নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমিত্ব কে আবিষ্কার করা...

তাওিহদ অিদ্র

জীবন অর্থবহ...

তাওিহদ অিদ্র › বিস্তারিত পোস্টঃ

শুক্কুরবারের বিবাদলিপি....

১১ ই নভেম্বর, ২০১৭ সকাল ১১:১৮






মুসলমান বাঙালি মাত্রই অর্ন্তঘাতক।বাঙালি মুসলমান মাত্রই অর্ন্তঘাতক।ওরা ধর্মের মর্যাদা রক্ষা করতে গিয়ে মসজিদের পবিবর্তে নবধর্মপ্লট (ফেসবুক) বেছে নিয়েছে।এরা হিন্দু পরিবারের ঘরবাড়িকে বেছে নিয়েছে।এভাবে ১৯০০ পরবর্তী ধর্মিয় শিক্ষা থেকে বেরুতে পারেনি।আমি জানি,আমার মতোন অনেকে জানে এরা শুক্কুরবারে জুমা’র নামাজ শেষে মানুষ খুন করতে যায়।প্রতিপক্ষের জমি-জমা দখল করতে যায়।নারী ধর্শণ করতে যায়।শুক্কুবার বন্ধের দিন।শুক্কুরবার ধর্মীয় চেতনার দিন।

শুক্কুরবার মা’র শাড়ী খোলার দিন।শুক্কুরবার আসলে এসব ধার্মিকরা একাধারে ত্রাস আর পুরুষ দুটোই হয়ে উঠে।

এরা মুসলমান।এরা ইসলামী্স্ট।এরা পাঁচ ওয়াক্তের নামাজ পড়ে।এরা সপ্তাহের সবকটা দিনে চুরি করে,ডাকাতি করে,ঘুষ খায়,পরচর্চ্চায় লিপ্ত হয়।এরা দলবেঁধে শিয়ালের মতোন পুরো দেশজুড়ে আতঙ্ক ছড়ায়।এরাই মোকররমে পুলিশ জবাই করেছিল।এরাই দেশজুড়ে বোমা ফুটিয়েছিল।এরা্ই কোরান পুড়িয়েছিল।এরাই নিজেদের আত্মশ্লাঘায় ধরে ধরে শিশু বলাৎকার করেছিল।এরা উভকামী ধার্মিক।এরাই মুসল্লি।

বারে বারে এরাই শুক্কুরবার আসলে ধর্মরক্ষার আয়োজনে মিলিত হয়।সে মিলন সমাজে রাষ্ট্রে পরিবারে আগুন জ্বালায়।এরাই মাথায় টুপি মুখে দাড়ি,আল্লাহ-নবী রাসুলের কথা বলে অন্যমানুষের সর্বনাশ করতে যায়।এরা সপ্তাহের ছয়দিন আকাম করে শুক্কুরবার(গরীবের হজ)নাম দিয়ে পবিত্র হয়!! এরাই দাঙ্গা বাধায়।এরাই সেই মুর্খের দল,বেদাতের দল সৌদিরাষ্ট্রের মতোন সংস্কৃতি যোগান দেয় আর নিজ দেশ ধ্বংস করে।এরা শুক্কুরবারে হিন্দুর সম্পত্তি লুট করে মসজিদের দানবাক্স ভরায়।এরাই মুসলমান।এরাই বাঙালি।এরাই শুক্কুরবারের মুজাহিদ।





মন্তব্য ১০ টি রেটিং +০/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ১১ ই নভেম্বর, ২০১৭ সকাল ১১:৩৬

রাজীব নুর বলেছেন: মুসলিম গুলো কান্ড কারখানা দেখলে হাসি পায়।
বিশেষ করে ধার্মিকেরা দারুন নির্বোধ হয়।

১২ ই নভেম্বর, ২০১৭ সকাল ৯:৫৬

তাওিহদ অিদ্র বলেছেন: ধন্যবাদ মতামত প্রদানের জন্য....... চিলে কান নিছে নিছে এটাই বোধহয় ধার্মিকদের একমাত্র থিউরি।

