জুম্মার দিন গরীবের হজ্বের দিনের সমান কিন্তু আমি ধর্মহীন হওয়াতে হজ্ব মানিনা। আমি ধর্মহীন কিন্তু ক্বদর /বরাতের রাতে হালুয়া রুটি খাই। আমি ধর্মহীন কিন্তু আস্তিকদের ৩০ দিন সিয়াম সাধনার পরে ঈদের দিন ঈদগাহে যাই সবার সাথে কুলাকুলি করি। আমি ধর্মহীন কিন্তু ঈদের সেমাই ঠিকই খাই। আমি ধর্মহীন, ঈসমাইল ইব্রাহিমের কোরাবানী মানিনা কিন্তুক কোরবানীর খাসি গরুর গোশ ধুমায়া খাই। আমি একজন ধর্মহীন কিন্তু সি ভি তে আমারে ধর্ম হিসাবে ইসলাম লেকতে হয়। আমি হাজারো চেষ্টা করে যাচ্চি সাচ্চা ধর্মহীন মানুষ হতে কিন্তু এখনো সাচ্চা ধর্মহীন হতে পারিনাই, এই অপরাধে আমার পোন্দে মাদার গাছের শাখা ভরে দেয়া হোক।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৬ ই জুলাই, ২০১৬ সন্ধ্যা ৬:৩২

নাবিক সিনবাদ বলেছেন: আহা ধর্মহীন হওয়ার লাগি অতো কষ্ট করা লাগে?

২| ০৬ ই জুলাই, ২০১৬ সন্ধ্যা ৭:৫০

মহসিন ৩১ বলেছেন: আপনার স্বীকৃতি আপনার কর্মে ; অন্তত সাধারণ বিশ্বাসীদের পক্ষে আপনি মিতাচারিত । উদ্ধত নয়। আপনি আমি অনেকেই ধর্মের ভাষা বুঝিনা ঠিকই।

৩| ০৭ ই জুলাই, ২০১৬ সকাল ৭:০১

অগ্নিবেশ বলেছেন: ধর্মহীন আর ধর্মওয়ালা যেই হন, কুছ পরোয়া নেই।
শুধু একটাই অনুরোধ, ধর্মহীন বা ধর্মওয়ালা হওয়ার অপরাধে অন্যের গুহায় মাদার গাছের শাখা ভরে দিয়েন না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.