নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাহাদাত উদরাজী\'র আমন্ত্রণ! নানান বিষয়ে লিখি, নানান ব্লগে! নিজকে একজন প্রকৃত ব্লগার মনে করি! তবে রান্না ভালবাসি এবং প্রবাসে থাকার কারনে জীবনের অনেক বেশী অভিজ্ঞতা হয়েছে, যা প্রকাশ করেই ফেলি - \'গল্প ও রান্না\' সাইটে! https://udrajirannaghor.wordpress.com/

সাহাদাত উদরাজী

[email protected] ০১৯১১৩৮০৭২৮গল্প ও রান্না udrajirannaghor.wordpress.comপ্লে স্টোরে ‘গল্প ও রান্না’ এন্ড্রয়েড এপ্লিকেশন! আনন্দ সংবাদ! বাংলা রেসিপি নিয়ে এই প্রথম প্লে স্টোরে এন্ড্রয়েড এপ্লিকেশন! ‘গল্প ও রান্না’ এখন Play Store এ Apps হিসাবে আপনার হাতের কাছে। নেট কানেশন বা WiFi জোনে থেকে Play Store এ যেয়ে golpo o ranna বা “Golpo O Ranna” বা “com.udraji.rannaghor” লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। খুব সহজেই আপনি আপনার এন্ড্রয়েড মোবাইলে ‘গল্প ও রান্না’র আইকন ইন্সটল করে নিতে পারেন। ফলে আপনাকে আর মোবাইলে আমাদের সাইট দেখতে লিঙ্ক বা কোন ব্রাউজার ব্যবহার করতে হবে না। নেট কানেশন বা ওয়াইফাই জোনে থাকলেই আপনি ওয়ান ক্লিকেই গল্প ও রান্না দেখতে পাবেন।

সাহাদাত উদরাজী › বিস্তারিত পোস্টঃ

হরতালে কি সিনেমা হল খোলা থাকে?

১০ ই এপ্রিল, ২০১৩ দুপুর ১:৫৭

গতকাল হরতালের সময় পুরানা পল্টনের জোনাকি সিনেমা হলের সামনে দিয়ে যাচ্ছিলাম। জানার ইচ্ছা ছিল, হরতালে সিনেমা হল খোলা থাকে কি না? কিন্তু পরে ভুলে আর জানা হয় নাই।







আপনারা কি কেহ জানেন? হরতালে সিনেমা হল খোলা থাকে কি না? অনেকদিন সিনেমা হলে বসে বাংলা সিনেমা দেখা হয় না, আজ খোলা থাকলে একটা চান্স নেয়া যেতে পারে!



আর কোন উপায় দেখছি না!

মন্তব্য ৪ টি রেটিং +২/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১০ ই এপ্রিল, ২০১৩ সন্ধ্যা ৬:০৯

ভরযুক্ত অপদার্থ বলেছেন: :D !:#P !:#P =p~

১১ ই এপ্রিল, ২০১৩ রাত ১:৫৬

সাহাদাত উদরাজী বলেছেন: ভরযুক্ত ভাই, যাবেন নাকি? আগামী কালও হরতাল আছে।

২| ১০ ই এপ্রিল, ২০১৩ সন্ধ্যা ৬:২৭

ইসপাত কঠিন বলেছেন: অনন্ত জইল্ল্যার সিনেমা দেখবেন নাকি? আওয়াজ দিয়েন। উনার মুখে stop এর ইশটপ উচ্চারন বড়ই ভালো লাগে।

১১ ই এপ্রিল, ২০১৩ রাত ১:৫৯

সাহাদাত উদরাজী বলেছেন: কঠিন ভাই, জলিল মামা যে লাফালাফি করছিলেন তার রেজাল্ট পেয়ে গেছেন! হা হা হা।। বর্ষা মামী একদম মান সন্মান জলে ডুবিয়ে দিয়েছেন!

না আমি এখনো তার সিনেমা দেখি নাই, নানান ব্লগ, ফেইসবুকে শুনেই যা বুঝতে পেরেছি, তাতে আর মন চায় না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.