২| ১১ ই নভেম্বর, ২০১৭ দুপুর ১২:৩৫

আবু তালেব শেখ বলেছেন: অরিজিনাল ধার্মিক কখনো কারো জানমালের ক্ষতি করেনা বলে আমার বিশ্বাস

১২ ই নভেম্বর, ২০১৭ সকাল ৯:৫৮

তাওিহদ অিদ্র বলেছেন: ধার্মিকরা বেশিরভাগ ক্ষেত্রেই ভালমানুষ হয়ে উঠতে পারে না যদিও এর নানা বিবিধ কারণ আছে।কিন্তু এতোটাই হঠকারীতো হতে পারে না..।সামান্যকারণে অন্যের বাড়িঘর লুটপাট করবে,আগুন দেবে ।যা খুবই পীড়াদায়ক।অথচ দিন দিন এটাই বেড়েই চলেছে।

৩| ১১ ই নভেম্বর, ২০১৭ বিকাল ৪:৫৯

আল ইফরান বলেছেন: ধর্মকে ধর্মহীনতার মাঝে আপনি মিলিয়ে ফেলেছেন।
ক্লিয়ার ইউর কনসাইন্স।

১২ ই নভেম্বর, ২০১৭ সকাল ৯:৫৯

তাওিহদ অিদ্র বলেছেন: বলেন কোন মানুষের ধর্ম নেই ?? এই উত্তর যদি মিলিয়ে নিতে পারেন তাহলে আপনার কনসাইন্স ক্লিয়ার হবে! মতামতের জন্য ধন্যবাদ।

৪| ১২ ই নভেম্বর, ২০১৭ সকাল ১০:১২

আবু তালেব শেখ বলেছেন: ভদ্রলোক কেমন জানি মনগড়া কথা বলছেন? ধার্মিকরা বেশিরভাগ ক্ষেত্রেই ভালমানুষ হয়ে উঠতে পারে না,,,,,,,,,,,এই যুক্তি আপনি কোথায় পেলেন?
উদ্দেশ্য কী?

১২ ই নভেম্বর, ২০১৭ বিকাল ৪:৩২

তাওিহদ অিদ্র বলেছেন: আমি কিন্তু আমার উত্তর পাইনি। সেহিসাবে বলা যায মনগড়া কথা আমার না।বরং আপনি যুক্তির বাইরে এসে মত দিচ্ছেন।আপনি যা বলছেন সে যুক্তিতো আমার খোঁজার প্রয়োজন আছে বলে মনে করি না।

৫| ১৩ ই নভেম্বর, ২০১৭ বিকাল ৫:২০

ফ্রিটক বলেছেন: ধর্ম মানুষের মঙ্গলের জন্য আবিরর্ভুত।সুতরাং যারা এরকম করে তারা প্রকৃত ধার্মিক নয়। আপনি যাদের কথা বলেছেন এরা বক ধার্মিক।সুতরাং আপনার মতবাদ ঠিক না

১৪ ই নভেম্বর, ২০১৭ সকাল ১০:৪৭

তাওিহদ অিদ্র বলেছেন: ধার্মিকের আবার প্রকৃত অপ্রকৃত কি? আমরা ভালমানের বোধসম্পন্ন মানুষ চায়।যে ধর্মচচ্র্চার নাম দিয়ে এখানে যে অপরাধ যৌথ বা ব্যক্তিপর্যায়ে সংগঠিত করে তার কথা বলেছি।আর আমি মতবাদ পয়দা করি না।ভাবনা পয়দা করি।মনে রাখবেন ধর্মীয়সংঘাতে যে পরিমাণ মানুষ মারা যায় তাতে আর যে অপরাধ সংগঠিত হয় তাতে ধারণা করা যায় প্রাচীনকালের এই মতবাদ এখন কতটুকুন মঙ্গল করছে মানুষের!!! ধন্যবাদ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.